বিজয়ের কেরিয়ার, স্বাস্থ্য ও প্রেম নিয়ে ভবিষ্যৎবাণী করলেন পন্ডিত জগন্নাথ, কি আছে লাইগারের ভাগ্যে?

লাইগার দিয়ে বলিউডে অভিষেক করবেন দক্ষিণী সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডা। ছবিটি ঘিরে তুমুল প্রত্যাশা তৈরি হয়েছে, ছবির গান 'আফত' ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে, তবে ছবিটি কি আদৌ বক্স অফিসে প্রত্যাশা পূরণ করতে পারবে? কেমন হতে চলেছে বিজয়ের আগামী ভবিষ্যৎ? কেরিয়ার থেকে স্বাস্থ্য বিজয়ের ভাগ্যে কি আছে এবার গণনা করে দেখলেন বিখ্যাত জ্যোতিষী পন্ডিত জগন্নাথ গুরুজী,কি আছে বিজয় ডেভেরাকোন্ডা তথা লাইগারের ভাগ্যে? আসুন জেনে নেওয়া যাক।

Abhinandita Deb | Published : Aug 18, 2022 11:56 AM IST

16
বিজয়ের কেরিয়ার, স্বাস্থ্য ও প্রেম নিয়ে ভবিষ্যৎবাণী করলেন পন্ডিত জগন্নাথ, কি আছে লাইগারের ভাগ্যে?

\বিজয় দেবেরকোন্ডা, যিনি এখন তাঁর সহ-অভিনেতা অনন্যা পান্ডের সঙ্গে 'লাইগার'-এর  প্রচার করছেন, ফিল্ম ইন্ডাস্ট্রিতে গডফাদার না থাকা সত্বেও  লক্ষ লক্ষ হৃদয় জায়গাকরে নিয়েছেন নিজের প্রতিভায়।

26

সিনেমার পাশাপাশি তাঁর বিষয়ে নানা বিতর্ক থাকা সত্ত্বেও, তিনি তাঁর হিট ছবি অর্জুন রেড্ডিতে তাঁর কাজ দিয়ে সমস্ত বিতর্ককে উড়িয়ে দিয়েছেন। চলচ্চিত্র ব্যবসায় এই সেলফ মেইড তারকার ভবিষ্যৎ নিয়ে শঙ্কিত অনেকেই।

36

আমরা বিখ্যাত সেলিব্রিটি জ্যোতিষী পন্ডিত জগন্নাথ গুরুজীর সঙ্গে পরামর্শ করেছি - যিনি সঠিক ভবিষ্যদ্বাণী করার জন্য পরিচিত - যদি ৩৩ বছর বয়সী একজন 'লাম্বি রেস কা ঘোড়া' হয় এবং এখানে কিছু চমকপ্রদ তথ্য রয়েছে!

46

'বিজয় দেবেরকোন্ডার ভবিষ্যত আপাতত মেঘাচ্ছন্ন বলে মনে হচ্ছে।' আমার মতে তাঁকে একটি নির্দিষ্ট সময়ের জন্য অপেক্ষা করতে হবে। তাঁর রাশিফল ​​বর্তমানে তাঁর জন্য ভারসাম্যের বাইরে। রাহু ও গুরু নিয়ে সমস্যা আছে। এটা গ্রহণযোগ্য নয়। প্রত্যেক অভিনেতা সাফল্য কামনা করেন, এবং অনেকে তা পায়, কিন্তু বিজয় দেবরাকোন্ডার ক্ষেত্রে, তিনি অল্প সময়ের মধ্যে প্রচুর সাফল্য অর্জন করেছেন। তিনি একটি বড় শিল্পে কাজ করেন এবং অনেক স্পটলাইট পেয়েছেন ইতিমধ্যেই,  কিন্তু এখন তিনি ঠিক তত দ্রুত পড়ে যেতে পারেন, যার কারণে তাকে তাঁর  গতি কমাতে হবে এবং চরিত্র থেকে সহ-অভিনেতা থেকে লেখা এবং পরিচালক পর্যন্ত সমস্ত কিছু ভালভাবে পরীক্ষা করার পরেই তাঁকে একটি স্ক্রিপ্ট সাইন করতে হবে। আমি আশা করছি না যে সে বাছাই করবে, তবে এক্ষেত্রে পিকি হওয়া উচিত। তার শনি তাঁর বিপক্ষে রয়েছে বর্তমান,' পন্ডিত জগন্নাথ গুরুজি বলেন, 'তাঁকে গল্পের দিকে আরও বেশি মনোযোগ দিতে হবে।'

56

তাঁর কেরিয়ার গ্রাফ ২০২৩- এর শেষ অবধি স্থবির বলে মনে হচ্ছে। তাঁর আসন্ন সিনেমা লাইগার ও ক্ষতিগ্রস্থ হতে পারে। এটি তারকাদের জন্য একটি কঠিন সময়। হিন্দি বা তেলেগু যাই হোক না কেন, যেকোনো ধরনের সিনেমার ক্ষেত্রেই এটি হবে।'স্বাস্থ্যের দিক থেকে বিজয়কে নিজের যত্ন নিতে হবে। 'কয়েকটি বাধা থাকতে পারে, কিন্তু কোন বড় কিছু তাঁর পথে দাঁড়াতে পারে না যদি সে পেশাগত চাহিদা অনুযায়ী তাঁর কাজ এবং খাদ্যের ভারসাম্য বজায় রাখে,' গুরুজি বলেছিলেন।

66

সম্পর্কের বিষয় তিনি বলেন, 'এমন একটি সম্ভাবনা রয়েছে যে তাঁকে বোঝেন এমন মহিলার সঙ্গেই বিয়ে হতে পারে তাঁর। সুখী হওয়ার জন্য, তাঁকে সঠিক ব্যক্তির সঙ্গে মিলিত হতে হবে এবং এমন কাউকে ছেড়ে দেওয়া উচিত হবেনাজে  তাঁকে সত্যিকারের যত্ন করে এবং তাঁর সঙ্গেম মিলেমিশে থাকে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos