গ্রিসে ছুটি কাটাতে গিয়ে উষ্ণতা ছড়াচ্ছেন হট কাপল হার্দিক পান্ডিয়া আর নাতাসা স্টানকোভিচ

ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়া  তার স্ত্রী নাতাসা স্টানকোভিচের সাথে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন, যেখানে তাকে শার্ট বিহীন অবস্থায় নিজের টোনড শরীর প্রদর্শন করতে দেখা গিয়েছে।

Senjuti Dey | Published : Aug 21, 2022 11:58 AM IST

110
গ্রিসে ছুটি কাটাতে গিয়ে উষ্ণতা ছড়াচ্ছেন হট কাপল হার্দিক পান্ডিয়া আর নাতাসা স্টানকোভিচ

হার্দিক এবং তার স্ত্রী নাতাসা স্ট্যানকোভিচ ভারতের অন্যতম জনপ্রিয় সেলিব্রিটি দম্পতি। এই জুটি কখনই সোশ্যাল মিডিয়ায় সুন্দর ছবি পোস্ট করার মাধ্যমে একে অপরের প্রতি তাদের ভালবাসা প্রদর্শন করার সুযোগ মিস করে না।

210

হার্দিক পান্ডিয়া, ভারতীয় ক্রিকেট টিমের অলরাউন্ডার। এশিয়া কাপ ২০২২ এর আগে সংযুক্ত আরব আমিরাতের জন্যও খেলতে গিয়েছিলেন, এবং তিনি যাওয়ার আগে গ্রিসে তার পরিবারের সঙ্গে কাটানো ছুটির কিছু ছবি আপলোড করেছিলেন।

310

হার্দিক রবিবার ইনস্টাগ্রামে নিজের এবং তার স্ত্রী নাতাসা স্ট্যানকোভিচের ছবি শেয়ার করেছেন যেখানে তাদের দুজনকেই অত্যাশ্চর্য দেখাচ্ছে।

 

 

 

আরও পড়ুনঃ মোনালিসা এবং নিরহুয়ার ভোজপুরি গানের অশ্লীল মিউজিক ভিডিও ফের ইউটিউবে ভাইরাল হয়েছে

410

হার্দিক যখন কালো শর্টস পরেছিলেন এবং তার  শরীরকে ফ্লন্ট করেছিলেন, তখন নাতাসা একটি মনোকিনি দিয়ে উষ্ণতা বাড়িয়েছিলেন। 

 

 

আরও পড়ুনঃ হটনেস অ্যলার্ট: ব্ল্যাক কাট-আউট ড্রেসে হটনেসের মাত্রা ছাড়ালেন খুশি

510

হার্দিক তার প্রেমিকাকে উদ্দেশ্য করে ছবির ক্যাপশন দিয়েছিলেন,'আমার ভালবাসার জন্য প্রশংসা পোস্ট,' । নাতাসা ছবির নিচে মন্তব্য করেছেন, 'মিস ইউ।

 

 

আরও পড়ুনঃ ব্যাকলেসে মুম্বইয়ের রাস্তায় পুনম পাণ্ডে, উত্তেজনায় ঘাম ছুটল অন্যদের

610

বেশ কিছু ইনস্টাগ্রাম ইউজার তাদের ছবির মন্তব্য বক্সে হার্ট এবং ফায়ার ইমোজি দিয়ে মন্তব্য করেছেন। সেলিব্রিটি জুটি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় একে অপরের ছবি পোস্ট করেন।
 

710

নাতাসা হার্দিকের সাথে তাদের গ্রিস ভ্রমণের কিছু মিষ্টি ছবি পোস্ট করেছেন। ছবি গুলিতে তাকে স্বামী এবং সন্তানদের সাথে কোয়ালিটি সময় কাটাতে দেখা যায়।
 

810

নাতাসা হার্দিক পান্ডিয়ার সাথে নিজের একটি ছবির ক্যাপশন দিয়েছেন, ' তোমার কাছে কৃতজ্ঞ।' নাতাসা স্ট্যানকোভিচ, একজন প্রাক্তন মডেল। সত্যাগ্রহ, ড্যাডি, ফুক্রে রিটার্নস এবং লুপ্টের মতো চলচ্চিত্রগুলিতে কিছু বিশেষ নাচের দৃশ্যে উপস্থিত ছিলেন। 

910

নাতাসা স্ট্যানকোভিচ এবং ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ২০২০ সালে তাদের প্রথম সন্তান অগস্ত্যের জন্ম দিয়েছেন। 

1010

তিনি স্বরা ভাস্করের অনলাইন সিরিজ ফ্লেশ এবং নাচ বলিয়ে ৯-এও উপস্থিত হয়েছিলেন, যেখানে তিনি তার প্রাক্তন প্রেমিক আলি গনির সাথে সহযোগিতা করেছিলেন। আলি গনি বিগ বস ১৪-এর বিগত মরসুমে একজন প্রতিযোগী ছিলেন। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos