মাত্র তিন দিনেই ব্যয়ের ৫০ শতাংশ উপার্জন করল রণবীর কাপুর ও আলিয়া ভাটের সিনেমা

দীর্ঘ প্রত্যাশিত ছবি 'ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা' বক্স অফিস ছাপানো ব্যবসা করছে। একের পর এক ব্লগব্লাস্টার দৃশ্যে মুগ্ধ জনতারা। পৌঁছে গিয়েছে বিদেশেও। ৪১০ কোটি অঙ্কের অর্থ উপার্জন করেছে সিনেমাটি। নির্মাতাদের মতে তিন দিনের মধ্যে ব্যয়ের কমপক্ষে ৫০ শতাংশ পুনরুদ্ধার করেছে "ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান:শিবা"।
 

Rimpy Ghosh | Published : Sep 13, 2022 6:09 AM IST / Updated: Sep 13 2022, 12:20 PM IST

15
মাত্র তিন দিনেই ব্যয়ের ৫০ শতাংশ উপার্জন করল রণবীর কাপুর ও আলিয়া ভাটের সিনেমা

দীর্ঘ দিন অপেক্ষার পর চলতি মাসেই ৯ সেপ্টেম্বর মুক্তি পায় দর্শকদের বহু প্রত্যাশিত ছবি "ব্রহ্মাস্ত্র"। মুক্তি পেতে না পেতেই বক্স অফিস ছাপিয়ে যায় সিনেমাটি। শুধু দেশের মধ্যেই নয় বর্তমানে বিদেশেও ব্যবসা শুরু করেছে "ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান:শিবা"। দেশ বিদেশের মনোমুগ্ধকর দৃশ্য আর সাথে অমিতাভ বচ্চন, নাগার্জুনের মতো দক্ষ অভিনেতাদের একত্রে দেখতেই দর্শকদের উত্তেজনার পারদ ছিল তুঙ্গে, যারকারনে মুক্তি পাওয়ার কিছু দিনের মধ্যেই বক্স অফিস ছাপিয়ে যাচ্ছে। 
 

25

কার্তিক আরিয়ান-অভিনীত 'ভুল ভুলাইয়া 2'-এর সাফল্যের পরে, মনে হচ্ছে রণবীর কাপুর এবং আলিয়া ভাট-অভিনীত 'ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা' বিশ্ব বক্স অফিসে রেকর্ড তৈরির পথে।  যেখানে ছবিটি ভারতে ১০০ কোটির  অঙ্ক পেরিয়েছে, অয়ন মুখার্জির ছবিটি বিদেশেও অর্থ উপার্জন করছে।  প্রথম সপ্তাহেই দুর্দান্ত পারফরম্যান্সের সাথে এটি সিনেমার জন্য একটি বাম্পার ওপেনিং হয়েছে।  মুক্তির তৃতীয় দিনে বিদেশে ছবিটির কালেকশন বেড়েছে। 

35

হিন্দি ছবি 'ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা' এই বছরের প্রথম ছবি, যা প্রথম সপ্তাহেই এত অঙ্কে বক্স অফিসে আয় করেছে। 'ব্রহ্মাস্ত্র' শনিবার ঘরোয়া বক্স অফিসে ৪১.৩৬ কোটি  টাকা সংগ্রহ করেছে এবং রবিবার রাতের শো শেষ হওয়ার পরে প্রাথমিক পরিসংখ্যান অনুসারে ৪৪.৮০ কোটি টাকা সংগ্রহ করেছে।  চলচ্চিত্রটির প্রথম তিন দিনের সাথে ঘরোয়া বক্স অফিস সহ , এর মোট সংগ্রহ ১২২.৫৮ কোটিতে পৌঁছেছে।
 

45

'ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা' তৈরি হয়েছে ৪১০ কোটি টাকা বাজেটে।  এটির বিশ্বব্যাপী সংগ্রহগুলি দেখে, নির্মাতাদের মতে এটি প্রকাশের মাত্র তিন দিনের মধ্যে ব্যয়ের কমপক্ষে ৫০ শতাংশ পুনরুদ্ধার করেছে। 
 

55

এদিকে, অভিনেতা কঙ্গনা রানাউত 'ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান শিবা'-এর বক্স অফিস নম্বরগুলিকে "ভুয়ো" বলে অভিহিত করেছেন।  তিনি সোশ্যাল মিডিয়া মাধ্যমে অভিযোগ করেছেন যে নির্মাতারা যে পরিসংখ্যান দাবি করছেন, তা জাল।  “শুক্রবার এবং রবিবার মুক্তি পেয়েছে সিনেমাটি এবং ইতিমধ্যেই একটি বড় হিট ছবি যা প্রচুর অর্থ লাভও করেছে৷ 250 কোটিতে (এটিও একটি জাল চিত্র)।  650 কোটি (₹৪১০ কোটি বলে রিপোর্ট করা হয়েছে) বাজেট (VFX সহ)।  প্রাইম ফোকাস সহ-প্রযোজক হওয়ার অর্থ এই নয় যে ভিএফএক্সের কোনও খরচ নেই।  ইয়ে করণ জোহর গণিতবিদ কা গণিত...হামকো ভি খুঁজনা হ্যায় (আমিও গণিতবিদ করণ জোহরের এই গণিত শিখতে চাই),” তিনি একটি পোস্টের মাধ্যমে জনসম্মুখে এটি প্রকাশ করেন। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos