মাত্র ১১ বছরে বয়সে কসমেটিক সার্জারি করান, জেনে নিন কেমন ছিল আলেসান্দ্রা অ্যামব্রোসিওর কেরিয়ার

ফ্যাশন দুনিয়ার উজ্জ্বল তারা কিংবা ব্রাজিলিয়ান বোমা- এমন একাধিক নামে খ্যাত আলেসান্দ্রা অ্যামব্রোসিও। সুন্দরী এই মহিলা যত বছর ধরে ফ্যাশন দুনিয়ায় রাজত্ব করেছেন, তা আর কেউ করেনি। মাত্র ১১ বছর বয়সে তিনি পা রাখেন মডেলিং জগতে। সেই থেকে এখন পর্যন্ত একের পর এক বড় বড় ব্র্যান্ডের হয়ে কাজ করে চলেছেন। কিন্তু, জানেন কি মাত্র ১১ বছর বয়সেই কসমেটিক সার্জারি করাতে হয়েছিল তাঁকে। জেনে নিন তাঁর জীবনে কয়টি অজানা কাহিনি।

Sayanita Chakraborty | Published : Apr 16, 2022 8:13 AM IST

110
মাত্র ১১ বছরে বয়সে কসমেটিক সার্জারি করান, জেনে নিন কেমন ছিল আলেসান্দ্রা অ্যামব্রোসিওর কেরিয়ার

১১ বছর বয়সে কান ফোটানোর জন্য তিনি অস্ত্রোপচার করার সিদ্ধান্ত নেন। এখন খবর প্রকাশিত হয়েছে সদ্য। যা দেখে চমক পেয়েছেন সকলে। ইতালীয় ও পলিশ ব্রাজিলীয় বংশোদ্ভূত আলেসান্দ্রা অ্যামব্রোসিও। ছোট থেকে তিনি একের পর এক সংস্থার মডেল হিসেবে কাজ করেছেন। ছোট থেকেই কেরিয়ার নিয়ে নানা রকম সমস্যার সম্মুখীন হতে হয়। তবে, শেষ পর্যন্ত জয় লাভ করেন মডেল আলেসান্দ্রা অ্যামব্রোসিও। 

210

পর্তুগিজ, পলিশ এবং ইতালীয় বংশোদ্ভূত, আলেসান্দ্রা কোরিন অ্যামব্রেসিও ১ এপ্রিল সালের ১১ এপ্রিল ব্রাজিলের ইরেচিমে জন্মগ্রহণ করেছিলেন। খুব অল্প বয়সে আলেসান্দ্রা অ্যামব্রোসিও মজেল হওয়ার সিদ্ধান্ত নেন। একটি মডেলিং এজেন্সি তারে ১১ বয়সে স্পট করেছিলেন। সেখানে থেকেই শুরু তাঁর কাজ। একে একে বহু সংস্থার মডেল হিসেবে কাজ করেন আলেসান্দ্রা অ্যামব্রোসিও।

310

ফ্যাশন জগতে অনেক সুন্দরী আছেন। তবে, আলেসান্দ্রা অ্যামব্রোসিওকে চেনেন না এমন ব্যক্তি খুঁজে পাওয়া দায়। বিশ্বের ধনী মডেলদের মধ্যে তিনি একজন। আলেসান্দ্রা গেস, রাল্ফ লরেন, ভিক্টোরিয়া সিক্রেট, কিম কার্দাশিয়ানের ব্র্যান্ডের মতো মতো বহু ব্র্যান্ডের হয়ে তিনি কাজ করেছেন। বহু বছর ধরে তিনি মডেলিং দুনিয়ায় রাজত্ব করে চলেছেন। 

410

ইতালীয় ও পলিশ ব্রাজিলীয় বংশোদ্ভূত, আলেসান্দ্রা অ্যামব্রোসিও মডেল মাত্রা ১১ বছর বয়সে একটি মডেলিং কনটেস্টে যোগ দেন। তখন থেকে তিনি কাজ করে চলেছেন। তারপর ১৪ বছর বয়সে তিনি একটি মডেলিং প্রতিযোগিতার ২০ জন ফাইনালিস্টদের মধ্যে স্থান পান। এরপর একে একে কাজ করে চলেছেন।

510

১১ এপ্রিল ৪১-এ পা দিলেন সুপার মডেল আলেসান্দ্রা অ্যামব্রোসিও। তিনি ম্যাগাজিনের কভার গার্ল হিসেবেও কাজ করেছেন। তাঁর জীবনের প্রথম ব্রেক আসে, যখন তিনি ব্রাজিলিয়া এলি ম্যাগাজিনের কভার পৃষ্ঠার জন্য নির্বাচিত হন। তিনি ভোগ ম্যাগাজিনেও স্থান পেয়েছিলেন। ম্যাগাজিনের কভার পৃষ্ঠার মডেল হিসেবে নির্বাচিত হন। 

610

আলেসান্দ্রা অ্যামব্রোসিও ২০১২ সালের লন্ডন অলিম্পিকের সমাপনী অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন। ১৯৯৯ সালে যখন আলেসান্দ্রা অ্যামব্রোসিওকে ভিক্টোরিয়ার সিক্রেট পিঙ্ক লাইনের প্রথম রাষ্ট্রদূর করা হয়েছিল। এর কয়েক বছর পর তিনি রোসা চা-এর একটি বিভাগ সাইসের আলেসান্দ্রা অ্যামব্রোসিও নামে সাঁতারের পোশাকের ব্র্যান্ডিং করেন। 

710

আলেসান্দ্রা অ্যামব্রোসিও-র ব্র্যান্ডিং করা সাঁতারের পোশাক সংস্থা প্রথম মাসের মধ্যে প্রায় ১০,০০০ ইউনিট বিক্রি করেছিলেন। আলেসান্দ্রা অ্যামব্রোসিওর কেরিয়ারে সবচেয়ে দুটি স্মরণীয় Ramp Work ছিল ভিক্টোরিয়ার সিক্রেটের জন্য । ২০০৫ সালে তিনি একটি অন্তর্বাস সংস্থার জন্য মঞ্চে হেঁটে ছিলেন। পোশাকটি সম্পূর্ণ ক্যান্ডি দিয়ে তৈরি ছিল। 

810

এরপর ২০১২ সালে তাঁর Ramp Work ফ্যাশন দুনিয়ায় স্মরণীয় হয়ে আছে। তিনি ২.৫ মিলিয়ন মূল্যের ফ্যান্টাসি ব্রা পরে হেঁটে ছিলেন। এই পোশাকটি লন্ডন জুয়েলার্স দ্বারা তৈরি হয়েছিল। তাঁর কেরিয়ারে ২০০৫ ও ২০১২ সালের Ramp Work সব থেকে স্মরণীয় দুটি ইভেন্ট। 

910

ব্যক্তিগত জীবন নিয়েও বারে বারে খবরে এসেছেন আলেসান্দ্রা অ্যামব্রোসিও। এই সুন্দরী নায়িকার মন কে জয় করল, তা ছিল সকলের কাছে প্রশ্নের বিষয়। তিনি জেমি মাজুরকে-র সঙ্গে ২০০৮ সালে বিয়ে করেন। বিয়ের তিন বছর আগে থেকে ডেটিং করেছিলেন সুন্দরী। তাদের দুটি সন্তানও আছে। আঞ্জা ও নোয়া। একজনের ১৪ ও একজনের ১০ বছর বয়স।     

1010

সব মিলিয়ে নিজের কেরিয়ার ও ব্যক্তিগত জীবন খুব সুন্দর করে সামলে চলছেন নায়িকা। ইতালীয় ও পলিশ ব্রাজিলীয় বংশোদ্ভূত আলেসান্দ্রা অ্যামব্রোসিও মাত্র ১১ বছর বয়স থেকে দাপিয়ে বেড়াচ্ছেন ফ্যাশন মঞ্চ। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos