অন্ধকারে ঘুম থেকে আরশোলা, আলিয়া-রণবীর-শাহরুখ সহ বহু তারকার ভয়ের গোপন তথ্য ফাঁস

জীবনে অনেক গোপন তথ্যাই থাকে যা, কখনও না কখনও প্রকাশ্যে এসেই যায়। চেপে রাখতে চাইলেও তা সম্ভব নয় তারকাদের পক্ষে। কারণ তাঁরা অধিকাংশ সময়টাই কাটিয়ে থাকেন সেটে। ফলে সেখানে বিভিন্ন সময় সামনে উঠে আসে তাঁদের গোপন ভয়ের বিভিন্ন খবর। 

Jayita Chandra | Published : Apr 12, 2020 4:20 AM IST

19
অন্ধকারে ঘুম থেকে আরশোলা, আলিয়া-রণবীর-শাহরুখ সহ বহু তারকার ভয়ের গোপন তথ্য ফাঁস
শাহরুখ খান বরাবরই ঘোড়াতে খুব ভয় পান। করণ অর্জুন ছবিতেই তা সামনে আসে প্রথম। তাই অভিনেতাকে খুব একটা ঘোড়ার সঙ্গে পোজ দিতে দেখা যায় না।
29
রণবীর কাপুর ছোট থেকেই আরশোলাকে খুব ভয় পান। বর্তমানে শ্যুটিং সেটে অনেকেই এই বিষয়টি মাথায় রেখে লক্ষ্য রাখেন চারিদিকে।
39
আলিয়া ভাট অন্ধকারকে খুব ভয় পান। তিনি বরাবরই ঘরে একটা আলো জ্বেলে তবেই ঘুমতে পারেন। নয়তো খুব অস্বস্তিতে পড়তে হয় তাঁকে।
49
অনুষ্কা শর্মা বাইক নিয়ে খুব চিন্তায় থাকেন, তা চালানো বা কারুর পেছনে বসাই হোক, খুব একটা স্বাচ্ছন্দ বোধ করেন না তিনি।
59
অভিষেক বচ্চন কোনও দিনই ফল খাননি। ফল খেতে তিনি পছন্দ করেন না। অনেকের অনুমান এর জন্যই হয়তো তিনি অন্যদের মত ফিট নন।
69
অজয় দেবগণ নোংরা হাত নিয়ে প্রচণ্ড পিটপিটে। কেউ তাঁকে খেতে দিলেই তাঁর সন্দেহ হয় তিনি হাত ধুয়েছিলেন তো! যার ফলে তাঁর খাবারের প্রতি বিশেষ যত্ন নিতে হয়।
79
সোনাম কাপুর ছোট থেকেই লিফট খুব ভয় পান। তাই প্রয়োজন ছাড়া তিনি লিফট ব্যবহার করেন না। বেশিরভাট সময়টাই তিনি সিঁড়ি দিয়েই কাজ চালিয়ে নেন।
89
টমেটো খতে পছন্দ করেন না ক্যাটরিনা। তাঁর কোনও খাবারেই যেন টমেটো না থাকে। ক্যাটরিনাকে কোনও দিন টমেটো সসের বিজ্ঞাপনেও দেখা যায়নি।
99
অর্জুন কাপুরের অদ্ভুত ভয়। তিনি মনে করেন মাথার ওপর পাখা ঘোরা মানেই তা বিপদ ডেকে আনবে। মাথার ওপর তা ভেঙে পড়তে পারে যখন তখন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos