সবুজ রঙের বেনারসি লেহেঙ্গায় পায়েল রোহাতগির মেহেন্দির সাজ সাজ দেখে তাকে চোখে হারাচ্ছেন তার হবু বর

সংগ্রাম সিং এবং পায়েল রোহাতগির মেহেন্দি অনুষ্ঠানের ছবিগুলিতে কনেকে তার সবুজ লেহেঙ্গায় লাজুক মুখে তাকাতে দেখা যায় যখন তার বর দুলহানিয়ার মেহেন্দি থেকে চোখ সরাতে পারে না। সংগ্রাম সিং এবং পায়েল রোহাতগি  শনিবার গাঁটছড়া বাঁধবেন। দীর্ঘ দশ বছরের প্রেমের পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা। এত বছর সম্পর্কে থাকার পর অবশেষে বিয়ে করছেন পায়েল ও সংগ্রাম। এবং তাদের বিবাহ তাদের সম্পর্কের একটি আয়না মাত্র, যা মার্জিত এবং সুন্দর। যদিও এই দম্পতি আনুষ্ঠানিকভাবে এখন থেকে কয়েক ঘন্টার মধ্যে মিস্টার এবং মিসেস হয়ে উঠবেন, তাদের প্রাক-বিবাহের ছবি ইতিমধ্যেই ইন্টারনেটে ছড়িয়ে পড়তে শুরু করেছে। তাদের মেহেন্দি অনুষ্ঠানের ছবি পোস্ট করেছেন তারা এবং প্রতিটি ছবিতে দম্পতিকে অত্যন্ত সুন্দর দেখাচ্ছে। শুক্রবার উত্তরপ্রদেশের আগ্রা জেলার প্রচীন রাজেশ্বর মহাদেব মন্দিরে অনুষ্ঠিত একটি পূজা দিয়ে পায়েল সংগ্রামের প্রাক-বিবাহের অনুষ্ঠান  শুরু হয়েছিল। প্রাচীন শিব মন্দিরটি কমপক্ষে ৮৫০ বছর পুরানো বলে মনে করা হয় এবং ১৫০০-এর দশকে রাজস্থানের ভরতপুরের 'শেঠ' দ্বারা প্রতিষ্ঠিত বলে বিশ্বাস করা হয়। আগ্রার জেপি প্লেসে শুক্রবার অনুষ্ঠিত মেহেন্দি অনুষ্ঠান থেকে এই ছবিগুলি শনিবার সংগ্রাম সিং সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।
 

Senjuti Dey | Published : Jul 9, 2022 10:57 AM IST

19
সবুজ রঙের বেনারসি লেহেঙ্গায় পায়েল রোহাতগির মেহেন্দির সাজ সাজ দেখে তাকে চোখে হারাচ্ছেন তার হবু বর

সংগ্রাম সিং এবং পায়েল রোহাতগি  শনিবার গাঁটছড়া বাঁধবেন। দীর্ঘ দশ বছরের প্রেমের পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা। এত বছর সম্পর্কে থাকার পর অবশেষে বিয়ে করছেন পায়েল ও সংগ্রাম। এবং তাদের বিবাহ তাদের সম্পর্কের একটি আয়না মাত্র, যা মার্জিত এবং সুন্দর। যদিও এই দম্পতি আনুষ্ঠানিকভাবে এখন থেকে কয়েক ঘন্টার মধ্যে মিস্টার এবং মিসেস হয়ে উঠবেন, তাদের প্রাক-বিবাহের ছবি ইতিমধ্যেই ইন্টারনেটে ছড়িয়ে পড়তে শুরু করেছে। তাদের মেহেন্দি অনুষ্ঠানের ছবি পোস্ট করেছেন তারা এবং প্রতিটি ছবিতে দম্পতিকে অত্যন্ত সুন্দর দেখাচ্ছে।
 

29

শুক্রবার উত্তরপ্রদেশের আগ্রা জেলার প্রচীন রাজেশ্বর মহাদেব মন্দিরে অনুষ্ঠিত একটি পূজা দিয়ে পায়েল সংগ্রামের প্রাক-বিবাহের অনুষ্ঠান  শুরু হয়েছিল।

 

 

আরও পড়ুনঃ 'না হতে পারব প্রেগন্যান্ট, না জন্ম দিতে পারব সন্তানের', মা হওয়া নিয়ে কান্নায় ভেঙে পড়লেন পায়েল

39

প্রাচীন শিব মন্দিরটি কমপক্ষে ৮৫০ বছর পুরানো বলে মনে করা হয় এবং ১৫০০-এর দশকে রাজস্থানের ভরতপুরের 'শেঠ' দ্বারা প্রতিষ্ঠিত বলে বিশ্বাস করা হয়।

 

 

আরও পড়ুনঃ ভাগ্য ফেরাল ‘কিশমিশ’, ছবির জন্য অস্কার পেলেন দেব, সোশ্যাল মিডিয়ায় দিলেন সুখবর

49

 আগ্রার জেপি প্লেসে শুক্রবার অনুষ্ঠিত মেহেন্দি অনুষ্ঠান থেকে এই ছবিগুলি শনিবার সংগ্রাম সিং সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ছবিতে পায়েলকে সবুজ বেনারসি লেহেঙ্গা পরতে দেখা যায়।

 

 

আরও পড়ুনঃ অবশেষে চার হাত এক করছেন পায়েল ও সংগ্রাম, সঙ্গীত থেকে বিয়ের অনুষ্ঠানের যাবতীয় খুঁটিনাটি

59

জলপাই সবুজ রঙের বেনারসি লেহেঙ্গা একটি ব্রোকেড ব্লাউজের সাথে পড়েছেন পায়েল যার উপর রোজ গোল্ড রঙের কাজ রয়েছে। পায়েল রোহাতগি লেহেঙ্গার সঙ্গে একটি নেটের সুন্দর ওড়না পড়েছিলেন। তিনি তার মেহেন্দির পোশাকে উজ্জ্বল দেখাচ্ছিলেন।
 

69

অন্য একটি প্রাক-বিবাহ অনুষ্ঠানে পায়েল রোহাতগিকে হলুদ রঙের হলুদ লেহেঙ্গায় দেখা গিয়েছিলো যার উপরে কমলা, নীল এবং লাল রঙ রয়েছে। লেহেঙ্গার উপরেও সিকোয়েন্সের কাজ ছিল।

79

উভয় লেহেঙ্গার জন্য, পায়েল রোহাতগি সূক্ষ্ম মেক-আপ এবং ফুলের গহনা বেছে নিয়েছিলেন, সমস্ত ছবিতেই তার চুলে সফ্ট কার্ল দেখা গিয়েছে। 

89

সংগ্রাম সিংয়ের মেহেন্দি অনুষ্ঠানে একটি কালো গলাবন্ধ এবং চুড়িদার পায়জামা পড়েছেন। গোলাবন্ধের নিচে তিনি স্ট্যান্ডিং কলার সহ একটি কালো কুর্তা পরেছিলেন। তার গলাবন্ধের সিকোয়েন্সিং কাজটি পায়েল রোহাতগির পোশাকের সাথে পুরোপুরি মিলে গেছে।

99

এদিকে, শনিবার সংগ্রাম সিং এবং পায়েল রোহাতগির একটি ভিডিও ইন্টারনেটে দেখা গেছে যেখানে দুজনকে একটি একসঙ্গে নাচ করতে দেখা যায়। তাদের বিয়ে প্রাচীন হিন্দু মন্দিরে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে এবং দম্পতির পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরা এতে উপস্থিত থাকবেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos