অন্তঃসত্ত্বাতেও ফুলশয্য়া, ঠোঁটঠাসা চুম্বনে লিপ্ত পরীমণি-রাজ, বেবিমুনের ছবি দেখলে চমকে যাবেন

ঢালিউডের সবচেয়ে চর্চিত ও বিতর্কিত নায়িকা পরীমণিকে নিয়ে সর্বদাই চর্চা চলেই আসছে। বিয়ের পর প্রথমবার ইদ সেলিব্রেট করছেন পরীমণি ও রাজ। তাদের ইদের দিনটিকে স্পেশ্যাল করে তুলতে দুদিন আগে তারা পাড়ি দিয়েছেন কক্সবাজারে। সমুদ্র-সৈকতেই বিয়ের পর প্রথম ইদ উদযাপন করছেন পরীমণি।  আপাতত কক্সবাজারে স্বামী শরিফুলের সঙ্গে ইদের ছুটি কাটাচ্ছেন নায়িকা। সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করছেন পরীমণি। এবার উন্মুক্ত বেবিবাম্পেরও ছবি শেয়ার করেছেন নায়িকা। সমুদ্র সৈকতের সামনে দাঁড়িয়ে রয়েছেন পরীমণি, পিছন থেকে তাকে জড়িয়ে ধরে আছেন স্বামী শরিফুল রাজ। কক্সবাজারে গিয়ে ফুলশয্যায় ব্যস্ত পরীমণি। বেবিমুনের সাহসী ছবি মুহুর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Riya Das | Published : May 10, 2022 7:05 AM IST

19
অন্তঃসত্ত্বাতেও ফুলশয্য়া, ঠোঁটঠাসা চুম্বনে লিপ্ত পরীমণি-রাজ, বেবিমুনের ছবি দেখলে চমকে যাবেন

অন্তঃসত্ত্বার খবর প্রকাশ্যে আসার পর থেকে যেন সর্বদাই নেটিজেনদের চর্চায় রয়েছেন  পরীমণি। মা হওয়ার খবর দেওয়ার  পর থেকেই সকলের চোখ পরীমণির উপরে। একের পর এক নয়া বিতর্ক। কন্ট্রোভার্সি যেন পিছু ছাড়ছে না পরীমণির ।

29


 বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমণিকে নিয়ে এই মুহূর্তে উত্তাল গোটা বাংলাদেশ।  ঢালিউডের অন্দরে  পরীমণিকে নিয়ে চর্চা বেড়ে চলেছে। শিরোনামে কীভাবে থাকতে হয় তা মনে হয় বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমণির চেয়ে আর কেউ ভাল জানে না।

39

দিনকয়েক আগে প্রকাশ্য এসেছিল পরীমণির বেবিবাম্প। নিজের সোশ্যাল মিডিয়ায় বেবিবাম্পের ছবি শেয়ার করেছেন ঢালিউডের সবচেয়ে চর্চিত ও বিতর্কিত নায়িকা পরীমণি। অভিনেত্রীকে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছিলেন নেটিজেনরা।
 

49


এবার প্রকাশ্যে এল পরীমণির উন্মুক্ত বেবিবাম্প। সমুদ্র সৈকতের সামনে দাঁড়িয়ে রয়েছেন পরীমণি, পিছন থেকে তাকে জড়িয়ে ধরে আছেন স্বামী শরিফুল রাজ।  সযত্নে বেবিবাম্প আগলে পোজ দিয়েছেন পরীমণি। 
 

59

কক্সবাজারে সমুদ্র সৈকতের সামনে দাঁড়িয়ে পরীমণি ক্যাপশনে লিখেছেন, 'সেকেন্ড ট্রিমেস্টার'। মাতৃ দিবসের দিনই  উন্মুক্ত বেবিবাম্পের সাহসী ছবিতে পোজ দিয়েছেন নায়িকা। সমুদ্রপাড়ে তাদের এই সুন্দর ছবিটি তুলে দিয়েছেন আরিফ আহমেদ। এত সুন্দর করে ছবিটি তোলার জন্য চিত্রগ্রাহককেও ধন্যবাদ জানিয়েছেন পরীমণি।
 

69


বেবিবাম্পের ছবিতে রীতিমতো তাক লাগিয়ে দিচ্ছেন পরীমণি। হোটেলের ঘর থেকেও একের পর এক ছবি পোস্ট করেই চলেছেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা। কক্সবাজারে এই ছুটি কাটানো দেখে অনেকেই রাজ ও পরীর বেবিমুনের কথা বলছে। বেবিমুনের সাহসী ছবি মুহুর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

79

পরীমণির পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে সাদা ধবধবে বিছানায় ফুলে দিয়ে সাজানো। কক্সবাজারে গিয়ে কি তবে ফুলশয্যাও করলেন পরীমণি। অন্তঃসত্ত্বা অবস্থাতেও ফুলশয্যা করছেন নাকি পরী? এই প্রশ্নও তুলেছেন নেটিজেনরা। একের পর এক কটাক্ষে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

89

সাদা-কালো লং ফ্রকে বেরিয়ে রয়েছে বুকের খাঁজ। হাতে একগুচ্ছ ফুল নিয়ে ছবিতে পোজ দিয়েছেন পরীমণি। কখনও আবার খাটে শুয়ে অন্তরঙ্গ মুহূর্তে নিজেকে উজাড় করে দিয়েছেন নায়িকা। 
 

99


স্বামী রাজের সঙ্গে কক্সবাজারে সমুদ্র সৈকতের সামনে পড়ন্ত সূর্যের আভায় শরীর ও ঠোঁটে ঠোঁট মিলিয়ে দিয়েছেন পরীমণি। সমুদ্রকে সাক্ষী রেখে চুম্বনে লিপ্ত হয়েছেন  পরীমণি  ও রাজ, যা দেখেও কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনরা। কিন্তু তিনি তার বেবিমুন চুটিয়ে উপভোগ করছেন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos