অদিতি হুন্ডিয়ার ৭টি সুপার হট ছবি, যা আপনাকে মুগ্ধ করবে

ইশান কিশান IND বনাম SA ২০২২, দিল্লি T20-তে একটি দুর্দান্ত পারফরম্যান্স দিয়েছেন। চিনে নিন তার হট বান্ধবী অদিতি হুন্ডিয়াকে।

Senjuti Dey | Published : Jun 10, 2022 11:05 AM IST

18
অদিতি হুন্ডিয়ার ৭টি সুপার হট ছবি, যা আপনাকে মুগ্ধ করবে

বৃহস্পতিবার নয়াদিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে ভারতীয় উইকেটরক্ষক-ব্যাটম্যান ইশান কিশান দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে T20 হোম সিরিজে একটি বিস্ফোরক সূচনা করেছিলেন। তিনি ৪৮ বলে দুর্দান্ত ৭৬ রান করেছিলেন।

28

ঋষভ পন্থের নেতৃত্বে মেন ইন ব্লু যখন ৫ ম্যাচের সিরিজে প্রোটিয়াদের বিরুদ্ধে খেলবে, তখন ভারতীয় ভক্তরা মুম্বাই ইন্ডিয়ান্স তারকাকে দুর্দান্ত প্রদর্শন চালিয়ে যাওয়ার আশা করবে। এদিকে, আমরা ভাবছি ঈশানের বান্ধবী কী বলবে। প্রাক্তন মিস ইন্ডিয়া ফাইনালিস্টের কিছু অত্যাশ্চর্য এবং হট ছবি দেখুন।

আরও পড়ুনঃ শ্যাম্পু করলেই অধিক চুল পড়ছে, শ্যাম্পু করার সময় এই পাঁচটি জিনিস মেনে চলুন

স্পেনের রাস্তায় নাচছেন রণবীর- শ্রদ্ধা!ভাইরাল ভিডিও

ঘুরতে গিয়ে হঠাৎ অসুস্থ হওয়ার ভয়? ব্যাগে রাখুন ঘরোয়া প্রতিকারের ওষুধগুলো

38

অদিতি হুন্ডিয়া এবং ইশান কিষাণকে নিয়ে গুঞ্জন বেশ কিছুদিন ধরেই চলছে। চারপাশের গুঞ্জন বলছে যে দুজন একে অপরের সাথে রোমান্টিক সম্পর্কে জড়িত তবে এখনও তারা প্রকাশ্যে নিজেদের সম্পর্ক নিয়ে কিছু জানাননি।

48

ঈশান কিশান আন্তর্জাতিক ফরম্যাট সহ ক্রিকেট জগতে পরিচিত মুখ। অদিতি হুন্ডিয়াও তারকার থেকে কম নন। ক্রিকেটারের বান্ধবী একজন প্রাক্তন সুন্দরী প্রতিযোগী।

58

অদিতি হুন্ডিয়া মিস সুপারন্যাশনাল ২০১৮ হিসাবে নির্বাচিত হয়েছিলেন৷ কিন্তু এই খেতাবের মুকুট পরার আগেও ইশান কিশানের বান্ধবী মিস ইন্ডিয়া ২০১৭-এর ফাইনালিস্ট ছিলেন৷

68

এই ভারতীয় সুন্দরী নিজেকে শুধুমাত্র মডেলিং এবং সৌন্দর্য প্রতিযোগিতার জগতে সীমাবদ্ধ রাখেননি। আসলে, অদিতি হুন্ডিয়া একজন উদ্যোক্তাও। তিনি 'লেবেল অদিতি হুন্ডিয়া' নামে তার নিজস্ব ফ্যাশন লেবেল চালান।

78

অদিতি হুন্ডিয়ার পোশাক ব্র্যান্ডটি আধুনিকতা বজায় রেখে ট্রেন্ডি ভারতীয় পোশাকের দিকে ঝুঁকছে। তার ফ্যাশন লেবেলের প্রতিটি অংশ তার নিজস্ব ব্যক্তিগত শৈলী প্রতিফলিত করে।

88

ঈশান কিশান এবং অদিতি হুন্ডিয়া তাদের সম্পর্ক নিয়ে প্রায়ই অনলাইন পিডিএ-তে লিপ্ত হন। অদিতি হুন্ডিয়াও একবার ইশান কিশানের সাথে একটি ছবি পোস্ট করেছিলেন যেখানে তিনি একটি ব্যাকলেস হ্যাল্টার কালো রঙের টপে তার পিঠ দেখাচ্ছেন এবং ইশান তাদের সেলফি আয়নাতে ক্লিক করেছিলেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos