Asianet News BanglaAsianet News Bangla

শাহরুখের জায়গা কেড়ে নিতে চান বিজয় দেবরাকোন্ডা, কেন এমন বললেন তিনি?

শাহরুখের কাছ থেকে 'বাদশাহ' খেতাব ছিনিয়ে নিতে চান বিজয় দেবরাকোন্ডা। ইন্ডিয়া টুডে এর সাথে তার সাম্প্রতিক কথোপকথনে তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি শাহরুখ খানের কাছ থেকে কোন জিনিসটি চুরি করতে চান- তিনি উত্তর দিয়েছিলেন তার 'বাদশাহ উপাধি'।

Vijay Devrekonda claims that he wants to take Shahrukhs place why did he say that anbsd
Author
First Published Aug 25, 2022, 1:32 PM IST

বিজয় দেবেরাকোন্ডা দক্ষিণের অন্যতম সফল তারকা এবং তার আসন্ন প্যান ইন্ডিয়া মুভি লাইগার দিয়ে বলিউড জয় করতে প্রস্তুত। শাহরুখ খান একজন স্ব-নির্মিত তারকা এবং আপামর ভারতবাসী তার দ্বারা অনুপ্রাণিত। কিং খানের জীবনের প্রতিটি পদক্ষেপ অনুপ্রেরণামূলক। বিজয় শাহরুখ খানকে তার জীবনের সবচেয়ে বড় অনুপ্রেরণা হিসাবে বেছে নিয়েছে এবং তার পদাঙ্ক অনুসরণ করেছে এবং বর্তমানে সে তার বলিউডে পদার্পণের দোরগোড়ায় রয়েছে। লাইগার তারকা তার সাম্প্রতিক সাক্ষাত্কারে জানিয়েছিলেন তিনি শাহরুখের সেই সাক্ষাৎকারটি দেখেছিলেন যেখানে সুপারস্টার বলেছিলেন, 'আমিই তারকাদের মধ্যে শেষ', এবং বিজয় তাকে বলতে চেয়েছিলেন যে শাহরুখ খান ভুল বলছেন। 

জিকিউ-কে দেওয়া সাক্ষাৎকারে বিজয় বলেছেন, 'যখন আমি তার সাক্ষাৎকার দেখেছিলাম, তখন আমি বলতে চেয়েছিলাম, 'শাহরুখ, আপনি ভুল করছেন। আপনি শেষ নন। আমি আসছি।' একই সাক্ষাত্কারে আরও যোগ করে তিনি বলেছিলেন, 'আমি আপনাকে বলতে পারব না শাহরুখ খানের সাফল্য আমাকে ঠিক কতটা চালিত করেছে। এটি আমাকে স্পষ্ট ভাষায় দেখিয়েছে: তিনি যদি এটি করতে পারেন তবে আমি কেন পারব না? আপনার কেবল একটি রেফারেন্স পয়েন্ট হিসাবে একজন সফল ব্যক্তি দরকার।'
সম্প্রতি করণ জোহরের শোতে বিজয় দেবেরকোন্ডা স্মরণ করেছিলেন , কীভাবে শাহরুখ খান দিল্লি থেকে মুম্বাই এসে রাজার মতো শাসন করেছেন এবং এটি তাকে অনুপ্রাণিত করেছিল। বিজয় বলেছিলেন, 'যখন আমি বড় হচ্ছিলাম, আমি শাহরুখকে দিল্লি থেকে বা চিরঞ্জীবী গারুকে শূন্য থেকে শুরু করতে দেখেছি। তারা আমাকে আশার আলো দিয়েছিল যে এটা করা যেতে পারে। আমার মনে হয়েছিল আমারও তাই করা দরকার। আমার মনে হয় আমারও এরকম করা উচিত আমার প্রজন্ম এবং আমার পরবর্তী প্রজন্মের জন্য। কারণ এটি আপনাকে একটি পথ দেখায়। তাই এটিই আমার নৌকা ভাসিয়ে দেয়।'

আরও পড়ুনঃ 

থাপ্পর থেকে পিঙ্ক, নারীর সমতা নিয়ে প্রশ্ন তোলা সিনেমাগুলো কি নারী সমতার বিষয়ে সমাজকে একটুও বদলাতে পেরেছে?

দিনের পর দিন 'সহবাস', স্ত্রীকে ছাড়তে নারাজ পাঞ্চোলি, শেষমেষ আদিত্যর বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ আনেন কঙ্গনা

লাইগার রিভিউ: পয়সা খসিয়ে টিকিট কাটার আগে অবশ্যই জেনে নিন লাইগার দেখতে যাবেন কিনা

শাহরুখের কাছ থেকে 'বাদশাহ' খেতাব ছিনিয়ে নিতে চান বিজয় দেবরাকোন্ডা। ইন্ডিয়া টুডে এর সাথে তার সাম্প্রতিক কথোপকথনে তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি শাহরুখ খানের কাছ থেকে কোন জিনিসটি চুরি করতে চান- তিনি উত্তর দিয়েছিলেন তার 'বাদশাহ উপাধি'। বিজয় অত্যন্ত উচ্চাকাঙ্ক্ষী। কিন্তু তিনি আদেও কিং খানের কাছ থেকে খেতাব নিতে পারবেন কিনা সেটা তো সময়ই বলবে। বিজয় তার প্রথম প্যান-ইন্ডিয়া ফিল্ম লাইগারের মুক্তির জন্য অপেক্ষা করছেন এবং ইতিমধ্যেই এটিকে 'পয়সা উসুল' বলে পর্যালোচনা শুরু হয়েছে।

Follow Us:
Download App:
  • android
  • ios