গ্ল্যামার কুইনের ভোলবদল, শহীদ বীরকন্যার পর পরীমনি এবার 'অ্যাডভাইজার'

 ওপার বাংলার জনপ্রিয় নায়িকা পরীমনি বরাবরই শিরোনামে থাকেন। একাধিক কাজ করে ইতিমধ্যেই নিজের জায়গা পাঁকিয়ে নিয়েছেন পরীমনি। রিল হোক বা রিয়েল ওপার বাংলার পাশাপাশি এপার বাংলাতেও তার জনপ্রিয়তা রয়েছে। নিজের সৌন্দর্য, অভিনয় দিয়েই দর্শকমনে নিজের জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। স্বাধীনতা সংগ্রামের প্রথম নারী শহিদ বীরকন্যা প্রীতিলতা ওয়েদ্দেদারের চরিত্রে পরীমনিকে দেখা যাবে, এবার তিনি হলেন অ্যাডভাইজার। চিনে নিন নয়া রূপে গ্ল্যামার কুইনকে।
 

Riya Das | Published : Nov 26, 2020 8:46 AM IST / Updated: Nov 26 2020, 02:34 PM IST

19
গ্ল্যামার কুইনের ভোলবদল, শহীদ বীরকন্যার পর পরীমনি এবার 'অ্যাডভাইজার'

পরিমণি মানেই উষ্ণতার হাতছানি। বাংলাদেশের লাস্যময়ী অভিনেত্রীর যৌন আবেদনে কাত ওপার থেকে এপার বাংলার মানুষেরা। রূপে-গুণে, অভিনয় দক্ষতা দিয়ে  তিনি মুগ্ধ করেছেন সকলকে।

29

 সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। আবেদনময়ী অভিনেত্রীর ফ্যানের সংখ্যাও ক্রমশ উর্ধ্বমুখী। একের পর এক ছবি দিয়ে ইন্টারনেট সেনসেশন হচ্ছেন পরি। 

39

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে প্রথমে ছোটপর্দায় কাজ শুরু করেন তিনি। তারপর সেখান থেকে রূপোলি পর্দায় অভিনয় শুরু করেন তিনি। 'ভালবাসা সীমাহীন' ছবির মধ্য দিয়েই প্রথম বড় পর্দায় কাজ শুরু করেন পরিমণি।

49

ছবির নাম প্রীতিলতা। স্বাধীনতা সংগ্রামের প্রথম নারী শহিদ বীরকন্যা প্রীতিলতা ওয়েদ্দেদারের চরিত্রে  দেখা যাবে পরীমনিকে। ছবির শুটিং চলাকালীন লাঠি খেলার দৃশ্যে আহত হয়েছিলেন অভিনেত্রী। যদিও আঘাত নিয়েই শটটি সম্পূর্ণ করেছিলেন পরীমনি।

59


ফের সুস্থ হয়ে শুটিংয়ে ফিরেছেন অভিনেত্রী। এবার একেবারে নয়া লুকে দর্শকদের ধরা দিয়েছেন অভিনেত্রী। 

69


পরীমনি এবার অ্যাডভাইজার।  বিষয়টা একটু খোলসা করে বলা যাক,মানুষের যখন অনেক টাকা হয়, তখন অ্যাডভাইজার বা উপদেষ্টা নিয়োগ করে। এবার সেই ভূমিকায় দেখা যাবে গ্ল্যামার কুইনকে।

79

শাফিক হাসান পরিচালিত দ্য অ্যাডভাইজার ছবিতে দেখা যাবে পরীমনিকে। ইতিমধ্যেই নতুন সিনেমার কাজও আস্তে আস্তে শুরু করে দিয়েছেন অভিনেত্রী। একটি গানের রেকডিংও শেষ হয়েছে।

89


ছবির প্রযোজক যেহেতু ডেনমার্কে থাকেন সেইজন্যই ছবির গানের পাশাপাশি বেশ কিছু দৃশ্যের শুটিং হবে ডেনমার্কেই। ছবিতে পরীমনির সঙ্গে দুজন নতুন নায়ককে দেখা যাবে।

99

ওপার বাংলার পাশাপাশি এপার বাংলাতেও তার জনপ্রিয়তা রয়েছে। অভিনয়ের পাশাপাশি গসিপেও উঠে এসেছে তার নাম। নিজের সৌন্দর্য, অভিনয় দিয়েই দর্শকমনে নিজের জায়গা করে নিয়েছেন অভিনেত্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos