খোলামেলা গাউন থেকে উপচে পড়ছে স্তন, এষা গুপ্তর নতুন ছবি দেখেছেন কি?

অভিনেত্রী এষা গুপ্ত তার সাম্প্রতিক ফটোশুটের জন্য একটি রিভিলিং স্ট্র্যাপি গাউন বেছে নিয়েছিলেন। ডিজাইনার রোহিত গান্ধী এবং রাহুল খান্নার অলঙ্কৃত গাউনটি একটি ডিপ নেকলাইনের সাথে এসেছিল যা থেকে এষার ক্লিভেজ প্রদর্শিত হচ্ছিল।

Senjuti Dey | Published : Aug 25, 2022 8:35 AM IST

14
খোলামেলা গাউন থেকে উপচে পড়ছে স্তন, এষা গুপ্তর নতুন ছবি দেখেছেন কি?

একটি স্টাডেড গাউনে, অভিনেত্রী এষা গুপ্ত তার সাম্প্রতিক ছবি দিয়ে ইন্টারনেটে আগুন লাগিয়ে দিয়েছেন। এষা নিঃসন্দেহে এমন একজন অভিনেত্রী যিনি তার ফ্যাশনের জন্য সোশ্যাল মিডিয়ায় প্রচুর ভালবাসা পাচ্ছেন। ইনস্টাগ্রামে ১১ মিলিয়নেরও বেশি ফলোয়ার সহ অভিনেত্রী হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে অনুসরণযোগ্য তারকাদের একজন হয়ে উঠেছেন। তিনি তার ইন্সটাগ্রামে প্রায়ই তার অবকাশ, শুটিং লোকেশন এবং অন্যান্য ইভেন্টের ছবি শেয়ার করেন।
 

24

বুধবার ইনস্টাগ্রামে এষা গুপ্ত বেশ কয়েকটি হট ছবি পোস্ট করেছেন যাতে তাকে একটি নিউড রঙের ভারী স্টাডেড গাউনে দেখা যায়। এষা গুপ্ত একটি আওয়ার্ড নাইটে পোশাকটি পরেছিলেন। তিনি রোহিত গান্ধী এবং রাহুল খান্নার ফ্যাশন লেবেল থেকে একটি স্ট্র্যাপি গাউন  বেছে নিয়েছিলেন। গাউনটি হাই স্লিট ছিল এবং গাউনটি থেকে তার পা দেখা যাচ্ছিল। গাউনটিতে একটি নিমজ্জিত নেকলাইন ছিল যা তার ক্লিভেজকে প্রর্দশিত করে।

 

 

আরও পড়ুনঃ শাহরুখের জায়গা কেড়ে নিতে চান বিজয় দেবরাকোন্ডা, কেন এমন বললেন তিনি?

34

তার গ্ল্যামারাস লুক এনহ্যান্স করার জন্য এষা গুপ্ত একটি পান্না ব্রেসলেট এবং একটি ম্যাচিং রিং পরেছিলেন। সঙ্গে তিনি একটি স্টেটমেন্ট কানের দুল পরেছিলেন। তার আনুষাঙ্গিক জুয়েলারি ব্র্যান্ড 'আমারিস বাই প্রেরণা রাজপাল' থেকে ছিল।

 

 

আরও পড়ুনঃ বক্ষযুগল থেকে নিতম্ব পুরোটাই কি উন্মুক্ত, গ্যালাক্সি ড্রেসে ভক্তদের ভিড়মি খাওয়ালেন ফ্যাশন কুইন উরফি

44

এষা গুপ্ত সাহসী চোখের মেক-আপ এবং নুড লিপস্টিক বেছে নিয়েছিলেন। তিনি একটি মসৃণ খোঁপা করে তার চুলের স্টাইল করেছেন যা তার চেহারায় আরও গ্ল্যাম যোগ করেছে। অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল ববি দেওল-অভিনীত হিট ওয়েব সিরিজ 'আশ্রম ৩'-এ। শুধুমাত্র জুনিয়র দেওলই নয়, এষাও সিরিজে তার অত্যাশ্চর্য এবং  সাহসী অভিনয়ের জন্য দর্শক এবং সমালোচকদের কাছ থেকে প্রশংসা পেয়েছেন।

 

 

আরও পড়ুনঃ ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় অভিযুক্ত নোরা আবার রাজসাক্ষী, ইডিকে অভিযোগ জ্যাকলিনের

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos