'গেম অফ থ্রোনস' খ্যাত এমিলিয়া ক্লার্কের পাঁচটি গ্ল্যামারাস ছবি

এমিলিয়া ক্লার্ক লক্ষ লক্ষ হৃদয় জয় করেছিলেন যখন তিনি কাল্ট শো 'গেম অফ থ্রোনস'-এ 'ডেনারিস টারগারিয়েন' চরিত্রে অভিনয় করেন। এখানে অভিনেত্রীর পাঁচটি অত্যাশ্চর্য গ্ল্যামারাস  ছবি রয়েছে যা তাঁর ভক্তদের মিস করা উচিত নয়।

Abhinandita Deb | Published : Aug 22, 2022 9:34 AM IST

15
'গেম অফ থ্রোনস' খ্যাত এমিলিয়া ক্লার্কের পাঁচটি গ্ল্যামারাস ছবি

আপনি যদি 'গেম অফ থ্রোনস' ফ্যান হন তবে এমন কোনও উপায় নেই যে আপনি এমিলিয়া ক্লার্কের প্রেমে না পারেন। যে অভিনেতা 'ডেনারিস টারগারিয়েন' চরিত্রে অভিনয় করেছেন, তিনি পশ্চিমের সেরা অভিনেতাদের একজন, যিনি ভারতেও বিশাল ফ্যানবেস ভাগ করে নিয়েছেন। এমিলিয়া শুধুমাত্র চিত্তাকর্ষক অভিনয় দক্ষতা নিয়েই গর্ব করেন না বরং তাঁর বেশ কিছু বৈশিষ্ট্যও রয়েছে যা তাঁকে শোবিজের সবচেয়ে সুন্দর অভিনেতাদের একজন করে তোলে। এখানে এমিলিয়ার পাঁচটি অত্যাশ্চর্য গ্ল্যামারাস ছবি রয়েছে যা তাঁর ভক্তদের মিস করা উচিত নয় আসুন একবার দেখে নিই ছবিগুলো।

25

 ‘হাউস অফ ড্রাগনস’ মুক্তি দিয়ে আবারও খবরে এসেছেন এমিলিয়া ক্লার্ক। সম্প্রতি, যখন অস্ট্রেলিয়ার সিডনিতে 'হাউস অফ ড্রাগনস'-এর একটি প্রিমিয়ার অনুষ্ঠিত হয়েছিল, তখন অস্ট্রেলিয়ান সম্প্রচারকারী ফক্সটেলের একজন শীর্ষ নির্বাহী এমিলিয়াকে অপমান করেছিলেন যা উপস্থিতদের হতবাক করেছিল বলে অভিযোগ।

35

 ফক্সটেলের সিইও প্যাট্রিক ডেলানি এমিলিয়া ক্লার্ককে "খাটো, ডাম্পি গার্ল" বলেছেন। কেন তিনি অবিলম্বে 'গেম অফ থ্রোনস' দেখেননি তা নিয়ে কথা বলার সময় তিনি এমনটি বলেছিলেন।

45

এমিলিয়া ক্লার্ক সম্পর্কে প্যাট্রিক ডেলানির মন্তব্যের পর, ফক্সটেল অবিলম্বে একটি ক্ষমাপ্রার্থনা জারি করে এবং দাবি করে যে তাঁর মন্তব্য 'ভুল বোঝাবুঝি' হয়েছে।
 

55

'আই ওয়াজ লাইক, হোয়াট ইজ দিস শো উইথ দ্য শর্ট, ডাম্পি গার্ল ওয়াকিং ইনটু দ্য ফায়ার?'' প্যাট্রিক ডেলানি এমিলিয়া ক্লার্ক সম্পর্কে বলেছিলেন যখন তিনি প্রথমবার 'গেম অফ থ্রোনস' দেখেছিলেন। তিনি একটি বিখ্যাত দৃশ্যের উল্লেখ করছিলেন যখন এমিলিয়া ক্লার্ক অভিনীত 'ডেনারিস টারগারিয়েন' আগুনের মধ্য দিয়ে হেঁটে যাচ্ছিল। এমিলিয়া ক্লার্ক, যিনি 'গেম অফ থোনস'-এ অভিনয় করেছেন, সোমবার স্ট্রিম হওয়া 'হাউস অফ ড্রাগনস'-এর অংশ নন। তিনি সিডনিতে অনুষ্ঠিত শোয়ের প্রিমিয়ারেও যোগ দেননি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos