কুনাল রাওয়ালের প্রাক-বিবাহের পার্টিতে তারকা সমাহার,করণ জোহর থেকে আদিত্য রায় কাপুর কে নেই সেখানে!

কুনাল রাওয়াল এবং অর্পিতা মেহতা তাদের বন্ধু এবং শিল্পের সহকর্মীদের জন্য একটি প্রাক-বিবাহের পার্টির আয়োজন করেছিলেন। ইভেন্টটি একটি তারকা সমাহার। পার্টিতে বরুণ ধাওয়ান সহ তার স্ত্রী নাতাশা দালাল, করণ জোহর, আদিত্য রায় কাপুর, অনিল কাপুর, শানায়া কাপুর, মৃণাল ঠাকুর, অর্জুন কাপুর, মাসাবা গুপ্তা, রাকুল প্রীত সিং, জ্যাকি ভাগনি সহ বেশ কয়েকজন প্রথম সারির সেলিব্রিটি উপস্থিত ছিলেন। ভারতের অন্যতম জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার জুটি, কুনাল রাওয়াল এবং অর্পিতা মেহতা ২৮ আগস্ট গাঁটছড়া বাঁধতে চলেছেন বলে জানা গেছে। তাদের বিয়ের আগে, এই দম্পতি শুক্রবার রাতে মুম্বাইতে তাদের বন্ধু এবং ফিল্ম ইন্ডাস্ট্রির সহকর্মীদের জন্য একটি প্রাক-বিবাহের ব্যাশ আয়োজন করেছিলেন। আদিত্য রায় কাপুর, করণ জোহর, শানায়া কাপুর, ইশান খট্টর, নাতাশা দালালের সাথে বরুণ ধাওয়ান, প্রেমিক অভিনেতা-প্রযোজক জ্যাকি ভগনানির সাথে রাকুল প্রীত সিং, মৃণাল ঠাকুর, মাসাবা গুপ্তা, অর্জুন কাপুর এবং আরও অনেকে সহ বেশ কয়েকজন প্রথম সারির সেলিব্রিটি তাদের পার্টিতে উপস্থিত ছিলেন। যে দুই সেলিব্রিটি যে সমস্ত লাইম লাইট চুরি করেছিল তারা হলেন অভিনেত্রী মালাইকা অরোরা এবং জাহ্নবী কাপুর। দেখে নিন কুণাল ও অর্পিতার প্রি-ওয়েডিং ব্যাশের কিছু ছবি।

Senjuti Dey | Published : Aug 27, 2022 6:58 AM IST

17
কুনাল রাওয়ালের প্রাক-বিবাহের পার্টিতে তারকা সমাহার,করণ জোহর থেকে আদিত্য রায় কাপুর কে নেই সেখানে!

করণ জোহর: তার উদ্ভট ফ্যাশন শৈলীর জন্য সুপরিচিত, করণ একটি মখমল কালো শেরওয়ানি স্যুট বেছে নিয়েছিলেন যার পুরোটাতে সোনালি রঙের কাজ ছিল। সঙ্গে তিনি তার ক্লাসিক সানগ্লাস পরেছিলেন যা তার চেহারায় গ্ল্যাম যোগ করে।

27

শানায়া কাপুর: হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে এখনও তার অভিষেক হয়নি, তবে শানায়া ইতিমধ্যেই ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছেন। তিনি তার বাবা-মা সঞ্জয় এবং মহীপ কাপুরের সাথে পার্টিতে এসেছিলেন। শানায়াকে একটি সাদা শাড়িতে অত্যাশ্চর্য লাগছিল যা বেশ কয়েকজনের মাথা ঘুরিয়ে দিয়েছে।
 

37

আদিত্য রায় কাপুর: কালো রঙের পোশাকে, আদিত্য রায় কাপুর যখন কুণাল রাওয়াল এবং অর্পিতা মেহতার প্রাক-বিবাহের অনুষ্ঠানে পৌঁছেছিলেন তখন তাকে আরও সুন্দর দেখাচ্ছিল। নিমন্ত্রিত পুরুষদের মধ্যে আদিত্যকে সবচেয়ে হটেস্ট লাগছিল।

আরও পড়ুনঃ ক্রমশই মাতৃত্বকালীন সৌন্দর্যে মোহময়ী হয়ে উঠছেন আলিয়া, মন মুগ্ধ করে দেবে এই দুই ছবি

47

বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল: বরুণ এবং নাতাশা দুজনেই পার্টিতে সাদা রঙে সমন্বিত হয়ে এসেছিলেন। বরুণ একটি সাদা শেরওয়ানি বেছে নিয়েছিলেন এবং নাতাশাকে সাদা লেহেঙ্গায় অপূর্ব লাগছিল, পোশাকটিতে পশমের কাজ ছিল।

আরও পড়ুনঃ একরত্তিকে ছেলেকে নিয়ে ঘরে ফিরল সোনম, আনন্দে আত্মহারা দাদু অনিল মিষ্টিমুখ করালেন পাপারাৎজিদের

57

ইশান খট্টর: 'ফোন ভূত' অভিনেতা বুটি কাজের সঙ্গে কালো সিল্কের কুর্তা বেছে নিয়েছিলেন। শাহিদ কাপুরের ছোট ভাই, ইশানকে পরবর্তীতে 'ফোন ভূত'-এ দেখা যাবে যেখানে ক্যাটরিনা কাইফ এবং সিদ্ধান্ত চতুর্বেদীও অভিনয় করেছেন।

আরও পড়ুনঃ বোতাম খোলা জ্যাকেটে ঠেলে বেরোচ্ছে সুডৌল স্তন, হট ক্লিভেজ থেকে চোখ সরাতে পারছেন না ভক্তরা

67

মাসাবা গুপ্ত: ফ্যাশন ডিজাইনার-অভিনেত্রী এই অনুষ্ঠানের জন্য একটি অত্যাশ্চর্য কালো এবং সোনালী শাড়ি বেছে নিয়েছিলেন। তিনি শাড়ির সঙ্গে একটি বিকিনি-স্টাইলের ব্লাউজ বেছে নিয়েছিলেন। তার চুলে তিনি একটি বান করেছিলেন। মাসাবার শাড়িটি ককটেল নাইটের জন্য উপযুক্ত ছিল।

77

রাকুল প্রীত সিং এবং জ্যাকি ভাগনানা: হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় কাপল, রাকুল প্রীত সিং এবং জ্যাকি ভাগনানি। জ্যাকিকে একটি কালো ঐতিহ্যবাহী পোশাকে সুদর্শন দেখাচ্ছিল, রাকুল ধূসর কালো লেহেঙ্গা চোলিতে অত্যাশ্চর্য লাগছিলেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos