মডেলিং থেকে অভিনয়, উষ্ণতায় বাজিমাত মিতিন মাসি-র বোনঝি

টলিউডে একের পর এক নতুন মুখের দেখা সম্প্রতি দেখা মিলছে। তার মধ্যে অন্যতম হলেন রিয়া বণিক। মিতিন মাসি ছবিতে অনবদ্য অভিনয় করে নজর কেড়েছেন তিনি সকলের। তবে ব্যক্তিগত জীবনে কতটা পাশে ছিল তাঁর পরিবার!

debojyoti AN | Published : Dec 26, 2019 8:07 AM IST / Updated: Dec 29 2019, 04:04 PM IST

17
মডেলিং থেকে অভিনয়, উষ্ণতায় বাজিমাত মিতিন মাসি-র বোনঝি
মডেলিং দিয়েই শুরু রিয়ার অভিনয় জগতের কেরিয়ার। তাঁর মতে মডেলিং-এই হাতেখড়ি হয় সঠিক উপায়। তাই নিজের ক্ষেত্রে সেটাই বেছে নিয়েছিলেন রিয়া।
27
প্রথমে ধারাবাহিকের মধ্যে দিয়ে দর্শকদের সামনে আত্মপ্রকাশ করেছিলেন রিয়া বণিক। সেখানেই সকলের নজর কেড়েছিলেন তিনি। মায়ার বাঁধন ধারাবাহিকে অনবদ্য লুকে ধরা পড়েছিলেন টলিউডের এই অভিনেত্রী।
37
ছোট থেকেই রিয়ার অভিনয় জগতে আসার ইচ্ছা। সেই পথেই পা বাড়তে নিজেকে তৈরি করেছিলেন রিয়া। ধারাবাহিকে অভিনয়ের মধ্যে দিয়েই তিনি আবিষ্কার করেন যে বড় পর্দাতেই কেরিয়ার তৈরি করতে চান তিনি।
47
২০১৯-এ পুজোর সময় হাতে আসে বড় সুযোগ। মিতিন মাসি ছবির মধ্যে দিয়ে বড় পর্দায় ধরা দেন রিয়া বণিক। এক ভিন্ন স্বাদের চরিত্রে নিজেকে তুলে ধরতে পেরে তিনিও ছিলেন বেশ সন্তুষ্ট।
57
আবারও শুরু হতে চলেছে পরবর্তী বছরের মিতিন মাসির শ্যুটিং। সেই ছবির প্রস্তাবও এখন বিয়া বণিকের হাতে। এছাড়াও কথা চলছে বেশ কয়েকটি ছবি নিয়ে।
67
এই অভিনেত্রীই সোশ্যাল মিডিয়ায় হট পোজে ছবি দিয়ে ঝড় তুলছেন ভক্তদের মনে। কখনও হট লুক, কখনও আবার সাবেকি লুক। একের পর এক ছবি পোস্ট করে বর্তমানে লাইম লাইটে রিয়ে।
77
কেরিয়ারের শুরুটা মোটেও ছিল না এতটা সহজ। মা পাশে থাকলেও বাবকে পাশে পাননি রিয়া। বাবা চেয়েছিলেন মেয়ে যাতে অভিনয় জগতে না আসে। বর্তমানে মাকে নিয়ে একাই থাকেন রিয়া।
Share this Photo Gallery
click me!
Recommended Photos