মিজওয়ান ফ্যাশন শোতে মনীশ মালহোত্রার শো স্টপার হয়ে প্রকাশ্যেই চুম্বন রণবীর দীপিকার

বলিউড তারকা দম্পতি রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন শুক্রবার মুম্বাইতে মিজওয়ান ফ্যাশন শো ২০২২ এ ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার শো-স্টপার হয়েছিলেন।

Senjuti Dey | Published : Jul 30, 2022 5:48 PM IST

110
মিজওয়ান ফ্যাশন শোতে মনীশ মালহোত্রার শো স্টপার হয়ে প্রকাশ্যেই চুম্বন রণবীর দীপিকার

বলিউড তারকা দম্পতি রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন শুক্রবার মুম্বাইতে মিজওয়ান ফ্যাশন শো ২০২২ এ ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার শো-স্টপার হয়েছিলেন।
 

210

রয়্যাল লুকে বলিউডের জনপ্রিয় দম্পতি ফ্যাশন শোতে দর্শকদের কাছে তাদের গ্ল্যামারাস দিকটি দেখিয়েছিলেন।
 

310

দীপিকাকে অলঙ্কৃত এবং জটিল লেসওয়ার্ক সহ একটি সাদা-রূপালী লেহেঙ্গায় অত্যাশ্চর্য দেখাচ্ছিল, তার ফ্যাশন আইকন-স্বামীকে সাদা সূক্ষ্মকাজের সাথে একটি রাজকীয় কালো শেরওয়ানিতে দারুন লাগছিল।

 

 

আরও পড়ুনঃ টলিউডের গ্ল্যামার কুইন শ্রাবন্ত্রীর ১০ টি সেরা গ্ল্যামারাস ছবি, দেখুন এক নজরে

410

মঞ্চে রণবীর-দীপিকার প্রকাশ্য চুম্বন তাদের বৈদ্যুতিক রসায়নকে দর্শক আসন পর্যন্ত পৌঁছে দিয়েছে।দীপিকা এবং  রণবীর মিজওয়ানের শোস্টপার ছিলেন, কাস্টম-মেড মনীশ মালহোত্রার পোশাক পরেছিলেন। তারা মনীশের শো মিজওয়ানের ১০ বছর উদযাপন করেছেন। 

 

 

আরও পড়ুনঃ Shocking! 'বিজয় দেবেরাকোন্ডাকে নগ্ন দেখতেও রাজি', করণকে মনের গোপন কথা ফাঁস অনন্যার

510

শোয়ের ছবি পোস্ট করে রণবীর ক্যাপশনে লাল এবং সাদা হার্টের ইমোটিকন দিয়েছেন এবং পোস্টে তার স্ত্রীর পাশাপাশি মনীশ মালহোত্রাকেও ট্যাগ করেছেন।

 

 

আরও পড়ুনঃ সহবাসের পরও কেন বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন টাইগার-দিশা? ব্রেক আপের আসল কারণ ফাঁস হতেই শোরগোল

610

ডিজাইনারও, দম্পতির কয়েকটি ছবি পোস্ট করেছেন এবং লিখেছেন, ' গর্জিয়াস দম্পতি।' দীপিকা সিলভার এবং সাদা লেহেঙ্গা পরেছিলেন লেসের বর্ডার, সিকুইন ওয়ার্ক এবং বিস্তারিত এমব্রয়ডারি সহ। তার পোশাক একটি অত্যাশ্চর্য কেপ ছিল. অন্যদিকে, রণবীর একটি কালো এবং সাদা ভারী এমব্রয়ডারি করা শেরওয়ানি পরেছিলেন ।

710

ফ্যাশন শোতে, রণবীর তার স্ত্রীকে তার সাথে ঘটে যাওয়া সেরা জিনিস বলে কথা বলেছিলেন। শো চলাকালীন, রণবীর দীপিকার দিকে তাকিয়ে বলেছিলেন, 'তার সমস্ত কৃতিত্বের মাধ্যমে, সে উদ্দেশ্যপূর্ণ জীবন যাপন করছে। আমি এটিকে অত্যন্ত অনুপ্রেরণাদায়ক বলে মনে করি। আমি তোমাকেকে প্রশংসা করি। আমি তোমাকে ভালবাসি। তুমি সত্যিই আমার জীবনে ঘটে যাওয়া সেরা জিনিস।' 

810

তারকা খচিত ইভেন্টটি করণ জোহর, গৌরী খান, ইশান খট্টর, বিদ্যা বালান, সিদ্ধার্থ রায় কাপুর, দিয়া মির্জা সহ অনেক সেলিব্রিটিরা উপস্থিত ছিলেন। 

910

এই দম্পতি বেশ কয়েকটি ছবিতে একসঙ্গে কাজ করেছেন যার মধ্যে রয়েছে গোলিয়ন কি রাসলীলা রাম-লীলা, বাজিরাও মাস্তানি , পদ্মাবত এবং ৮৩ ।

1010

ছয় বছরেরও বেশি সময় ধরে ডেটিং করার পর, তারা ২০১৮ সালে ইতালিতে একটি অন্তরঙ্গ অনুষ্ঠানে বিয়ে করেন।তারকা খচিত ইভেন্টটি করণ জোহর, গৌরী খান, ইশান খট্টর, বিদ্যা বালান, সিদ্ধার্থ রায় কাপুর, দিয়া মির্জা সহ অনেক সেলিব্রিটিরা উপস্থিত ছিলেন। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos