কঙ্গনার ফ্ল্যাট অ্যাবসের পিছনে রয়েছে এই রহস্য, সেক্সি ফিগার পেতে আজ থেকেই ডায়েটে বদল আনুন

| Sep 29 2022, 05:23 PM IST

 কঙ্গনার ফ্ল্যাট অ্যাবসের পিছনে রয়েছে এই রহস্য, সেক্সি ফিগার পেতে আজ থেকেই ডায়েটে বদল আনুন
কঙ্গনার ফ্ল্যাট অ্যাবসের পিছনে রয়েছে এই রহস্য, সেক্সি ফিগার পেতে আজ থেকেই ডায়েটে বদল আনুন
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত


বলিউডের কন্ট্রোভার্সি কুইন এখন ফিটনেস ফ্রিক অভিনেত্রীর তালিকায় নিজের নাম পাকিয়ে নিয়েছেন। ডায়েট থেকে শরীরচর্চা সব কিছুই চাই পারফেক্ট।  আপনিও কি কঙ্গনার মতোন সেক্সি চাবুক ফিগার পেতে চান, তাহলে ডায়েট মেনে খাওয়াদাওয়া ও শরীরচর্চা করুন এই পদ্ধতিতে।


শেষ মুহূর্তে চলছে জোরকদমে শরীরচর্চা। শরীরের কথা ভেবে খাওয়া-দাওয়া বন্ধ করে দিয়েছেন।  জিম ,যোগাসন করেও শরীরের বাড়তি মেদ কিছুতেই কমাতে পারছেন না। কারণ একটাই, কোনও না কোনওভাবেই নিজেকে স্লিম রাখতেই হবে। প্রথাগত ব্যায়াম ভুলে এবার ভোলবদল আনুন শরীরচর্চায়। ডায়েট থেকে শরীরচর্চা সব কিছুই চাই পারফেক্ট।  আপনিও কি কঙ্গনার মতোন সেক্সি চাবুক ফিগার পেতে চান, তাহলে ডায়েট মেনে খাওয়াদাওয়া ও শরীরচর্চা করুন এই পদ্ধতিতে। বলিউডের কন্ট্রোভার্সি কুইন এখন ফিটনেস ফ্রিক অভিনেত্রীর তালিকায় নিজের নাম পাকিয়ে নিয়েছেন। কঙ্গনার মতোন ফ্ল্যাট অ্যাবস ও সেক্সি ফিগার পেতে এই পদ্ধতিতে দ্রুত ওজন কমাতে পারবেন আপনিও। খাওয়াদাওয়া নিয়ন্ত্রণ করা থেকে শরীরচর্চা, সব কিছুই ব্যালেন্স করে চলেন কঙ্গনা। থালাইভির ছবির জন্য চরিত্রের প্রয়োজনে অনেকটাই ওজন বাড়াতে হয়েছিল অভিনেত্রীকে।  ছবির শ্যুটিং শেষ হতে নাহতেই ওজন কমিয়ে ফেলেছেন তাও মাত্র ১০ দিনে। 

দ্রুত ওজন কমানোর  জন্য অভিনেত্রী দিন-রাত প্রচুর ওয়ার্কআউট করেছিল। তার মধ্যে অন্যতম হল পাইলেটস। বলি ডিভাদের কাছে সবচেয়ে জনপ্রিয় ওয়ার্কআউট পাইলেটস । ফিট রাখতে এবং ফিগার টোনড করার জন্য কঙ্গনা পাইলটস করতেন।কার্ডিও ওয়ার্কআউট জাম্পিং জ্যাক করেছেন কঙ্গনা । এটি শরীরকে উষ্ণ রাখতে যেমন সহায়তা করে তেমনই দ্রুত ক্যালরি কমাতে এর চেয়ে ভাল আর কোনও অনুশীলন নেই। অল্প সময়ের মধ্যে ওজন কমাতে কঙ্গনার বিশেষ ডায়েট ফলো করেছিলেন। দেহের বাড়তি ওজন কমাতে আপনিও ফলো করতে পারেন এই ডায়েট।

Subscribe to get breaking news alerts

 

 

কঙ্গনা সবসময় স্বাস্থ্যকর খাবার রাখেন তার ডায়েটে। শুধু তাই নয়, তৈলাক্ত ও ভারী খাবার থেকে দূরে থাকেন।  যেমন ব্রেকফাস্টে ওটমিলএছাড়াও কিছু ফল ও রস খেতে পারেন। যা আপনাকে সতেজ এবং শক্তিশালী রাখবে। দুপুরের খাবারে শাক-সব্জি দিয়ে ডাল রুটি এবং টাটকা ফল খান। রাতের খাবার বেশি ভারী খাবার খাবেন না। স্যুপ, স্যালাড বা সেদ্ধ শাক-সব্জি খেতেই বেশি পছন্দ করেন কঙ্গনা। কঙ্গনার ডায়েটে ক্যালোরিযুক্ত খাবার যেমন  সবুজ শাক-সব্জি, গাজর, শসা, লেটুস পাতা, ধনে পাতা, , ফুলকপি, পেঁয়াজ, পেঁপে, বেরি, টমেটো, আপেল রাখেন । ওজন কমাতে চাইলে প্রসেসড ফুড এবং প্যাকেজযুক্ত খাবার এড়িয়ে চলুন। কঙ্গনার মতে, ওজন হ্রাসের জন্য শুধুমাত্র কম ক্যালোরিযুক্ত খাবার গ্রহণই যথেষ্ট নয়, প্রতিদিন অন্তত পক্ষে ৬০ মিনিটের জন্য জোরে জোরে হাঁটাচলা করুন।


 

Read more Articles on
null