'আমার সঙ্গে এমন করবেন না', সাংসাবিকদের ওপর একাধিকবার মেজাজ হারালেন জয়া

জয়া বচ্চন বরাবরই স্পষ্ট কথা বলতে পছন্দ করেন। কোনও রকমের অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্ন কিংবা উপস্থিতি তাঁকে অস্বস্তিতে ফেলে। আর তাই তিনি খুব একটা সামনে আসতে চান না বলেই জানিয়ে ছিলেন জয়া বচ্চন। কখনও ছবি তোলা ঘিরে সমস্যা, কখনও আবার প্রশ্ন ঘিরে। জয়া বচ্চনের সঙ্গে সহজ সাক্ষাৎকারে বেজায় বেগ পেতে হয় মিডিয়াকে। 

Jayita Chandra | Published : Apr 9, 2020 7:18 AM IST

18
'আমার সঙ্গে এমন করবেন না', সাংসাবিকদের ওপর একাধিকবার মেজাজ হারালেন জয়া
জয়া বচ্চন বরাবরই মিডিয়ার সঙ্গে কথা বলতে খুব একটা পছন্দ করেন না। কিন্তু বেশ কয়েকবার রীতিমত মেজাজ হারিয়েছেন তিনি।
28
জয়া বচ্চনের বেশ কিছু পছন্দ অপছন্দের তালিকা রয়েছে যা মেনে তবেই তাঁকে প্রশ্ন করতে হয়। যার মধ্যে অন্যতম হল তিনি পরিবারের কারুর বিষয় কথা বলা পছন্দ করেন না।
38
তারকা ভর্তি জয়া বচ্চনের বাড়ি। অমিতাভ, অভিষেক, ঐশ্বর্য, তাই জয়াকে সামনে পেয়ে প্রত্যেকেই তাঁদের কথা জানতে চান।
48
জয়া বচ্চন সাফ জানিয়ে দেন তাঁদেরকে গিয়ে জিজ্ঞেস করে নেওয়াটাই ভালো। এখানেই শেষ নয়। তিনি পছন্দ করেন না তাঁকে যদি কেউ ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করে।
58
সাংবাদিকদের মুখের ওপর তিনি জানিয়ে দেন, অতি চালাকি নয়. এই ধরনের প্রশ্ন আমায় করবে না। যে অনুষ্ঠানে এসেছি, সেই সম্পর্কে কোনও প্রশ্ন থাকলে করতে পারেন।
68
জয়া বচ্চনের আরও এক অপছন্দের বিষয় হল ছবি তোলা। কাছে ক্যামেরা থাকলেই ছবি তোলার অনুমতি থাকে না। স্কুল, বাবা-মা পরিবারের এমন শিক্ষা দেওয়া উচিত। সামনের মানুষটার অনুমতি নাই থাকতে পারে।
78
88
একবার এক সাংবাদিকের মাইক ঠেকে গিয়েছিল জয়া বচ্চনের হাতে। মুহূর্তে মেজাজ হারিয়ে তারকা জানালেন, একদম এসব নয়।তিনি খুব অপছন্দ করেন যদি কেউ তাঁকে ধাক্কা দেয়।
Share this Photo Gallery
click me!
Recommended Photos