৪৮ বছর বয়সেও উষ্ণতা ছড়াচ্ছেন মালাইকা, মিস করবেন না বিকিনিতে তার ছবিগুলি

অ্যানিমেল প্রিন্ট বিকিনিতে মালাইকা অরোরা উষ্ণতা বাড়াচ্ছেন। দেখে নিন ছবি।
 

Senjuti Dey | Published : Jun 20, 2022 7:50 AM IST

17
৪৮ বছর বয়সেও উষ্ণতা ছড়াচ্ছেন মালাইকা, মিস করবেন না বিকিনিতে তার ছবিগুলি

ছবিতে মালাইকাকে তার আকর্ষণীয় শরীর প্রদর্শন করতে দেখা যাচ্ছে। ছবিটি দেখে তিনি সমুদ্রে ডুব দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন বলে মনে হচ্ছে। ছবিতে তার চুল বাঁধা রয়েছে এবং তিনি স্নরকেলিং সরঞ্জামের সাথে পোজ দিচ্ছেন। তার ট্যাটুও দেখা যাচ্ছে। তিনি ছবির ক্যাপশন দিয়েছেন 'সাঁতার??!'

27

মালাইকাকে ড্রপ-ডেড গর্জিয়াস দেখাচ্ছে। ছবিতে ফারাহ খান মন্তব্য করেছেন, ' তুমি কোথায়??' ছবির কমেন্ট বক্সে হার্ট এবং ফায়ার ইমোজির ছড়াছড়ি।
 

37

সম্ভবত কয়েক সপ্তাহ আগে মালাইকা যে ট্রিপে গিয়েছিলেন ছবিটি সেখানকারই। সেখান থেকে অভিনেত্রী এর আগেও নিজের একটি মনোকিনি পরা ছবি পোস্ট করেছিলেন । ছবির ক্যাপশনে তিনি নিজেকে ' বিচ বেবি ' বলেছেন। জলের নীচের ছবিও পোস্ট করেছেন তিনি।

47

ভক্তরা মালাইকার জলের প্রতি অনুরাগ সম্পর্কে অবগত। তিনি প্রায়শই তার সমুদ্র সৈকত অবকাশ বা পুল সাইড লাউঞ্জিং এর ছবি টুইট করেন। তিনি তার বন্ধু এবং অনুগামীদের সঙ্গে তার কাটানো চমৎকার সময়ের আভাস দিয়ে থাকেন।

57

মালাইকাকে সম্প্রতি সুরাটের একটি ইভেন্টে  যোগব্যায়ামের নির্দেশ দিতে দেখা গেছে। তিনি আসন করার সাথে সাথে তার নমনীয়তা এবং শারীরিক সুস্থতাও প্রদর্শন করেছিলেন।
 

67

সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে, মালাইকা প্রকাশ করেছেন যে তার ছেলে চলচ্চিত্র নিয়ে পড়াশুনো করছে। তিনি বলেছিলেন, 'আমার বাচ্চা চলচ্চিত্র অধ্যয়ন করছে, কিন্তু সে খুব ছোট। এতো তাড়াতাড়ি সে কোন পেশায় যাবে সে সম্পর্কে বলা অসম্ভব।'

77

'তার বয়সে, তাকে অবশ্যই তার সমস্ত বিকল্প বিবেচনা করতে হবে, তার ভুল থেকে শিক্ষা গ্রহণ করতে হবে। তাকে সোনার চামচে করে সব কিছু দেয়া সম্ভব হয়। তাকে সঠিকভাবে পথ দেখাতে আমরা এখানে আছি। তাকে এখনও দীর্ঘ পথ যেতে হবে।' ছেলেকে নিয়ে বলেন অভিনেত্রী।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos