ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত আসন্ন মুভি পিএস ওয়ান ধামাকাদার হবে কি? টিকিট বুকিংয়ের আগেই জেনে নিন বিস্তারিত খবর

৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে পিএস ওয়ান অর্থাৎ পনিনিয়ন সেলভান ১। ইতিমধ্যেই সিনেমা সমালোচক উমের সিন্ধু পিএস ওয়ান দেখে নিয়েছেন এবং জানিয়েছেন তার মতামত। কেমন হতে পারে সিনেমাটি? 

Rimpy Ghosh | Published : Sep 28, 2022 9:34 AM IST

17
ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত আসন্ন মুভি পিএস ওয়ান ধামাকাদার হবে কি? টিকিট বুকিংয়ের আগেই জেনে নিন বিস্তারিত খবর

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) অধীর প্রতীক্ষিত কলিউড ফিল্ম পনিনিয়ন সেলভান(Ponniyin Selvan)-এর অফিসিয়াল রিলিজ হতে চলেছে।
 

27

উমের সিন্ধু, যিনি নিজেকে যুক্তরাজ্য, সংযুক্ত আরব এবং ভারতে একজন সিনেমা এবং ফ্যাশন সমালোচক হিসেবে নিজেকে বর্ণনা করেন, তিনি টুইটারে মণি রত্নমের ল্যান্ডমার্ক ফিল্ম পনিয়িন সেলভানের জন্য প্রথম পর্যালোচনা এবং তিনি সিনেমাটিকে কত স্কোর দিচ্ছেন তা পোস্ট করেছেন।
 

37

উমের সিন্ধুর সিনেমাটি দেখেছেন এবং টুইট করেছেন "ডিজাইনিং এবং ভিএফএক্স!  চিয়ান বিক্রম এবং কার্তির অভিনয় তার মন চুরি করেছেন।  ঐশ্বরিয়া রাই বচ্চন ফিরে এসেছেন এবং তার লুক মনোমুগ্ধকর।  সামগ্রিকভাবে, কিছু টুইস্ট সহ  ঐতিহাসিক মুহূর্তগুলিকে অভিবাদন জানায়।"

47

পিএস ওয়ান (PS1) এবং #নানে ভারুভেন!  দুটোই পয়সা উসুলের সিনেমা!!!  এই সপ্তাহে কলিউড সিনেমাপ্রেমীদের জন্য বিগ ট্রিট!!! সকলেই সিনেমাটি দেখুন।

57

চিয়ান বিক্রম, ঐশ্বরিয়া রাই বচ্চন, জয়ম রবি, পার্থিবন, শোভিতা ধুলিপালা, ত্রিশা কৃষ্ণান, কার্তি, এবং অন্যান্য জনপ্রিয় অভিনেতারা মণি রত্নমের ম্যাগনাম অপাস পননিয়ন সেলভান ১-এ বিশিষ্ট অংশে অভিনয় করেছেন।

67

মাদ্রাজ টকিজ এবং লাইকা প্রোডাকশন বিশাল বাজেটের সাথে এই হাই-প্রোফাইল মুভিটি ব্যাপকভাবে প্রযোজনা করেছে এবং সাউন্ডট্র্যাকের দায়িত্বে রয়েছেন এ আর রহমান।

77

কমল হাসান, চিরঞ্জীবী, মামুটি, উপেন্দ্র এবং অজয় দেবগন যথাক্রমে তামিল, তেলেগু, মালয়ালম, কন্নড় এবং হিন্দি ভাষায় পনিনিয়ন সেলভান ১ চলচ্চিত্রের জন্য তাদের কণ্ঠ দিয়েছেন।

আরও পড়ুন

 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos