মালাইকা অরোরা নাকি এষা গুপ্ত, জিম আউটফিটে কে বেশি সেক্সি

অভিনেত্রী মালাইকা অরোরা এবং এষা গুপ্তকে শনিবার তাদের জিম এবং যোগ ক্লাসের বাইরে দেখা গেছে, তাদের ওয়ার্কআউট সেশনের পরে। এখানে তাদের ছবি দেখুন।
সেলিব্রিটিরা প্রায়শই তাদের ভক্তদের জন্য ফিটনেস অনুপ্রেরণা হয়ে ওঠে। এবং যখন সেলিব্রিটিরা মালাইকা অরোরা এবং এষা গুপ্তর মতো হট, আপনি নিশ্চিত জানেন যে এমন অনেক মহিলা আছেন যারা তাদের মতো শরীর পেতে চান। মালাইকা এবং এশা দুজনেই দারুণ ফিটনেস উৎসাহী ; তাদের জন্য, জিম ক্লাস এড়িয়ে যাওয়া কখনই একটি বিকল্প নয়। এবং এটি শুধুমাত্র তাদের ওয়ার্কআউট সেশনের বিষয়ে নয়, এই দুই বলিউড মহিলা যখন তাদের ব্যায়াম রুটিনের জন্য বাইরে বেরিয়েছেন তখন প্রতিবারই সবচেয়ে ফ্যাশনেবল অ্যাথলিজার পরার একটি রেওয়াজ তৈরি করেছেন। শনিবার, মালাইকা অরোরা এবং এষা গুপ্ত তাদের জিম ক্লাসের বাইরে মুম্বাইতে প্যাপড হয়েছিলেন, এবং তাদের সেক্সি চেহারা আমাদের স্তব্ধ করে দিয়েছে। তাদের ছবি দেখুন এবং আপনারাই সিদ্ধান্ত নিন যে দুজনের মধ্যে কে বেশি সেক্সি। শনিবার মালাইকা অরোরাকে তার যোগ ক্লাসের বাইরে দেখা গেছে। শাহরুখ খান অভিনীত ৯০ এর দশকের সুপারহিট গান 'ছাইয়া চাইয়া'-এর মাধ্যমে খ্যাতি অর্জনকারী বলিউড সুন্দরী তখন থেকেই ভারতীয় দর্শকদের মন জয় করে চলেছেন। তিনি বহু রঙের যোগা প্যান্টের সাথে একটি কালো স্পোর্টস ব্রা পরেছিলেন যা তার কার্ভগুলিতে ফোকাস করে। এত বছর ধরে মালাইকা  অরোরা তার শরীর দিয়ে সবাইকে মাতিয়ে রেখেছেন। এবং এটি একদিনের কাজ নয়। অভিনেত্রী তার ফিটনেস নিয়ে খুব নিয়মিত, এতটাই যে তিনি অনেকের জন্য অনুপ্রেরণা হয়ে উঠেছেন, বিশেষ করে যখন যোগের কথা আসে। তিনি শুধুমাত্র এটি অনুশীলন করেন না বরং বিভিন্ন আসন এবং যোগব্যায়ামের উপকারিতা সম্পর্কে ঘন ঘন ভিডিও তৈরি করেন। অন্যদিকে, এষা গুপ্তও একজন সেলিব্রিটি হয়ে উঠেছেন যাকে লোকেরা তার ফ্যাশন এবং ফিটনেসের জন্য দেখে। এষাও প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তার ওয়ার্কআউট ভিডিও শেয়ার করে, তার সেই গরম শরীর বজায় রাখার জন্য তিনি যে পরিশ্রম করেন তার আভাস ফেলে।এষা গুপ্তও তার জিমের ক্লাসের বাইরে কালো ক্রপ টপ এবং জিমের আঁটসাঁট পোশাক পরে ছিলেন। হটেস্ট বিকিনি বডি সহ ভারতীয় অভিনেত্রীদের তালিকায় নিজের নাম যুক্ত করেছেন এষা। তিনি তাদের মধ্যে একজন যারা কার্ডি বি এবং কিম কারদাশিয়ানকেও প্রতিযোগিতায় ফেলে দিতে পারেন। 

Senjuti Dey | Published : Jul 9, 2022 4:46 PM IST

14
মালাইকা অরোরা নাকি এষা গুপ্ত, জিম আউটফিটে কে বেশি সেক্সি

সেলিব্রিটিরা প্রায়শই তাদের ভক্তদের জন্য ফিটনেস অনুপ্রেরণা হয়ে ওঠে। এবং যখন সেলিব্রিটিরা মালাইকা অরোরা এবং এষা গুপ্তর মতো হট, আপনি নিশ্চিত জানেন যে এমন অনেক মহিলা আছেন যারা তাদের মতো শরীর পেতে চান। মালাইকা এবং এশা দুজনেই দারুণ ফিটনেস উৎসাহী ; তাদের জন্য, জিম ক্লাস এড়িয়ে যাওয়া কখনই একটি বিকল্প নয়। এবং এটি শুধুমাত্র তাদের ওয়ার্কআউট সেশনের বিষয়ে নয়, এই দুই বলিউড মহিলা যখন তাদের ব্যায়াম রুটিনের জন্য বাইরে বেরিয়েছেন তখন প্রতিবারই সবচেয়ে ফ্যাশনেবল অ্যাথলিজার পরার একটি রেওয়াজ তৈরি করেছেন।

24

শনিবার, মালাইকা অরোরা এবং এষা গুপ্ত তাদের জিম ক্লাসের বাইরে মুম্বাইতে প্যাপড হয়েছিলেন, এবং তাদের সেক্সি চেহারা আমাদের স্তব্ধ করে দিয়েছে। তাদের ছবি দেখুন এবং আপনারাই সিদ্ধান্ত নিন যে দুজনের মধ্যে কে বেশি সেক্সি। 

 

আরও পড়ুনঃ কালো রঙের সুইম ওয়ারে বালির সমুদ্রে আগুন লাগিয়ে দিয়েছেন লিসা হেডন

34

শনিবার মালাইকা অরোরাকে তার যোগ ক্লাসের বাইরে দেখা গেছে। শাহরুখ খান অভিনীত ৯০ এর দশকের সুপারহিট গান 'ছাইয়া চাইয়া'-এর মাধ্যমে খ্যাতি অর্জনকারী বলিউড সুন্দরী তখন থেকেই ভারতীয় দর্শকদের মন জয় করে চলেছেন। তিনি বহু রঙের যোগা প্যান্টের সাথে একটি কালো স্পোর্টস ব্রা পরেছিলেন যা তার কার্ভগুলিতে ফোকাস করে।

 

আরও পড়ুনঃ ইন্ডিয়ার কিম কার্দাশিয়ান কে চেনেন কি ? নিউড বডি-হাগিং-এ সেক্সি অবতারে মালাইকা!

44

এত বছর ধরে মালাইকা  অরোরা তার শরীর দিয়ে সবাইকে মাতিয়ে রেখেছেন। এবং এটি একদিনের কাজ নয়। অভিনেত্রী তার ফিটনেস নিয়ে খুব নিয়মিত, এতটাই যে তিনি অনেকের জন্য অনুপ্রেরণা হয়ে উঠেছেন, বিশেষ করে যখন যোগের কথা আসে।

 

আরও পড়ুনঃ বিকিনি কিংবা বা শাড়ি যাই পোশাক হোক না কেন, দিশা পাটানি সবেতেই আকর্ষণীয়

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos