Tollywood Relationship Gossip: আইনী মতে এখনও হয়নি বিচ্ছেদ, প্রিয়াঙ্কার প্রেম গুঞ্জণ নিয়ে কী বললেন রাহুল

প্রিয়াঙ্কা সরকার ও রাহুল বন্দ্যোপাধ্যায়, বরাবরই এই জুটি টলিপাড়ার প্রিয়। টলিউডের মোড় ঘুরিয়ে চির দিনই তুমি যে আমার ছবি মুক্তি পেয়েছিল। আর তাতেই কেমিষ্ট্রি ছিল তুঙ্গে। সেখান থেকেই ধীরে ধীরে সম্পর্কের জল গড়ানো। খেলা ধারাবাাহিকেও তাঁদের এক সঙ্গে পাওয়া গিয়েছিল, তবে চরিত্রের নিরিখে তাঁরা ছিলেন ভাইবোন। এরপরের সফরটা সকলের জানা, বিয়ে হওয়া, সহজের জন্ম হওয়া, তবে কিছুদিনের মাথায় ঘটল ছন্দপতন। বিচ্ছেদের পথেই হাঁটলেন তাঁরা। 

Jayita Chandra | Published : Jan 20, 2022 11:54 AM IST

19
Tollywood Relationship Gossip: আইনী মতে এখনও হয়নি বিচ্ছেদ, প্রিয়াঙ্কার প্রেম গুঞ্জণ নিয়ে কী বললেন রাহুল

একটি সন্তান হয়ে যাওয়ার পরও টিকলো না তাদের সম্পর্ক (Relationship)। ফলেই আলাদা হয়ে গেল এই জুটি (Tollywood Jodi)। কিন্তু সেখানেই থেমে থাকেননি প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। পুনরায় ঘুরে দাঁড়িয়ে টলিউড সফরে সামিল হলেন। একের পর এক ছবির অফার আসতে থাকে তার কাছে। সেখান থেকেই শুরু নতুন জীবন। বেশ ভালোই আছেন তিনি। কাজ নিয়েই ব্যাস্ত দিনভর।

29

বড় পর্দা থেকে ওয়েব, সকলের নজর কাড়ছেন তিনি। ফলেই ভেঙে পরা নয়। বিবাহ বিচ্ছেদের পর নিজেকে গুছিয়ে নিয়ে নতুন করে জীবন শুরু করেন। আর তকমা যখন সেলেব আর সিঙ্গল, তখন বিতর্ক কি পিছু ছাড়ে! বোধহয় নয়। তাই নানান সময় নানান নাম জুড়ে গিয়েছে কখনও প্রিয়ঙ্কার সঙ্গে কখনও আবার রাহুলের সঙ্গে।

39

এখন টলিউডের গসিপ পাড়ার হটকেক হল পরিচালক রানা সরকার ও প্রিয়াঙ্কার প্রেমকাহিনি। এই মর্মে আগেই পরিচালক জানিয়েছিলেন যে সবটাই গুজব। কিন্তু নেটপাড়া তাতে কান দিতে নারাজ। তবে এবার কি বললেন রাহুল! প্রাক্তন বটে, কিন্তু তাঁদের মধ্যে এখনও কাগজে কলমে হয়নি বিচ্ছেদ। তাই স্বাভাবিক একটা সম্পর্ক দুজনেই রেখে চলেছেন একে অন্য সঙ্গে। 

49

এমনই সময় পরিচালকের সঙ্গে প্রেম নিয়ে এক সংবাদ মাধ্যম রাহুলকে প্রশ্ন করলে, তিনি সাফ জানান যে, প্রিয়ঙ্কার ব্যক্তিগত জীবন নিয়ে তিনি কোনও মন্তব্যই করবেন না। কারণ একান্তভাবে এটা তাঁর ব্যক্তিগত বিষয়। এই ক্ষেত্রে সে যা ইচ্ছে তাই করতে পারে। তবে প্রিয়াঙ্কা তাঁর সন্তানের মা, এটাই চিরসত্য। 

59

তবে এই প্রসঙ্গে এখনও পর্যন্ত মুখ খোলেননি প্রিয়াঙ্কা সরকার। তিনি বেশ কিছু ছবির কাজ নিয়ে এখন ব্যস্ত। এখন ছেলে সহজকে নিয়ে একাই থাকেন তিনি। কোনও ভাবেই কাজে বাধা হয়ে দাঁড়ায়নি প্রিয়ঙ্কার কেরিয়ারে। সমস্ত প্রতিকূলতা কাটিয়ে সহজকে নিয়ে ভালোই আছেন প্রিয়াঙ্কা। সেখানে মাঝে মধ্যে এমন বসন্তের আনাগোনা নিয়ে চর্চা যে লেগেই থাকে, তা নিয়ে খুব একটা মাথাব্যথা নেই এই সেলেবের। 

69

বিবাহ বিচ্ছেদ হয়েছে বেশ কিছু বছর আগেই। একসময় টলিউডের কিউট জুটি ছিলেন রাহুল এবং প্রিয়াঙ্কা। সিরিয়াল দিয়ে কেরিয়ার শুরু করেন দুজনেই। এরপর একসঙ্গে রাজ চক্রবর্তীর ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির হাত ধরে বড় পর্দায় আত্মপ্রকাশ। দর্শকদের কাছে এই জুটি বেশ প্রশংসা পেয়েছিল।

79

একসঙ্গে কাজ করতে করতে প্রেমের সম্পর্কে জোড়ান দুজনে। এরপর প্রেম বিয়েতে পরিণতি পায়। তবে বিবাহের কিছু বছরের মধ্যেই সম্পর্কে বিচ্ছেদ দেখা দেয়। তবে ছেলে ‘সহজের’ কথা মাথায় রেখে বন্ধুত্বের সম্পর্ক বজায় রেখেছেন দুজনে। সহজের জন্য সম্পর্কটাকে সহজই করে রেখেছেন তাঁরা। নেই তার মাঝে কোনও তিক্তরা ছাপ বর্তমানে। 

89

সম্পর্কের জল্পনা যতই গড়াক, আজও টলিউডের দর্শকেরা এই জুটিকেই চায়। মাঝে একবার রাহুলের ইনস্টাগ্রামে ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমার একটি পুরনো ছবি শেয়ার করেন রাহুল। তখন থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়। তবে এখনও পর্যন্ত দুজনের কেউই তাঁদের সম্পর্কের বর্তমান পরিস্থিতি নিয়ে মুখ খোলেননি। ছেলের কথা মাথায় রেখেই এখনও বন্ধুত্তের সম্পর্কই বজায় রেখে চলেছেন রাহুল-প্রিয়াঙ্কা।
 

99

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় প্রিয়াঙ্কা সরকার। মাঝে মধ্যেই তিনি হট লুকে ও হট পোজে ছবি করে থাকেন ভক্তদের জন্য। শেয়ার করা মাত্রই  সেই বোল্ড লুক পুরুষদের ঘুম তো উড়েইছে এর পাশাপাশি নেটিজেনদেরও নজর কেড়েছেন তিনি। ফটোশ্যুটে হট অবতারে নিজেকে ধরা দিয়েছেন অভিনেত্রী।  ফলে তর্ক বিতর্ক নয়, তিনি এখন বেজায় ব্যস্ত নিজের কেরিয়ার নিয়ে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos