মোনালিসা নাকি নম্রতা মাল্লা, বিকিনিতে কাকে বেশি সেক্সি লাগে?

ভোজপুরি অভিনেত্রী মোনালিসা এবং নম্রতা মাল্লা ধীরে ধীরে ইন্টারনেট সেনসেশন হয়ে উঠছেন। ভোজপুরি সিনেমার এই দুই অভিনেত্রীর পছন্দের মধ্যেও একটি মিল রয়েছে, না কেবল অভিনয় নয়, তাদের দুজনেরই জলাশয় খুব পছন্দ। প্রায়ই দুজনে বিকিনি পরে ক্যামেরার জন্য তাদের আকর্ষনীয় শরীর ফ্লন্ট করে থাকেন।

Senjuti Dey | Published : Aug 22, 2022 2:38 PM IST

15
মোনালিসা নাকি নম্রতা মাল্লা, বিকিনিতে কাকে বেশি সেক্সি লাগে?

শুধুমাত্র হিন্দি বা দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেতারাই নয়, আঞ্চলিক ছবির তারকারাও তাদের শরীর প্রদর্শনের কারণে খবরের শিরোনামে এসেছেন। আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রির কথা বলতে গেলে, সোশ্যাল মিডিয়ায় তাদের সাহসী দিকটি দেখানোর ক্ষেত্রে ভোজপুরি অভিনেতারা তালিকার শীর্ষে রয়েছেন। আর ভোজপুরি ইন্ডাস্ট্রির যে দুজন তাদের শরীরি ভঙ্গিমায় এবং কিলার লুক দিয়ে ইন্টারনেটে আগুন লাগিয়ে দিয়েছেন তারা হলেন অভিনেত্রী মোনালিসা এবং নম্রতা মাল্লা। দু'জনই ইন্টারনেটে জনপ্রিয়তা অর্জন করেছেন। এখানে বিকিনিতে তাদের কিছু জনপ্রিয় এবং আকর্ষনীয় ছবি দেওয়া হলো।

25

মোনালিসা এবং নম্রতা মাল্লা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয় নাম। যদিও নম্রতা মূলত আঞ্চলিক সিনেমাতেই সীমাবদ্ধ, মোনালিসা হিন্দি টেলিভিশন জগতেও বেশ বিখ্যাত। স্টার প্লাসের জনপ্রিয় সিরিয়াল 'নজর' এবং 'নজর ২' এ ডাইনির চরিত্রে অভিনয় করে মোনালিসা টেলিভিশনেও জনপ্রিয় হয়েছেন। এছাড়াও মোনালিসাকে রিয়েলিটি টিভি শো বিগ বস ১০ এবং নাচ বলিয়েতেও দেখা গেছে।
 

35

তাদের জনপ্রিয়তার কথা বললে, নম্রতা মাল্লার চেয়ে সোশ্যাল মিডিয়ায় মোনালিসার ফলোয়ার বেশি। মোনালিসার ইনস্টাগ্রামে ৫.১ মিলিয়ন ফলোয়ার রয়েছে, যেখানে নম্রতা মাত্র ১.৫ মিলিয়ন।

 

 

 

আরও পড়ুনঃ 'গেম অফ থ্রোনস' খ্যাত এমিলিয়া ক্লার্কের পাঁচটি গ্ল্যামারাস ছবি

45

অভিনেত্রী হওয়া ছাড়াও, মোনালিসা এবং নম্রতা মাল্লার মধ্যে আরও একটি জিনিস কমন রয়েছে। তারা দুজনেই চমৎকার নৃত্যশিল্পী। মোনালিসা ইতিমধ্যেই নাচের রিয়েলিটি শোতে অংশ নিয়েছেন, নম্রতার ইনস্টাগ্রাম হ্যান্ডেল তার ঝলমলে নাচের ভিডিওতে পূর্ণ।

 

 

আরও পড়ুনঃ হায়দরাবাদে শুরু হয়ে গিয়েছে অগ্রিম বুকিং, বক্স অফিসে কি প্রথমদিনই বাজিমাত করবে লাইগার?

55

আসলে, মোনালিসা এবং নম্রতা মাল্লার জলের প্রতি অভিন্ন প্রেম! তাদের ইনস্টাগ্রাম প্রোফাইলে দেখতে পাবেন, দু'জন প্রায়শই জলের কাছে পোজ দিয়েছেন - সুইমিং পুল বা সমুদ্র সৈকত যাই হোক না কেন, তাদের জলাশয়ের ধারে কেবল বিকিনিতেই দেখা যায়। তাদের ভক্তরাও তাদের সাঁতারের পোষাকে দেখতে ভালোবাসে। তারা বিকিনিতে ছবি পোস্ট করলে মন্তব্য বিভাগে হার্ট, লাভ এবং ফায়ার ইমোজিতে পূর্ন হয়ে যায়।

 

আরও পড়ুনঃ গ্রিসে ছুটি কাটাতে গিয়ে উষ্ণতা ছড়াচ্ছেন হট কাপল হার্দিক পান্ডিয়া আর নাতাসা স্টানকোভিচ

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos