নেট দুনিয়া তোলপাড় করে ৫০ কোটি ভিউ পেয়েছে এই ভোজপুরী গান

রাকেশ মিশ্র এবং ত্রিশা কর মধুর ভোজপুরি গান 'এ রাজা জয় না বাহরিয়া' দ্রুত ৫০ কোটি ভিউয়ের কাছাকাছি পৌঁছেছে। ভিডিওটি তোলপাড় সৃষ্টি করেছে নেট দুনিয়ায়, চলুন জেনে নেওয়া যাক।

Abhinandita Deb | Published : Aug 22, 2022 11:54 AM IST

14
নেট দুনিয়া তোলপাড় করে ৫০ কোটি ভিউ পেয়েছে এই ভোজপুরী গান

প্রতিদিন অন্তত একটি করে ভোজপুরি গান ইউটিউবে আপলোড করা হয়। এর মধ্যে কিছু গান দেখার পর জনপ্রিয় হয়, আবার কিছু গান মানুষের মনে জায়গা করে নিতে ব্যর্থ হয়। পবন সিং, খেসারি লাল যাদব, রিতেশ পান্ডে, শিল্পী রাজ এবং রাকেশ মিশ্রের মতো কণ্ঠশিল্পীদের ফ্যান ফলোয়িং প্রচুর। ফলে তাঁদের গানগুলোও বেশ জনপ্রিয়।ভোজপুরি গান ইউটিউবে আপলোড করা হয়। 
 

24

রিতেশ মিশ্রের এমনই একটি গান হল 'এ রাজা জাই না বাহরিয়া', যা ক্রমশ ভাইরাল হয়ে ভাইরাল হয়ে যায়। এই গানটি মিউজিক কোম্পানি মিউজিক ওয়াইড তার ইউটিউব চ্যানেলে ২৮ জুলাই ২০২০ এ প্রকাশ করেছে, এটি ৪৯ কোটিরও বেশি বার দেখা হয়েছে এবং গণনা করা হয়েছে।

34

রাকেশ মিশ্রের বিপরীতে ত্রিশা কর মধুকে সাহসী এবং সেক্সি লাগছিল। দুজনের মধ্যে রসায়ন অসাধারণ বলে মনে হচ্ছে। গানটি লিখেছেন শুভকান্ত কুমার এবং সোনু সরগম এবং সঙ্গীত পরিচালনা করেছেন এডিআর আনন্দ। পঙ্কজ সোনি ভিডিওটি পরিচালনা করেছেন, নীরজ সিং এটি নির্মাণ করেছেন। গানটি 19 লাখের বেশি মানুষ পছন্দ করেছেন।গত বছর যখন ত্রিশা কর মধুর কথিত এমএমএস ভাইরাল হয়েছিল, যেখানে তাঁকে তাঁর প্রেমিকের সঙ্গে দেখা গিয়েছিল, তারপরে কিছু লোক অভিনেত্রীর সমালোচনা করেছিল। পরে ফেসবুক লাইভে এই ভিডিও ভাইরাল না করার জন্য জনগণের কাছে আবেদন করেন ত্রিশা।
 

44

ত্রিশা শুধুমাত্র কয়েকটি ভোজপুরি অ্যালবামে প্রদর্শিত হয়েছিল। লোকেরা এইরকম দুর্দশার মধ্যে অভিনেত্রীর ক্যারিয়ার শেষ হওয়ার বিষয়ে অনুমান করতে শুরু করেছিল, তবে এটি ঘটেনি। ভোজপুরি ছবি 'নমক হারাম' সহ তাঁর অ্যালবাম প্রকাশের পর ত্রিশা এখন বেশ কয়েকটি ছবিতে অভিনয় করছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos