বিয়ের পরপরই ভাইরাল হল জেনিফার লোপেজ বেন আফ্লেকের বেড রুমের ছবি

অবশেষে বিয়ে করে ফেললেন বেন আফ্লেক এবং জেনিফার লোপেজ। দীর্ঘ ২০ বছর পর তাদের প্রেমের পরিণতি নিয়ে সত্যিই আরেকটি প্রেমের ছবি হয়ে যেতে পারে। যারা জানেন না তাদের জন্য, লোপেজ এবং অ্যাফ্লেক, যারা বেনিফার নামেও পরিচিত, তাদের সম্পর্ক থেকে বিচ্ছেদ হওয়ার পরে গত বছর তাদের সম্পর্ক পুনরায় শুরু করেছিলেন। চলতি বছরের এপ্রিলে তাদের বাগদান প্রকাশ্যে আসে। এর আগে, জুলাই ২০০২ থেকে জানুয়ারী ২০০৪ পর্যন্ত, এই জুটি ডেটিং করছিলেন। এ সময় বাগদান হওয়া সত্ত্বেও তারা বিয়ে না করার সিদ্ধান্ত নেন। 

Senjuti Dey | Published : Jul 18, 2022 1:53 PM IST / Updated: Jul 18 2022, 09:39 PM IST

18
বিয়ের পরপরই ভাইরাল হল জেনিফার লোপেজ বেন আফ্লেকের বেড রুমের ছবি

গায়িকা, অভিনেত্রী জেনিফার লোপেজ বেন অ্যাফ্লেকের সাথে তার বিবাহের পরে তার প্রথম ইনস্টাগ্রাম ছবিতে তার বিবাহের আংটি প্রদর্শন করেছেন।

28

১৭ জুলাই, জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক বিয়ে করে তাদের অনুরাগীদের অবাক করে দিয়েছিলেন। যে দম্পতি গত বছর দীর্ঘ বিরতির পর তাদের প্রেম পুনরায় শুরু করেছিলেন। তারা ২০ বছর আগে প্রথম ডেটিং শুরু করেছিল। কিন্তু কিছু কারণে তাদের সম্পর্ক ভেঙে যায়। এর মধ্যে তাদের জীবনে এসেছেন অন্য অনেকে। কিন্তু ২০ বছর পর তারা পুনরায় নিজেদের হারানো প্রেম ফিরে পেয়ে একসঙ্গে বিয়ের গাঁটছড়া বেধে ফেলেছেন।

38

গায়িকা তার নিউজলেটার এবং একটি ইনস্টাগ্রাম পোস্টে তার আসন্ন বিবাহের কথা ঘোষণা করেছেন। জেনিফার বিয়ের পর তার প্রথম ইনস্টাগ্রাম পোস্টে তার বিয়ের আংটিটি দেখান।

 

 

আরও পড়ুনঃ কে হতে পারেন দেশের অন্যতম জনপ্রিয় গায়ক মিকা সিংয়ের স্ত্রী দেখে নিন করা থাকছেন মিকার সয়ম্বরে

48

বেন অ্যাফ্লেকের সাথে তার বিয়ের পর তার প্রথম ইনস্টাগ্রাম পোস্টের ক্যাপশনে জেএলও শো-এর 'স্যাডি, স্যাডি, ম্যারেড লেডি' গানটিকে ' স্যাডি' হিসাবে উল্লেখ করেছেন।

 

 

আরও পড়ুনঃ উন্মুক্ত ক্লিভেজ, অনুভূতিতে উষ্ণতার হাতছানি, ইশান কিশানের জন্মদিনে কী বললেন সুপার হট মডেল বান্ধবী

58

এছাড়াও, লোপেজ নিজের মেকআপ ছাড়াই বিছানায় পোজ দেওয়ার একটি ছবি শেয়ার করেছেন, তার বিয়ের আংটি দেখান। 'আমরা আমাদের নিজস্ব প্রতিজ্ঞা নিয়েছি এবং একে অপরের হাতে আংটি পরিয়ে দিয়েছি যা আমরা আমাদের বাকি জীবন পরে থাকবো' লোপেজ বিবাহের আংটি সম্পর্কে তার নিউজলেটারে বলেছিলেন।

 

 

আরও পড়ুনঃ সম্পত্তির লোভে পড়েই সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রীিরা ?

68

গায়িকার পোস্টটি তার ভক্ত এবং বন্ধুদের কাছ থেকে বেশ কয়েকটি অভিনন্দন বার্তা পেয়েছে। ভেনেসা ব্রায়ান্ট জেএলও-এর পোস্টে মন্তব্য করেছেন এবং লিখেছেন, 'অভিনন্দন!' এছাড়াও হোডা কটব সুখী দম্পতিকে অভিনন্দন জানিয়ে বলেছেন, 'ভালবাসা ধৈর্যশীল এবং সঠিক সময়ে আসে। অভিনন্দন আমার প্রিয়তম।'

78

গায়িকা নিউজলেটারে তার নতুন নামও শেয়ার করেছেন কারণ তিনি নিজেকে 'মিসেস জেনিফার লিন অ্যাফ্লেক' বলে উল্লেখ করেছেন। TMZ-এর বিবাহের রেকর্ডের অধিগ্রহণ থেকে বোঝা যায় যে লোপেজ আনুষ্ঠানিকভাবে বেনের শেষ নামটি গ্রহণ করেছেন। ২০০০-এর দশকের গোড়ার দিকে তাদের প্রাথমিক বাগদানের পর বেন এবং জেএলও এই বছরের শুরুতে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিল, কিন্তু তাদের প্রথম বাগদানের পর তাদের বিয়ে হতে প্রায় ২০ বছর লেগে গেলো।

88

যারা জানেন না তাদের জন্য, লোপেজ এবং অ্যাফ্লেক, যারা বেনিফার নামেও পরিচিত, তাদের সম্পর্ক থেকে বিচ্ছেদ হওয়ার পরে গত বছর তাদের সম্পর্ক পুনরায় শুরু করেছিলেন। চলতি বছরের এপ্রিলে তাদের বাগদান প্রকাশ্যে আসে। এর আগে, জুলাই ২০০২ থেকে জানুয়ারী ২০০৪ পর্যন্ত, এই জুটি ডেটিং করছিলেন। এ সময় বাগদান হওয়া সত্ত্বেও তারা বিয়ে না করার সিদ্ধান্ত নেন। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos