জন্মদিনে স্বামী নিক জোনাসের ঠোঁটে ঠোঁট রেখে রোম্যান্টিক প্রিয়াঙ্কা চোপড়ার এই ছবিগুলি না দেখলে মিস করবেন

প্রিয়াঙ্কা চোপড়ার ৪০ তম জন্মদিনের উদযাপন ছিল প্রেম এবং রোমান্সে ভরা। নিক জোনাস বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন যেখানে দম্পতি কেবল সমুদ্র সৈকতে চুম্বনই শেয়ার করেননি তবে আতশবাজি উপভোগ করতেও দেখা যায়। গ্লোবাল সেনসেশন, অভিনেতা প্রিয়াঙ্কা চোপড়া তার ৪০ তম জন্মদিনে ১৮ জুলাই খুব রোমান্টিক পদ্ধতিতে তার জন্মদিন উদযাপন করেছিলেন। প্রিয়াঙ্কার স্বামী এবং গায়ক-অভিনেতা নিক জোনাস তার লেডিলাভের জন্য একটি বিশেষ জন্মদিনের পরিকল্পনা করেছিলেন যখন তিনি চল্লিশে প্রবেশ করেছিলেন! প্রিয়াঙ্কার জন্মদিন উদযাপনের ছবিগুলি, যা নিক তার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন, ভাইরাল হচ্ছে। এই দম্পতি, আবারও, ইন্টারনেটে ঝড় তুলেছে যখন তাদের ভক্তরা দুজনের প্রশংসা করতে থাকে এবং তারা একে অপরের জন্য যে ভালবাসা ভাগ করে নেয়। প্রিয়াঙ্কা চোপড়ার ৪০তম জন্মদিন ছিল তার জীবনের অন্যতম বিশেষ জন্মদিন। অভিনেত্রী শুধুমাত্র চল্লিশের ঘরে প্রবেশই করেননি, তার মেয়ে তার জন্মদিনটিকে বিশেষ করে তুলেছিল। মালতি মারি চোপড়া জোনাস, প্রিয়াঙ্ক এবং নিকের কন্যা যে সারোগেসির মাধ্যমে জন্মগ্রহণ করেছিল, দুজনের জীবনে প্রবেশ করেছিল, মা প্রিয়াঙ্কার ৪০ বছর হওয়ার মাত্র কয়েক মাস আগে৷ নিঃসন্দেহে তাদের কন্যা প্রিয়াঙ্কার ৪০ বছর বয়সে পাওয়া সেরা উপহার৷ ইতিমধ্যে, নিক জোনাস প্রিয়াঙ্কা চোপড়ার ৪০ তম জন্মদিনের জন্য একটি রূপকথার উদযাপনের বাইরে একটি রোমান্টিক আয়োজন করেছিলেন। নিক নিশ্চিত করেছেন যে তিনি প্রিয়াঙ্কাকে এক নয়, একাধিক উপায়ে বিশেষ অনুভব করাবেন। 

Senjuti Dey | Published : Jul 19, 2022 6:45 AM IST

16
জন্মদিনে স্বামী নিক জোনাসের ঠোঁটে ঠোঁট রেখে রোম্যান্টিক প্রিয়াঙ্কা চোপড়ার এই ছবিগুলি না দেখলে মিস করবেন

গ্লোবাল সেনসেশন, অভিনেতা প্রিয়াঙ্কা চোপড়া তার ৪০ তম জন্মদিনে ১৮ জুলাই খুব রোমান্টিক পদ্ধতিতে তার জন্মদিন উদযাপন করেছিলেন। প্রিয়াঙ্কার স্বামী এবং গায়ক-অভিনেতা নিক জোনাস তার লেডিলাভের জন্য একটি বিশেষ জন্মদিনের পরিকল্পনা করেছিলেন যখন তিনি চল্লিশে প্রবেশ করেছিলেন! প্রিয়াঙ্কার জন্মদিন উদযাপনের ছবিগুলি, যা নিক তার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন, ভাইরাল হচ্ছে। এই দম্পতি, আবারও, ইন্টারনেটে ঝড় তুলেছে যখন তাদের ভক্তরা দুজনের প্রশংসা করতে থাকে এবং তারা একে অপরের জন্য যে ভালবাসা ভাগ করে নেয়।

26

প্রিয়াঙ্কা চোপড়ার ৪০তম জন্মদিন ছিল তার জীবনের অন্যতম বিশেষ জন্মদিন। অভিনেত্রী শুধুমাত্র চল্লিশের ঘরে প্রবেশই করেননি, তার মেয়ে তার জন্মদিনটিকে বিশেষ করে তুলেছিল। মালতি মারি চোপড়া জোনাস, প্রিয়াঙ্ক এবং নিকের কন্যা যে সারোগেসির মাধ্যমে জন্মগ্রহণ করেছিল, দুজনের জীবনে প্রবেশ করেছিল, মা প্রিয়াঙ্কার ৪০ বছর হওয়ার মাত্র কয়েক মাস আগে৷ নিঃসন্দেহে তাদের কন্যা প্রিয়াঙ্কার ৪০ বছর বয়সে পাওয়া সেরা উপহার৷

36

ইতিমধ্যে, নিক জোনাস প্রিয়াঙ্কা চোপড়ার ৪০ তম জন্মদিনের জন্য একটি রূপকথার উদযাপনের বাইরে একটি রোমান্টিক আয়োজন করেছিলেন। নিক নিশ্চিত করেছেন যে তিনি প্রিয়াঙ্কাকে এক নয়, একাধিক উপায়ে বিশেষ অনুভব করাবেন। একটি সৈকতে জন্মদিনের চুম্বন ভাগ করা থেকে শুরু করে অন্ধকার আকাশের নীচে একসাথে আতশবাজি দেখা, প্রিয়াঙ্কার জন্য নিকের জন্মদিনের সারপ্রাইজ ছিল বিশেষ এবং প্রেমময়।

 

 আরও পড়ুনঃ 'ছোট্ট মালতী মেরী আশ্চার্যজনক', প্রিয়াঙ্কার মেয়েকে নিয়ে গর্বিত বাবা নিক জোনস
 

46

অন্য একটি ছবিতে, প্রিয়াঙ্কা চোপড়াকে একটি ছোট চকোলেট গোল বোর্ড ধরে থাকতে দেখা যায় যাতে লেখা: 'শুভ জন্মদিন প্রিয়াঙ্কা.. ৪০ এর বাচ্চা!' প্রিয়াঙ্কা উজ্জ্বলভাবে হাসছিলেন যখন তিনি তার হাতে চকোলেট বোর্ডটি ধরেছিলেন এবং ছবির জন্য পোজ দিয়েছিলেন তখন নিক জোনাসকে একটি সাদা শার্ট এবং চশমা পরে তার পাশে বসে থাকতে দেখা গেছে।

 

 আরও পড়ুনঃ সুস্মিতার 'গোল্ড ডিগার' বলে কটাক্ষ, ট্রোলারদের মুখে ঝামা ঘসে দিলেন দেশি গার্ল প্রিয়ঙ্কা
 

56

সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা চোপড়ার জন্মদিন উদযাপনের ছবি শেয়ার করে, নিক জোনাস ক্যাপশনে লিখেছেন: 'আমার জুলাইয়ের রত্নকে শুভ জন্মদিন। তোমার সাথে জীবন নামক এই পাগল যাত্রায় থাকতে পেরে সম্মানিত। আমি তোমাকে ভালোবাসি. @প্রিয়াঙ্কাচোপড়া' প্রিয়াঙ্কা চোপড়াও দ্রুত তার জবাব দিয়েছিলেন, এবং লিখেছেন, 'আমার জীবনের ভালবাসা'

 

 আরও পড়ুনঃ ব্রহ্মাস্ত্রে থাকছেন দীপিকা পাডুকোন পার্বতীর চরিত্রে দেখা যাবে তাকে
 

66

প্রিয়াঙ্কাকে শীঘ্রই ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাটের সাথে 'জি লে জারা' ছবিতে দেখা যাবে। এছাড়াও তাকে 'সিটাডেল' এবং 'এন্ডিং থিংস'-এ দেখা যাবে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos