১১ জন ভারতীয় অভিনেত্রী, যারা মধুচক্র করতে গিয়ে ধরা পড়েছিলেন

গ্ল্যামার ওয়ার্ল্ড বাইরে থেকে গ্ল্যামারাস দেখায় এর একটি অন্ধকার দিক রয়েছে এবং এটি যে কাউকে ভেতর থেকে ভেঙে দিতে পারে। অসফল কর্মজীবন, আর্থিক সমস্যা এবং লোভের বশবর্তী হয়ে, আমরা বেশ কয়েকজন অভিনেত্রীকে মধুচক্রের শিকার  হতে দেখেছি।

Senjuti Dey | Published : Jun 11, 2022 7:32 AM IST

111
১১ জন ভারতীয় অভিনেত্রী, যারা মধুচক্র করতে গিয়ে  ধরা পড়েছিলেন

২০১১ সালে যোধপুর পুলিশ আইশ আনসারিকে মধুচক্রের সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করে। আইশ আনসারি দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র শিল্পের একজন মডেল এবং অভিনেত্রী। আইশ আনসারি তার সৌন্দর্যের জন্য মিস ব্যাঙ্গালোর-এর মুকুট পেয়েছিলেন।

211

জনপ্রিয় আইটেম-গার্ল এবং অভিনেত্রী, যিনি বি-গ্রেড চলচ্চিত্রে কাজ করেন, তাকে একটি মধুচক্রের অংশ হওয়ার জন্য চেন্নাইতে গ্রেপ্তার করা হয়েছিল।

311

নীতু আগরওয়াল হলেন একজন ভারতীয় অভিনেত্রী, যিনি প্রধানত তেলেগু চলচ্চিত্রে অভিনয় করেন।বেআইনি পাচার চক্রের সাথে জড়িত থাকার অভিযোগে অন্ধ্র প্রnদেশ পুলিশের হাতে ধরা পড়েন নীতু আগরওয়াল।

411

মাকড়ি অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদ যৌনচক্রের  সাথে জড়িত থাকার জন্য শিরোনাম দখল। তাকে পতিতাবৃত্তিতে জড়িত থাকার জন্য পুলিশ গ্রেপ্তার করেছিল। পরে, তিনি বলেছিলেন যে তিনি আসলে ঘটনার শিকার ছিযেন । তিনি বলেন, 'আমি সেখানে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলাম। এটাকে দুর্ভাগ্য বলুন বা যাই হোক না কেন, আমি সকালে আমার ফ্লাইটটি মিস করেছি। আমার বিমানের টিকিট এবং থাকার জায়গা পুরষ্কার অনুষ্ঠানের আয়োজকরা নির্ধারিত করেছিলেন। এখনও আমার কাছে টিকিট আছে। আমাকে বলা হয়েছে যে এজেন্টকে গ্রেপ্তার করা হয়েছে। মামলাটি তদন্ত করে দেখা হচ্ছে। পুরো পরিস্থিতির শিকার আমি। ঘটনার কথা অস্বীকার করছি না। কিন্তু ঘটনাগুলো এমনও নয় যা তারা দাবি করছে।

511

অভিনেত্রী শার্লিন চোপড়া নিজেই স্বীকার করেছিলেন যে তার আর্থিক সমস্যার কারণে তিনি পতিতাবৃত্তিতে জড়িত হয়েছিলেন।

611

তামিল অভিনেত্রী একবার পুলিশের হাতে একটি পাঁচতারা হোটেলে একটি বিশ্রী এবং বিব্রতকর অবস্থায় ধরা পড়েছিলেন।

711

সায়রা ভানু, যিনি অনেক দক্ষিণী ছবিতে অভিনয় করেছিলেন, ২০১০ সালে পুলিশের হাতে পতিতাবৃত্তিতে জড়িত  থাকার অভিযোগে ধরা পড়েছিলেন।

811

দিব্যা ব্যবসায়ী ও ক্রিকেটারদের সঙ্গে একটি যৌনচক্রে অভিনেত্রী হাতেনাতে ধরা পড়েছেন বলে জানা গিয়েছে।

911

মিষ্টি যখন পুলিশের হাতে ধরা পড়ে, তখন তারা তার বাড়ি থেকে ২৫ হাজার সেক্স সিডি এবং ২ লক্ষ টাকা উদ্ধার করেছিলেন ।

1011

ছোট চরিত্রে অভিনয় করার জন্য পরিচিত, সীমা ২০০৯ সালে সেক্সচক্রের  সাথে জড়িত থাকার জন্য পুলিশের হাতে ধরা পড়ে।

1111

এমনকি সঙ্গীতাও শিরোনাম দখল করেছিলেন, যখন তিনি মধুচক্রে তার নাম জড়িত থাকার জন্য পুলিশের হাতে ধরা পড়েছিলেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos