ভাইরাল হল ভোজপুরি অভিনেত্রী আম্রপালি দুবের সাথে নিরহুয়ার সেক্সি বেডরুমের রোম্যান্স, চোখ রাখুন খবরে

নিরহুয়া এবং আম্রপালি এর উষ্ণ প্রেমের রসায়নে ফের মেতে উঠেছে ভোজপুরি দর্শকেরা। "খোলে দি কেভাদিয়া ভাইল ভোর" গানটি জনসম্মুখে প্রকাশের পরেই ১.০৩২,৪৯৮ টিরও বেশি ভিউ পেয়েছে এবং তা বেড়েই চলেছে।

Rimpy Ghosh | Published : Sep 19, 2022 11:24 AM IST

16
ভাইরাল হল ভোজপুরি অভিনেত্রী আম্রপালি দুবের সাথে নিরহুয়ার সেক্সি বেডরুমের রোম্যান্স, চোখ রাখুন খবরে

ভোজপুরি ইন্ডাস্ট্রি বরাবরই তার উষ্ণ প্রেমের রসায়ন তুলে ধরার জন্য বিখ্যাত। ভোজপুরি অভিনেতা অভিনেত্রীরা তাদের রোম্যান্সে পাগল করে তুলেছে দর্শকদের। 
 

26

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে নিরহুয়া এবং আম্রপালি সবচেয়ে প্রিয় জুটি।  একসঙ্গে বেশ কিছু সিনেমা ও মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন তারা।

36

সম্প্রতি, এই দম্পতির একটি বাষ্পময় রোমান্টিক ভিডিও "খোলে দি কেভাদিয়া ভাইল ভোর" গানটি পরিবেশন করে অনলাইনে জনপ্রিয় হয়েছে।

46

এই গানটি চিত্রায়িত করেছেন অভিনেতা নিরহুয়া এবং আম্রপালি দুবে এবং এটি মোকামা (MOKAMA) ০ কিমি (KM) চলচ্চিত্রের।  এই গানটি ১.০৩২,৪৯৮ টিরও বেশি ভিউ পেয়েছে এবং ক্রমশ তা বেড়েই চলেছে।
 

56

গানটি গেয়েছিলেন কল্পনা এবং রজনীশ এবং লিখেছেন শ্যাম দেহাতি।  এই জুটি ভোজপুরি ইন্ডাস্ট্রিতে বেশ কিছু হিট ছবি উপহার দিয়েছেন।
 

66

নেটিজেনরা নিরহুয়া এবং আম্রপালি দুবের মধ্যে ঝলমলে রসায়ন পছন্দ করেছে।  একজন ব্যবহারকারী লিখেছেন, "সেরা গান", অন্য একজন মন্তব্য করেছেন, "মস্ত ইয়ারা।"
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos