মালাইকা অরোরার ইনস্টাগ্রামের পোস্ট পিছু আয় শুনলে আপনার মাথা ঘুরে যাবে

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম হটেস্ট ডিভা, মালাইকা অরোরা সোশ্যাল মিডিয়ায় একটি বিশাল ফ্যান ফলোয়িং শেয়ার করেছেন। অভিনেতা সর্বকালের সর্বাধিক অনুসরণ করা সেলিব্রিটিদের একজন, বিশেষ করে ইনস্টাগ্রামে। এটি তার ফিটনেস টিপস, যোগাসন বা তার চটকদার ফ্যাশনের জন্যই হোক না কেন, মালাইকা অনেক মহিলার জন্য অনুপ্রেরণা যারা তার মতো একটি স্বাস্থ্যকর, ফিট এবং ফ্যাশনেবল জীবনযাপন করতে চান৷ এমনকি ৪৮ বছর বয়সে, মালাইকা তার অত্যাশ্চর্য চেহারা এবং ফিটার শরীরের সাথে অনেক তরুণ অভিনেত্রীকে লজ্জা দিতে পারে। যদিও অভিনেতা দৈনিক ভিত্তিতে আরও বেশি বেশি অনুগামী অর্জন করে চলেছেন, আপনি কি জানেন যে তিনি সোশ্যাল মিডিয়াতে একটি পোস্টের মাধ্যমে কত উপার্জন করেন? অনলাইন প্রচারের জন্য তার পারিশ্রমিক অবশ্যই আপনার মন উড়িয়ে দেবে। মালাইকা অরোরা মণি রত্নমের চলচ্চিত্র 'দিল সে'-এ তার প্রথম ডান্স নম্বর করার পরে খ্যাতি অর্জন করেছিলেন। এটি আর কেউ নয়, এ আর রহমানের 'ছাইয়া ছাইয়া' গানটি হিন্দি শ্রোতাদের কাছে তাকে ব্যাপক জনপ্রিয়তা দিয়েছিল। ৯০ এর দশকের একটি সুপার হিট গানে, তাকে অভিনেতা শাহরুখ খানের বিপরীতে অভিনয় করা হয়েছিল, যেখানে দুজনে একটি সিনেমার ট্রেনের উপরে নাচছিলেন।

Senjuti Dey | Published : Jul 20, 2022 5:15 AM IST

16
মালাইকা অরোরার ইনস্টাগ্রামের পোস্ট পিছু আয় শুনলে আপনার মাথা ঘুরে যাবে

মালাইকা অরোরা বলিউড ডিভাদের মধ্যে একজন যিনি এটিকে কয়েক বছর ধরে বিশাল করে তুলেছেন। অভিনেত্রী , যার সোশ্যাল মিডিয়াতে একটি শক্তিশালী উপস্থিতি রয়েছে, একটি একক পোস্টের জন্য বোমা চার্জ করেন।
 

26

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম হটেস্ট ডিভা, মালাইকা অরোরা সোশ্যাল মিডিয়ায় একটি বিশাল ফ্যান ফলোয়িং শেয়ার করেছেন। অভিনেতা সর্বকালের সর্বাধিক অনুসরণ করা সেলিব্রিটিদের একজন, বিশেষ করে ইনস্টাগ্রামে। এটি তার ফিটনেস টিপস, যোগাসন বা তার চটকদার ফ্যাশনের জন্যই হোক না কেন, মালাইকা অনেক মহিলার জন্য অনুপ্রেরণা যারা তার মতো একটি স্বাস্থ্যকর, ফিট এবং ফ্যাশনেবল জীবনযাপন করতে চান৷ এমনকি ৪৮ বছর বয়সে, মালাইকা তার অত্যাশ্চর্য চেহারা এবং ফিটার শরীরের সাথে অনেক তরুণ অভিনেত্রীকে লজ্জা দিতে পারে। যদিও অভিনেতা দৈনিক ভিত্তিতে আরও বেশি বেশি অনুগামী অর্জন করে চলেছেন, আপনি কি জানেন যে তিনি সোশ্যাল মিডিয়াতে একটি পোস্টের মাধ্যমে কত উপার্জন করেন? অনলাইন প্রচারের জন্য তার পারিশ্রমিক অবশ্যই আপনার মন উড়িয়ে দেবে।
 

36

মালাইকা অরোরা মণি রত্নমের চলচ্চিত্র 'দিল সে'-এ তার প্রথম ডান্স নম্বর করার পরে খ্যাতি অর্জন করেছিলেন। এটি আর কেউ নয়, এ আর রহমানের 'ছাইয়া ছাইয়া' গানটি হিন্দি শ্রোতাদের কাছে তাকে ব্যাপক জনপ্রিয়তা দিয়েছিল। ৯০ এর দশকের একটি সুপার হিট গানে, তাকে অভিনেতা শাহরুখ খানের বিপরীতে অভিনয় করা হয়েছিল, যেখানে দুজনে একটি সিনেমার ট্রেনের উপরে নাচছিলেন।

 

আরও পড়ুনঃ বিকিনি কিংবা বা শাড়ি যাই পোশাক হোক না কেন, দিশা পাটানি সবেতেই আকর্ষণীয়

46

ছাইয়া চাইয়া'-এর পর থেকেই মালাইকা অরোরা নিজেকে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম হটেস্ট ড্যান্সার হিসেবে চিহ্নিত করেছিলেন। সেখান থেকে, তিনি সলমন খান-অভিনীত 'দাবাং'-এর 'মুন্নি বদনাম হুই' সহ বেশ কয়েকটি নাচের নম্বর করতে গিয়েছিলেন।

 

 

আরও পড়ুনঃ মালাইকা অরোরা নাকি এষা গুপ্ত, জিম আউটফিটে কে বেশি সেক্সি

56

যদি রিপোর্টগুলি বিশ্বাস করা হয়, মালাইকা অরোরা একটি ছবিতে অভিনয় করা আইটেম নম্বর প্রতি ১.৭৮ কোটি টাকা চার্জ করে। পরবর্তীতে তার কর্মজীবনে, মালাইকা একজন বিখ্যাত সেলিব্রিটি বিচারক হিসেবে জনপ্রিয়তা অর্জন করেন যাকে একাধিক রিয়েলিটি টিভি শোতে দেখা যায়।
 

 

আরও পড়ুনঃ ফিনফিনে সাদা শাড়িতে উপচে পড়ছে যৌবন, ৫০-এর কোটায় হটনেসে ঘাম ঝরাচ্ছেন 'সেক্সবম্ব' মালাইকা

66

তার পারিশ্রমিকের কথা বলতে গেলে, মালাইকা অরোরা প্রতি গানের জন্য ১.৭৮ কোটি টাকা চার্জ করেন, তিনি সোশ্যাল মিডিয়া প্রচার থেকে প্রচুর অর্থ উপার্জন করেন। রিপোর্ট অনুসারে, মালাইকা সোশ্যাল মিডিয়া, বিশেষত ইনস্টাগ্রামে যে প্রচারগুলি করেন তার জন্য পোস্ট প্রতি প্রায় ১৬ লক্ষ থেকে ২০ লক্ষ টাকা চার্জ করেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos