নাচতে গিয়ে স্টেজের উপরে হরকালো পা, চিৎপটাং গায়িকা স্বপ্না চৌধুরী, ভাইরাল ভিডিও

জনপ্রিয় হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী সম্প্রতি একটি অনুষ্ঠানে নৃত্য পরিবেশনের সময় ভারসাম্য হারিয়ে পড়ে যান। তবুও থেমে থাকেননি তিনি, দর্শকদের হাসি উপেক্ষা করেই পুনরায় নাচের তালে মেতে ওঠেন নৃত্য শিল্পী।
 

Rimpy Ghosh | Published : Sep 19, 2022 1:33 PM IST / Updated: Sep 19 2022, 07:06 PM IST

17
নাচতে গিয়ে স্টেজের উপরে হরকালো পা, চিৎপটাং গায়িকা স্বপ্না চৌধুরী, ভাইরাল ভিডিও

স্বপ্না চৌধুরীর লাইভ পারফরম্যান্স এবং জনপ্রিয় নাচের গানের জন্য তার পরিচয়ের প্রয়োজন নেই।  অভিনেত্রী ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে সুপরিচিত এবং তার নাচের দক্ষতার জন্য বিখ্যাত।

27

স্বপ্না সম্প্রতি একটি অনুষ্ঠানে নাচ করার সময় নিজস্ব ভারসাম্য হারিয়ে মঞ্চে পড়ে যান। যদিও তিনি এটি সুন্দরভাবে সামাল দেন এবং তার অভিনয় পুনরায় শুরু করার জন্য উঠে দাঁড়ান।

37

মঞ্চ থেকে পড়ে যাওয়ার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।  ভিডিওতে তাকে একটি মঞ্চে নাচতে দেখা যায়, যখন বেশ কয়েকজন দর্শক বসে তার শো উৎফুল্লের সাথে দেখছিলেন।

(WATCH VIDEO)

47

হরিয়ানভি নৃত্যশিল্পী একটি সবুজ স্যুট পরিহিত অবস্থায় তার‌ দক্ষতা প্রদর্শন করেছিলেন।  হঠাৎ ভারসাম্য হারিয়ে তিনি পড়ে যান।দর্শকদের মধ্যে কয়েকজনকে হাসতে দেখা গেলেও অন্যরা তার জন্য চিৎকার করছিল।
 

57

উল্লেখযোগ্যভাবে, স্বপ্না চৌধুরীর পারফরম্যান্স ঠিক ততটাই দুর্দান্ত ছিল যখন তিনি পুনরায় উঠে দাঁড়ান এবং তার নৃত্য প্রদর্শন চালিয়ে যান।  তিনি ওই পরিস্থিতিতে সবকিছু দক্ষতার সাথে পরিচালনা করেছেন।  অন্যদিকে দর্শকের একটা অংশ স্বপ্নাকে উপহাস করেছেন, তার অভিনয়কে "সস্তা" হিসাবে চিহ্নিত করেছেন।

67

স্বপ্না চৌধুরী, ইতিমধ্যে, সালমান খান-হোস্টেড রিয়েলিটি সিরিজ বিগ বসের 11 এবং 12 সিজনে তার উপস্থিতির জন্য আরো কিছুটা পরিচিতি লাভ করেছেন। কিন্তু ক্যারিয়ারের প্রথম বছরগুলিতে, অভিনেত্রী বিভিন্ন বাধার সম্মুখীন হন।
 

77

স্বপ্না একটি সাক্ষাত্কারে স্বীকার করেছেন যে তিনি সেক্টরে কাজ খুঁজে পেতে সমস্যায় পড়েছিলেন কারণ তিনি শর্টস পরেননি।  "আমি হিন্দি ফিল্ম এবং টিভি শোতে কাজ পেতে ব্যর্থ হয়েছি কারণ আমি ছোট পোশাক পরিনি," চৌধুরী টিওআই (TOI)কে বলেন "শুধু তাই নয়, স্থানীয় সঙ্গীত সম্প্রদায়ের সাথে আমার সংযোগ, ইংরেজিতে সাবলীলভাবে কথা বলতে না পারা এবং একজন গডফাদারের অভাব থাকায় আমার কর্মসংস্থান খুঁজে পাওয়ার অক্ষমতায় ভূমিকা পালন করেছে।"
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos