রূপোলী বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন কিম কারদাশিয়ান, দেখে নিন ছবি

কিম কারদাশিয়ান সি বিচে সিলভার বিকিনিতে নিজের ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন সেই ছবি।

Senjuti Dey | Published : Jun 21, 2022 12:37 PM IST

15
রূপোলী বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন কিম কারদাশিয়ান, দেখে নিন ছবি

বিকিনি আর কিম কারদাশিয়ান , একে অপরের পরিপূরক যেন। বিকিনি ছাড়া যেনো দেখাই মেলা ভার কিমের। আমেরিকান রিয়েলিটি তারকা এবং সোশ্যালাইট, কিম তার ইনস্টাগ্রামে সমুদ্র সৈকতে তার একটি হট বিকিনি পরে ছবি পোস্ট করেছেন। 'দ্য কারদাশিয়ান' তারকা প্রায়শই তার ঝলমলে ছবি দিয়ে ইন্টারনেটে আগুন লাগিয়ে দেন। ছবিতে তিনি তার নিখুঁত টোনড শরীর প্রদর্শন করছেন। সোমবারও, কিম একটি সি বিচে এবং জলের মাঝখানে সিলভার এবং কালো রঙের বিকিনিতে একটি ছবি শেয়ার করেছেন।

25

কিম কারদাশিয়ানের সাম্প্রতিক ছবিগুলি দেখায় যে তিনি একটি সমুদ্র সৈকতে একটি সুন্দর সময় কাটাচ্ছেন। যদিও ছবিগুলি থেকে বোঝা যাচ্ছে না কোথায় গিয়েছেন তিনি।করছেন তা জানা যায়নি।  বিকিনিতে কিমের ক্লিভেজ এবং টোনড পা দেখা গেছে।

35

এদিকে, কিম কার্দাশিয়ান রবিবার বাবা দিবস উপলক্ষে তার প্রাক্তন স্বামী এবং র‌্যাপার কানি ওয়েস্টের জন্য একটি আবেগপূর্ণ পোস্ট করেছিলেন।
তাদের কুৎসিত বিচ্ছেদ এবং এর চারপাশে চলা সমস্ত নাটকের পরে সম্ভবত প্রথমবারের মতো কিম কারদাশিয়ান প্রকাশ্যে কানিয়ে ওয়েস্টের প্রশংসা করলেন।

45

রবিবার, কিম কারদাশিয়ান তার জীবনের পুরুষদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন, যার মধ্যে কানিয়ে ওয়েস্ট রয়েছে যাদের সাথে তার চারজন সন্তান আছে। তার শ্রদ্ধাঞ্জলি পোস্টে, কিম প্রথমে তার বাবা রবার্ট কার্দাশিয়ানের সাথে একটি ছবি রেখেছিলেন, যার পরে তিনি ক্যাটলিন জেনারকে রেখেছিলেন।

55

এর পরে, কিম কারদাশিয়ান আরেকটি পোস্ট করেছিলেন যা তার বাচ্চাদের বাবা, কানি ওয়েস্টের প্রতি আন্তরিক শ্রদ্ধা ছিল। তিনি তাদের বাচ্চাদের উত্তর, সেন্ট, শিকাগো এবং সামের সাথে কানিয়ে ওয়েস্টের বৈশিষ্ট্যযুক্ত একটি ফটো শেয়ার করেছেন। 'আমাদের বাচ্চাদের সেরা বাবা হওয়ার জন্য এবং তাদের ভালবাসার জন্য তোমাকে ধন্যবাদ!' 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos