পুনম পান্ডের নতুন সেক্সি লুক ঘাম ঝরাচ্ছে অনুরাগীদের , চোখ রাখুন খবরে

সেক্সি এবং হট পুনম পান্ডের নতুন লুক শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ব্যাকলেস পোষাক, উরু-উঁচু স্লিট সহ সেক্সি বিকিনিতে নিজেকে লাস্যময়ী করে তুলেছেন পুনম। তার সেক্সি লুকের কিছু ঝলক দেখতে ভুলবেন না 
 

Rimpy Ghosh | Published : Sep 28, 2022 3:33 PM IST / Updated: Sep 30 2022, 04:17 PM IST

15
পুনম পান্ডের নতুন সেক্সি লুক ঘাম ঝরাচ্ছে অনুরাগীদের , চোখ রাখুন খবরে

সাহসী, সেক্সি এবং হট হল এমন কিছু প্রতিশব্দ যা অভিনেত্রী পুনম পান্ডেকে সংজ্ঞায়িত করার জন্য একেবারে উপযুক্ত। মডেল-অভিনেত্রী প্রায়শই আকর্ষণীয় পোশাক পরা নিজের ছবি পোস্ট করে হার্টবিট বাড়িয়ে তোলেন অনুরাগীদের । নিমজ্জিত নেকলাইন সহ  ব্যাকলেস পোষাক, উরু-উঁচু স্লিট সহ সেক্সি বিকিনিতে লাস্যময়ী করে তুলেছেন পুনম। 

25

ফ্লোরাল প্রিন্টের বিকিনি পরা, পুনম পান্ডেকে এই ছবিগুলিতে হট দেখাচ্ছে।  অভিনেত্রী তার টোনড বডি ফ্লান্টে ক্যামেরার লেন্সের ওপারে হট পোজ দিয়েছেন।

35

অ্যানিমেল প্রিন্টের বিকিনি পরা, পুনম পান্ডেকে জলপ্রপাতে আনন্দের সময় কাটাতে দেখা যাচ্ছে।  অভিনেত্রী,এই প্রথমবার নয় যে তার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বিকিনি পরা তার লোভনীয় ছবি শেয়ার করেছেন।
 

45

আসলে, পুনম পান্ডে তার ছবি এবং ভিডিওগুলি সোশ্যাল মিডিয়াতে অনুরাগীদের দৃষ্টি আকর্ষণ করার জন্য পরিচিত।  এই ছবিতেও 'নাশা' অভিনেত্রীকে গাছের ডালে বসে থাকতে দেখা যায়।  বিকিনির উপরে একটি বড় আকারের শার্ট পরা, কালো জুতোর সাথে  অভিনেত্রীর চেহারাটি বেশ সেক্সি লাগছিল।
 

55

অ্যানিমেল প্রিন্টের বিকিনি পরা অবস্থায় দেখা যাচ্ছে অভিনেত্রীকে তা ছিল পারফিউম ব্র্যান্ডের জন্য ।  এখানে, তিনি পাপারাজ্জিদের জন্য পোজ দিয়েছেন কারণ অভিনেত্রী পুলের পাশে ব্র্যান্ডের জন্য শুটিং করছিলেন। 

আরও পড়ুন

কঙ্গনার ফ্ল্যাট অ্যাবসের পিছনে রয়েছে এই রহস্য, সেক্সি ফিগার পেতে আজ থেকেই ডায়েটে বদল আনুন

বিকিনির ফাঁকে উঁকি মারছে সুডৌল স্তনের খাঁজ , সাংসদ তারকার হটনেসে দিশেহারা ভক্তরা

আবারও বিকিনি পরনে সেক্সি লুকে নেটপাড়ায় ঝড় তুললেন ঈশা গুপ্তাআবারও বিকিনি পরনে সেক্সি লুকে নেটপাড়ায় ঝড় তুললেন ঈশা গুপ্তা

Share this Photo Gallery
click me!
Recommended Photos