দশ বছরের সম্পর্ক, অন্যের চুমুতে মেতেই বিচ্ছেদের মুখে বিপাশা-জন

জন আব্রাহম ও বিপাশা বসুর মধ্যে সম্পর্ক কতটা ঠিক ছিল তা সকলেরই জানা। তাঁদের মধ্যে যেন কোনও ভুলই ধরা পড়ে না। এমন কী বলিউডের পার্ফেক্ট জুটিও ছিলেন তাঁরা। তবে এমন কী হল, যাঁর জন্য সম্পর্কে ঝড় উঠল, হাঁটতে হল বিচ্ছেদের পথে। 

Jayita Chandra | Published : Apr 19, 2020 12:07 PM IST

110
দশ বছরের সম্পর্ক, অন্যের চুমুতে মেতেই বিচ্ছেদের মুখে বিপাশা-জন

বলিউডে পা রাখার পর থেকেই বেশ কিছুটা পথ ঠিল কঠিন। অভিনেত্রী হওয়ার স্বপ্ন ছিল তাঁর চোখে। সেখান থেকেই শুরু হয় পথ চলা। 

210

মডেলিং জগতে পা রেখে সকলের নজর কেড়েছিলেন। এরপর হাতে আসে প্রথম ছবি। তা বক্স অফিসে হিট। এরপরই দিনো মরিয়ার সঙ্গে রাজ ছবি শ্যুটিং।

310

সেখানেই একে অন্যকে পছন্দ করতে শুরু করেন তাঁরা। তবে সেই সম্পর্ক বেশি দিন স্থায়ী হয়নি। এক পার্টিতে দেখা হয়ে যায় জনের সঙ্গে। 

410

জনকে দেখার পরই ভালো লেগেছিল বিপাশার। তখন দুই তারকাই বলিউডের হট স্টার। বিপাশার কথায় জনকে নেওয়া হয় জিসম ছবিতে। 

510

এরপর সবটাই ছিল স্বপ্ন। একে অন্যের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তাঁরা। এক সঙ্গে থাকাও শুরু হয়। কেটে যায় দশ বছর। কিন্তু এরপরই সমস্যা শুরু হয়।

610

দুজনেই সম্পর্কের প্রতি ছিলেন না সৎ। এমনটাই দাবি তাঁদের। বিদ্যার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ছিলেন জন। এমনই গুঞ্জন শোনা যায়। 

710

এরপর বেশ ভেঙে পড়েছিলেন বিপাশা। তবে থেকে থাকেননি তিনি। নেইমারের সঙ্গে রাতভর পার্টিতে মত্ত হন বিপাশা। তাঁদের মধ্যে চুমুর ছবি ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। 

810

পাশাপাশি বিপাশা এক সাক্ষাৎকারে বলেন সেদিন তিনি খুব উপভোগ করেছিলেন সময়টা। সেখানে সবাই তাঁকে দেখে হিংসে করছিল।

910

এরপরই জন সম্পর্কে ইতি টেনে দেন। তাঁদের দুজনের মতেই এই সম্পর্ক আর ধরে রাখা সম্ভব নয়। তাই বিচ্ছেদের পথ বেছে নিয়েছিলেন তাঁরা।

1010

এরপর করণ সিং গ্রোভরের সঙ্গে বিয়ে করেন বিপাশা। বর্তমানে সিনে দুনিয়ায় তারাও হট জুটি। বিয়ের পর এখন দুজনেই সুখে সংসার করছেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos