Vicky-Katrina Wedding: কোথায় থাকবেন অতিথিরা, রইল রাজকীয় গেস্ট স্যুটের দারুণ ছবি

ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ে (wedding invites)। হাইভোল্টেজ ও হাই প্রোফাইল এই বিয়ে ঘিরে এখন সাজো সাজো রব রাজস্থানের ৭০০ বছরের পুরোনো রাজকীয় দুর্গ সিক্স সেন্স ফোর্ট বারওয়ারা-তে (Rajasthan Ranthambore six senses fort Barwara)। 

Parna Sengupta | Published : Dec 6, 2021 10:24 PM IST

114
Vicky-Katrina Wedding: কোথায় থাকবেন অতিথিরা, রইল রাজকীয় গেস্ট স্যুটের দারুণ ছবি

৭ থেকে ৯ ডিসেম্বর পর্যন্ত চলবে বিয়ের অনুষ্ঠান। এই ফোর্টে মোট ৪৮ টি গেস্ট স্যুট রয়েছে। একপ্রান্ত থেকে গ্রামাঞ্চলের দৃশ্য ও অন্য প্রান্ত থেকে বারওয়ারা গ্রাম দেখা যায়।

214

রাজকীয় দুর্গ সিক্স সেন্স ফোর্ট বারওয়ারা-তে (Rajasthan Ranthambore six senses fort Barwara) অতিথিদের জন্য অত্যাধুনিক থাকার ব্যবস্থা রয়েছে। যেখানে শোওয়ার ঘরটি রাজস্থানী স্টাইলের ডিজাইন করা হয়েছে। বিয়ের ভেন্যু দেখার পর ভক্তরা অধীর আগ্রহে মুখিয়ে রয়েছেন কনের সাজে ক্যাটরিনাকে দেখার জন্য।

314

ঠাকুর ভগবতী সিং স্যুট (Thakur Bhagwati Singh Suite)

রাজস্থানের সিক্স সেন্স হোটেলের এই স্যুটটি সমসাময়িক রাজস্থানী নকশা দিয়ে ডিজাইন করা হয়েছে। এর রুফ টপ টেরেস থেকে লেক, চৌথ কা বারওয়ারা মন্দির এবং আরাবলি রেঞ্জকে দেখা যায়। এই এক্সক্লুসিভ স্যুটটি যা একটি প্রশস্ত বেডরুম, বাথরুম, শাওয়ার এরিয়া, রুফটপ টেরেস সহ ১৭৫ বর্গ মিটারের বেশি জায়গা জুড়ে তৈরি। এই স্যুটের মূল গুরুত্ব এর প্রাইভেসি। অতিথিদের গোপনীয়তা রক্ষা করে সর্বোচ্চ আরামদায়ক সময় কাটানোর জন্য উপযুক্ত এই স্যুট।  

414

সাংচুয়ারি স্যুট (Sanctuary Suite)

সমস্ত স্যুট সমসাময়িক রাজস্থানী শৈলীতে ডিজাইন করা হয়েছে এবং অত্যন্ত গোপনীয়তার রক্ষার জন্য প্রসিদ্ধ। রাজস্থানের সিক্স সেন্স রাজস্থান রিসর্টের স্যাঙ্কচুয়ারি স্যুটটি ৮১ বর্গ মিটারের। যেখানে একটি বসার ঘর, আলাদা বেডরুম এবং বিশাল বাথরুম এবং আউটডোর ঝরনার জন্য প্রচুর জায়গা রয়েছে। চূড়ান্ত নির্জনতা এবং প্রশান্তির জন্য, বসার জায়গাগুলির পছন্দের সাথে ব্যক্তিগত বাগান তৈরি করা হয়েছে। অত্যাধুনিক প্রযুক্তি, হ্যান্ডমেড গদি, এবং সুতির তৈরি বিছানার জন্য উৎকৃষ্ট স্যুট এটি। 

514

আরাবলি ভিউ স্যুট (Aravali View Suite)

অত্যাধুনিক প্রযুক্তির সঙ্গে মিশেছে সমসাময়িক রাজস্থানী শৈলী। এর ওপর ভিত্তি করেই তৈরি হয়েছে আরাবল্লি ভিউ স্যুট। সিক্স সেন্সস নর্থ ইন্ডিয়া রিসর্টের এই বিশাল আকারের স্যুটগুলি ১০৩ বর্গ মিটার থাকার জায়গা নিয়ে তৈরি। প্রতিটিতে একটি লিভিং রুম, পাউডার রুম, আলাদা বেডরুম এবং আউটডোর শাওয়ার রয়েছে। দিনের বেলা, আরাভালি রেঞ্জ জুড়ে বসার জায়গা এবং ঘেরা বাগান উপভোগ করতে পারবেন অতিথিরা।

614

ফোর্ট স্যুট (Fort Suite)

এই স্যুটগুলির থেকে বারোয়ারা গ্রামের জীবন অতিথিদের সামনে ফুটে ওঠে। সিক্স সেন্স রাজস্থান হোটেলের ফোর্ট স্যুট ৭০ বর্গ মিটার জায়গা জুড়ে তৈরি। এতে একটি বসার ঘর, আলাদা বেডরুম এবং প্রশস্ত বাথরুম রয়েছে। অত্যাধুনিক প্রযুক্তির সঙ্গে চূড়ান্ত আরামদায়ক উপকরণের মিশেলে তৈরি ফোর্ট স্যুট। 

714

বুর্জ স্যুট (Burj Suite)

চৌথ কা বারওয়ারা মন্দিরের দর্শন করে জেগে ওঠার মত অভিজ্ঞতা মেলে এই স্যুটে। ফোর্টের আসল বুর্জে (টাওয়ার) অবস্থিত, এইগুলি সিক্স সেন্সস নর্থ ইন্ডিয়া হোটেলের সবচেয়ে বড় স্যুটগুলির মধ্যে একটি বুর্জ স্যুট। যেখানে ১০৭ বর্গ মিটার থাকার জায়গা, একটি আলাদা শোওয়ার ঘর এবং বড় স্নানের জায়গা রয়েছে। পাহাড়ে লেক এবং মন্দিরের দৃশ্য সত্যিই অসাধারণ। 

814

টেরেস স্যুট (Terrace Suite)

এই বিশাল আকারের স্যুটগুলির অতিথিদের ব্যক্তিগত রুফ টপ থেকে বারোয়ারা গ্রামের জীবন দেখা অভিজ্ঞতা দেয়। সিক্স সেন্সেস স্পা রিসর্টের টেরেস স্যুট ১৩০ বর্গ মিটার থাকার জায়গা নিয়ে তৈরি। এতে একটি বসার ঘর, আলাদা শোওয়ার ঘর, বিশাল বাথরুম এবং একটি গরম টাব সহ একটি রুফ টপ টেরেস রয়েছে।

914

রানী রাজকুমারী স্যুট (Rani Rajkumari Suite)

এই একজাতীয় স্যুটটি সমসাময়িক রাজস্থানী অভ্যন্তরীণ ডিজাইনের সাথে ডিজাইন করা হয়েছে এবং একটি ব্যক্তিগত বাগান থেকে হ্রদ, চৌথ কা বারওয়ারা মন্দির এবং আরাবলি রেঞ্জকে দেখা যায়। এটি একটি অনন্য স্যুট, যাতে একটি প্রশস্ত বেডরুম এবং দারুণ বাথরুম এবং ঝরনা এলাকা সহ ১৭৫ বর্গ মিটার থাকার জায়গা নিয়ে তৈরি। 

1014

রানী রাজকুমারী স্যুট (Rani Rajkumari Suite)

রাজকীয়তা , বিলাসিতা, ঐতিহ্যশালী সৌন্দর্যের জন্য সকলের কাছে ভীষণ পরিচিত সওয়াই মাধোপুর। রাজস্থানের অন্যতম সুন্দর জায়গা সকলেরই দৃষ্টি আকর্ষণ করে। ফোর্টের ভিতরে রাজস্থানের স্থানীয় ঐতিহ্য ও সংস্কৃতিকে ফোর্টের ভিতরে চিত্রিত করা হয়েছে।

1114

রানী রাজকুমারী স্যুট (Rani Rajkumari Suite)

রাজকীয় প্রাসাদের মূল্য শুনলে আঁতকে উঠবেন এটা নিশ্চিত। প্রতি রাতে ৫ লাখ টাকা খরচ এই দুর্গের। যা প্রচন্ডই ব্যায়বহুল। তবে রাজকীয় বিয়ের আসরে এমন চমক যে থাকবে তেমনটাই নিশ্চিত।

1214

রাজা মান সিং স্যুট (Raja Man Singh Suite)

সমসাময়িক রাজস্থানী অভ্যন্তর দিয়ে ডিজাইন করা হয়েছে। এতে লেক, চৌথ কা বারওয়ারা মন্দির এবং পুল এবং একটি ডাইনিং প্যাভিলিয়ন সহ আরাবলি রেঞ্জ দেখা যায়। রাজস্থান রিসর্ট এবং স্পাতে সবচেয়ে এক্সক্লুসিভ স্যুট হল এটি। এখানে একটি পৃথক ডাইনিং রুম, গুরমেট কর্নার, দুটি পৃথক শয়নকক্ষ, এবং বাথরুম এলাকা সহ ২৭৯ বর্গ মিটার থাকার জায়গা রয়েছে। এছাড়াও একটি পুল এবং ডাইনিং প্যাভিলিয়ন সহ একটি ব্যক্তিগত ঘেরা বাগান রয়েছে। 

1314

রাজস্থানের রাজকীয় জায়গাতেই বসতে চলেছে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়ের আসর। রাজস্থানের রণথম্বোর ন্যাশনাল পার্ক থেকে মাত্র ৩০ মিনিট দূরে সোয়াই মাধোপুরের একটি রিসর্ট ফোর্ট বারওয়ারাতে গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউডের এই কাপল।
 

1414

বিখ্যাত বাঙালি ফ্যাশন ডিজাইনার (Fashion Designer) সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি পোশাকেই বিয়ের দিন সাজবেন ক্যাটরিনা। বিয়ের দিন লাল বেনারসী নয়, বরং লেহেঙ্গায় সাজবেন ক্যাটরিনা কাইফ(Katrina Kaif)।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos