১০০ কোটি টাকার বাড়িতে একাই থাকেন রেখা, অভিনেত্রীর কোটি কোটি টাকার সম্পত্তির উত্তরাধিকারী কে

চিরযৌবনা রেখা। বলিউডের নতুন স্টারদের মধ্যে এখনও সেক্সি আর সুন্দরী অভিনেত্রী হিসেবে সহজে জায়গা করে নিতে পারে। এখন তেমন অভিনয় না করলেও টিনসেল টাউনের জল্পনা বা গুঞ্জনের আসরে রেখার নাম একবার না একবার উঠবেই। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন বরাবরই চর্চার বিষয়। অমিতাভ বচ্চ থেকে বিনোদ মেহরার হয়ে মুকেশ আগরওয়ালের প্রেম থেকে শুরু করে বিয়ে-  রেখার জবীন নানাভাবে অবর্তিত হয়েছে বিতর্ককে সঙ্গী করে। তবে কোনও কিছুই তেমন প্রভাব ফেলতে পারেনি তাঁর অভিনয় জীবনে। বরাবরই রেখার অভিনয় প্রশংসা পেয়েছে।   বর্তমানে তেমনভাবে তাঁকে সিলভার স্ক্রিনে দেখা না হলেও অভিনয় আর মডেলিং থেকে কোটি কোটি টাকা আয় করেছেন রেখা। কিন্তু জানেন কি রেখার সম্পত্তির উত্তারাধিকারী কে? 
 

Saborni Mitra | Published : Jun 16, 2022 10:52 AM IST

110
১০০ কোটি টাকার বাড়িতে একাই থাকেন রেখা, অভিনেত্রীর কোটি কোটি টাকার সম্পত্তির উত্তরাধিকারী কে


সুপার নানি ছিল রেখার শেষ সিনেমা। তবে এবার  সঞ্জয়লীলা বনশালীর হাত ধরে ওটিটিতে পা রাখতে চলেছেন রেখা। বনসালী বাইজি নিয়ে একটা ওয়েব সিরিজ করছেন। সেখানেই গুরুত্বপূর্ণ ভূমিকা দেখা যাবে রেখাকে। 
 

210


ছোট পর্দায় অভিয়ন না করলেও একাধিক ট্যালেন্ট হ্যান্ট অনুষ্ঠানে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গেছে রেখাতে। সেই আসরও নাচে গানে মাত করেছেন রেখা। কিন্তু করোনাভাইরাসের সংক্রমণের পর থেকে কিছুটা হলেও নিজেকে গৃহবন্ধি করে রেখেছেন রেখা 
 

310


নয় নয় করে প্রায় ৪০০ কোটি টাকার সম্পত্তির মালিক রেখা। স্বামী নেই। সন্তান নেই। একাকী রেখা। তাই এই প্রশ্নটা ওঠা স্বাভাবিক তাঁর এই অগাধ সম্পত্তির উত্তরাধিকারী কে? 

 

410


সম্পত্তি নিয়ে বরাবরই নীবর রেখা। এই বিষয়ে এখনও পর্যন্ত কিছুই জানাননি তিনি। বিটাউনে গুঞ্জন নিজের সম্পত্তি নিয়ে কোনও উইলও করেননি রেখা। অথচ বাংলা-বাড়ি, গাড়ি, গয়না মিলিয়ে তাঁর হাতে রয়েছে প্রায় ৪০০ কোটি টাকার সম্পত্তির।

510


এখনও সিনেমা পিছু রেখা পারিশ্রমিক হিসেবে নেন ১৩-১৫ কোটি টাকা। আর বিজ্ঞাপন বা ব্র্যান্ড প্রোমোশনের জন্য বছরে ৫-৬ কোটি টাকা নেন। তাঁর মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৪০ মিলিয়ন ডলার। 
 

610


মুম্বইয়ের বর্ধিষ্ণু এলাকা বা স্টারদের এলাকা হিসেবে পরিচিত বান্দ্রাতে একটি বিলাসবহুল বাড়ি রয়েছে রেখান। শাহরুখ খান বা প্রয়াত ইরফান খানের প্রতিবেশী বলা যেতে পারে রেখাকে। রেখার বাড়ি সমুদ্রের দিকে মুখ করা। বাড়িটির দাম বর্তমানে প্রায় ১০০ কোটি টাকা। 

710


সমুদ্রমুখী বাড়িতে একাই থাকেন রেখা। তাঁর আত্মীয়সজনদের সঙ্গে তেমন সম্পর্ক নেই বলেও বি-টাউনে গুঞ্জন। তবে রেখার বাড়ি উঁচু পাঁচিল দেয়ে ঘেরা। সেখানে রয়েছে তাঁর শখের বাগান। নিয়মিত সেই বাগানে শরীরচর্চাও করেন রেখা। 

810


রেখার সেক্রেটারির নাম ফরাজানা। তিনি সি স্প্রিংস নামে রেখার বাড়ির একমাত্র বাসিন্দা। শোনাযান তিনি নাকি ওই বাড়িতে সর্বদাই রেখার সঙ্গী। রেখার বেডরুমে ঢোকার অনুমতি একমাত্র ফরাজানারই রয়েছে। 
 

910


ফরজানা আর রেখার সম্পর্ক নিয়ে অনেক কথাই শোনা যায়। কিন্তু নিজের ব্যক্তিগত জীবনকে বরাবরই ক্যামেরা বা গ্ল্যামার দুনিয়া থেকে আলাদা করে রাখতে ভালোবাসেন রেখা। এক্ষেত্রেও তার ব্যাতিক্রম হয়নি। ফরজানা নিয়েও রেখা মুখ খোলেননি। তবে একাধিকবার প্রকাশ্যে তাদের দেখা গিয়েছে। 

1010


শোনাযায় রেখা তাঁর সম্পত্তির কিছু অংশ ফরজানাকে দেবেন। কারণ রেখাতে তিনিই সর্বদা আগলে রাখেন। রেখার বন্ধু থেকে সেক্রেটারি- সব দায়িত্বই একাহাতে সামলান। রেখা তাঁর সম্পত্তির কিছু অংশ গবীর ও দুঃস্থ মানুষের জন্য দান করতে চান। তিনি বৃদ্ধ-বৃদ্ধা ও অনাথ শিশুদের জন্য অর্থ দান করতে চান। বেশ কিছু চ্য়ারিটিও রেখা করেন। তবে সেসব বিষয় নিয়ে কোনদিনও মুখ খোলেননি রেখা। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos