জাহ্নবী কাপুরের ব্যাকলেস বিকিনি ব্লাউজ আর সিকুইনড শাড়িতে স্তব্ধ নেটপাড়া

ফ্যাশন ডিজাইনার কুণাল রাওয়াল এবং অর্পিতা মেহতার প্রাক-বিবাহের অনুষ্ঠানে, জাহ্নবী কাপুর একটি বিকিনি ব্লাউজের সাথে একটি অত্যাশ্চর্য সিকুইন শাড়ি পরে এসেছিলেন। শাড়িটি ডিজাইনার মনীশ মালহোত্রার লেবেল থেকে ছিল। ফ্যাশন ডিজাইনার কুণাল রাওয়াল এবং অর্পিতা মেহতা ২৮ আগস্ট বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন। ডিজাইনার-যুগল শুক্রবার সন্ধ্যায় তাদের বন্ধু এবং সহকর্মীদের জন্য একটি প্রাক-বিবাহ পার্টির আয়োজন করেছিলেন। তাদের বিশেষ দিনের উদযাপনে তাদের সাথে যোগ দিয়েছিলেন অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা, বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল, রাকুল প্রীত সিং এবং জ্যাকি ভগনানি, ইশান খট্টার, মাসাবা গুপ্ত, করণ জোহর, শানায়া কাপুর এবং মাহিপ কাপুর, অনিল কাপুর এবং সঞ্জয় কাপুর, মৃণাল ঠাকুরসহ বলিউডের অনেকেই। এই ফাংশনটিতেই জাহ্নবী কাপুর গ্ল্যাম প্রিন্সেস রূপে আসেন।

Senjuti Dey | Published : Aug 27, 2022 10:29 AM IST

19
জাহ্নবী কাপুরের ব্যাকলেস বিকিনি ব্লাউজ আর সিকুইনড শাড়িতে স্তব্ধ নেটপাড়া

জাহ্নবী কাপুর একটি সিকুইনড বিকিনি ব্লাউজ এবং শাড়ি পরে কুনাল রাওয়ালের প্রাক-বিবাহের অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। তাকে শাড়িতে কোনো রাজকুমারীর থেকে কম দেখাচ্ছিল না।

29

জাহ্নবী কাপুরের সিকুইন শাড়ি এবং বিকিনি ব্লাউজ সেটটি আইভরি রঙের। শাড়িটি যেকোন বিয়ের অনুষ্ঠানের জন্য উপযুক্ত, বিশেষ করে ককটেল পার্টির জন্য।

39

পাপারাজ্জিরা জাহ্নবী কাপুরকে অনুষ্ঠানস্থলের বাইরে ক্লিক করেছিলেন যখন তিনি একটি আড়ম্বরপূর্ণ আধুনিক পোশাকে এসেছিলেন। অভিনেত্রী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই শাড়িটিতে বেশ কয়েকটি ছবি এবং ভিডিও শেয়ার করেছেন।

আরও পড়ুনঃ ব্যাকলেস ব্র্যালেটের সঙ্গে আইভরি লেহেঙ্গাতে মালাইকা অরোরার এই ট্র্যাডিশনাল লুকটি না দেখলে মিস করবেন

49

কুনাল রাওয়াল এবং অর্পিতা মেহতার প্রাক-বিবাহের অনুষ্ঠানের জন্য জাহ্নবী কাপুর যে শাড়িটি পরেছিলেন, সেটি ডিজাইনার মনীশ মালহোত্রার পোশাকের লেবেলের থেকে ছিল। এটি ফ্যাশন ডিজাইনারের একটি সিকুইন সিগনেচার কাজ।

আরও পড়ুনঃ পুজোর আগে শিল্পার মতো সেক্সি চাবুক ফিগার পেতে চান, ওয়ার্কআউটের আগে ডায়েটে রাখুন এই খাবারগুলি

59

জাহ্নবী কাপুর যে জমকালো শাড়ি পরেছিলেন, তা আইভরি শেডে এসেছিল। সিলভার কাজ শাড়ির সীমানাকে পাড়কে করেছে যেখানে চকচকে সিকুইন অলঙ্করণগুলি বেগুনি, হালকা নীল এবং রূপালী রঙে এসেছে।
 

আরও পড়ুনঃ ব্রণ থেকে মুক্তি মিলবে ভিটামিন ই-র গুণে, জেনে নিন কীভাবে ব্যবহার করবেন

69

জাহ্নবী কাপুর সিল্ক-সাটিন ফ্যাব্রিকের বিকিনি-স্টাইলযুক্ত ব্যাকলেস ব্লাউজের সাথে সিকুইন শাড়িটি পরেছিলেন।

79

বিকিনি-স্টাইলের ব্লাউজটির পিছনে একটি বো টাই ছিল। এটি একটি নিমজ্জিত নেকলাইনে ছিল। ব্লাউজের সাথে হল্টার স্ট্র্যাপও ছিল।

89

ডিউই মেক-আপের জন্য, জাহ্নবী কাপুর একটি মউভ লিপস্টিক শেড বেছে নিয়েছিলেন। তিনি একটি মসৃণ কালো আইলাইনার এবং সূক্ষ্ম স্মোকি আই শ্যাডো এবং মাস্কারার মোটা কোট প্রয়োগ করে চোখের মেকআপ সেরেছিলেন।

99

জাহ্নবী কাপুর মাঝখানে সিঁথি করে চুল খুলে রেখেছিলেন। তিনি চুলে সফট কার্ল করেছিলেন। তিনি পুঁতির ঝোলা কানের দুল এবং একটি স্টেটমেন্ট রিং দিয়ে তার চেহারাকে সাজিয়েছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos