রণবীর সিংয়ের সমর্থনে পোশাক খুলে ফেলে সম্পূর্ন নগ্ন হয়ে রাস্তায় নেমে পড়েছেন আমান্ডা সার্নি

আলিয়া ভাট, বিদ্যা বালান, জাহ্নবী কাপুর সকলেই রণবীর সিংয়ের নগ্ন ফটোশুটের পাশে দাঁড়িয়েছেন। কিন্তু আমান্ডা সার্নির মত করে রণবীরের পাশে কেউ দাড়াননি এবং এরকম ভাবে পাশে দাড়ানোর কথা তারা দুঃস্বপ্নেও ভাবেননি।  জ্যাকলিন ফার্নান্দেজের ডপেলগ্যাঞ্জার আমান্ডা সার্নি রণবীরের নগ্ন ফটোশুটকে সমর্থন করার জন্য জনসমক্ষে সম্পূর্ণ নগ্ন হয়ে গিয়েছেন। 

Senjuti Dey | Published : Jul 31, 2022 6:12 AM IST

19
রণবীর সিংয়ের সমর্থনে পোশাক খুলে ফেলে সম্পূর্ন নগ্ন হয়ে রাস্তায় নেমে পড়েছেন আমান্ডা সার্নি

জ্যাকলিন ফার্নান্দেজের ডপেলগ্যাঞ্জার, মডেল আমান্ডা সের্নি অভিনেতা রণবীর সিংকে সমর্থন করতে নগ্ন হয়ে রাস্তায় বেরিয়ে এসেছেন। রণবীরের সাম্প্রতিক বিতর্কিত নগ্ন ফটোশুট আন্তর্জাতিক মনোযোগ আকর্ষণ করেছে।

29


তার ইনস্টাগ্রামে, আমান্ডা একটি মলের বিভিন্ন স্থানে কেনাকাটা করতে করতেই পোশাক খুলে নগ্ন হয়ে পোজ দিয়েছেন। 

39

ভিডিওতে, আমান্ডাকে একটি সুপারমার্কেটে নগ্ন হয়ে দৌড়াতে দেখা যায়। স্টোরের ভিতরে তিনি নগ্ন হয়ে ঘুরছিলেন এমনকি ক্যাশিয়ারের সামনে তার বিল পরিশোধ করার সময়ও তিনি নগ্ন অবস্থায় ছিলেন। তিনি ভিডিওটির ক্যাপশনে লিখেছেন, 'রণবীরের জন্য ন্যায়বিচার?'

 

 

আরও পড়ুনঃ এবার রণবীর সিংয়ের নগ্ন ফটোশুটকে সমর্থন করলেন ডার্টি পিকচার তারকা বিদ্যা বালান

49

বলিউড ডিভা জ্যাকলিন ফার্নান্দেজের সাথে তার আকর্ষণীয় মিলের কারণে আমান্ডা সার্নি ভারতের খবরে শিরোনাম হয়েছেন। কিন্তু আপনি কি জানেন যে ইউটিউব, ইনস্টাগ্রাম, স্ন্যাপচ্যাট, ফেসবুক এবং টুইটারের মতো ওয়েবসাইটে খ্যাতি অর্জনের আগে আমান্ডা একজন প্লেবয় মডেল ছিলেন? তিনি ম্যাগাজিনটির জন্য নিজের সব প্রকাশ করেছেন, এবং তার NSFW ফটোগ্রাফগুলি দেখলে আপনি পাগল হয়ে যাবেন।

 

আরও পড়ুনঃ FIR দায়ের হল রণবীরের বিরুদ্ধে , নগ্ন হয়ে ক্যামেরার সামনে আসতেই আইনি বিপাকে 'খিলজি'

59

মাত্র ১৫ বছর বয়স থেকে আমান্ডা মডেল হিসাবে কাজ শুরু করেন। তিনি প্রথমে তার ব্যবসাকে একটি বিনোদন হিসাবে বিবেচনা করেছিলেন। কিন্তু মিস অক্টোবর ২০০৮, কেলি ক্যারিংটন  তাকে প্লেবয়- এ তার ছবি দিতে রাজি করিয়েছিলেন। অক্টোবর ২০১১ ইস্যুতে, তাকে মাসের প্লেমেট হিসাবে হাইলাইট করা হয়েছিল।

 

আরও পড়ুনঃ রণবীরের আগে নিউড ফটোশ্যুট করেও উপেক্ষিত এই অভিনেতা!

69

একটি ম্যাগাজিনের ফটোশুটের জন্য নগ্ন হওয়ার পর থেকে রণবীর সিং প্রায়ই খবরে রয়েছেন। তার ছবি ভাইরাল হওয়ার পর সমালোচনার মুখে পড়েন তিনি। বলিউড সেলিব্রিটিরা তার বিতর্কিত ফটোশুট নিয়ে আলোচনা করেছেন।
 

79

জাহ্নবী কাপুর অভিনেতা রণবীর সিংয়ের পক্ষে কথা বলেছিলেন। আলিয়া ভাট, বিদ্যা বালান এবং অন্যান্য বলিউড তারকারা অভিনেতাকে সমর্থন করেছেন।একটি ম্যাগাজিনের কভারের জন্য নগ্ন হয়ে ছবি আপলোড করার জন্য বিতর্কিত হয়েছিলেন রণবীর। জাহ্নবী মন্তব্য করেছেন, 'আমি মনে করি এটি সৃজনশীল স্বাধীনতা, এবং আমি মনে করি না যে কাউকে শৈল্পিক স্বাধীনতার জন্য বিশ্লেষণ করা উচিত।'

89

চেম্বুর থানায় একটি অভিযোগের ভিত্তিতে, রণবীরের বিরুদ্ধে এফআইআর করা হয়েছে। প্রতিবেদন অনুসারে, একটি এনজিওর একজন কর্মকর্তার অভিযোগের কারণে মামলাটি আনা হয়েছিল, যিনি দাবি করেছিলেন যে অভিনেতার নগ্ন ছবি মহিলাদের বিরক্ত করেছিল। 

99

২১ জুলাই, পেপার ম্যাগাজিনের জন্য রণবীরের ফটো সেশনের ছবিগুলি ইন্টারনেটে আপলোড করা হয়েছিল। ছবিতে রণবীরকে কোনো পোশাক ছাড়াই দেখানো হয়েছে। বার্ট রেনল্ডসের সুপরিচিত চেহারা অনুকরণ করে একটি ছবিতে তাকে নগ্ন অবস্থায় হেলান দিয়ে থাকতে দেখা গেছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos