Miss Universe Harnaaz Sandhu: হারনাজের সোশ্যাল পেজে ভক্তদের ভিড়, নতুন মিস ইউনিভার্সকে চিনে নেওয়ার পালা

হারনাজ সান্ধু, মডেলিং-এ সদ্য হাতেখড়ি হওয়া এই স্টারের পরিচিতি গোটা ভারতে ২৪ ঘণ্টা আগেও ছিল না। নিজের গুণে একের পর এক পুরস্কার জিতছিলেন তিনি। তবে লক্ষ্যে ছিল মিস ইউনিভার্স। এই সম্মান প্রাপ্তীর পরই সকলেই চিনে নিতে মরিয়া নতুন মিস ইউনিভার্সকে। ফলে ভক্তের ভিড় এখন হারনাজের সোশ্যাল মিডিয়ার পাতায়। 

debojyoti AN | Published : Dec 13, 2021 6:11 AM IST

19
Miss Universe Harnaaz Sandhu: হারনাজের সোশ্যাল পেজে ভক্তদের ভিড়, নতুন মিস ইউনিভার্সকে চিনে নেওয়ার পালা

মিস ইউনিভার্স হওয়ার স্বপ্ন কমবেশি প্রতিটা মডেল দেখে থাকেন। কেবল সৌন্দর্যের নিরিখে নয়, দক্ষতা উপস্থিত বুদ্ধি নিজেকে উপস্থাপন করার ক্ষমতা, পাশাপাশি সকলের সামনে নিজের বৈশিষ্ট্য গুলিকে সুন্দর করে ফুটিয়ে তোলার দক্ষতা থাকতে হয় এই খেতাব জিততে। 

29

গোটা বিশ্ব জুড়ে বিভিন্ন প্রান্ত থেকে নানান প্রতিযোগিরা প্রতিটা বছর এই খেতাব এর জন্য মুখিয়ে থাকেন। অক্লান্ত পরিশ্রম, অনুশীলন ও ট্রেনিং এরপর এই মঞ্চে জায়গা করে নেওয়া। কিন্তু প্রতিবছরই মাত্র একজনের ভাগ্যে শিকে ছেঁড়ে। টানা ৭০ বছরের সফরে মাত্র তিনবার এই নিয়ে ভারত জায়গা করে নিলো এই মঞ্চের শীর্ষস্থানে।

39

প্রথম সুস্মিতা সেন দিয়ে শুরু হয়েছিল সফর। তার কিছু বছর পরে এই খেতাব জিতে নিয়েছিলেন লারা দত্ত। এরপর দীর্ঘ অপেক্ষার পালা, টানা ২১ বছর পর আবারও এই সম্মান ঘরে নিয়ে ফিরলেন পঞ্জাবের মেয়ে হরনাজ। মুহূর্তে ভাইরাল এই খবর। 

49

সোমবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন পাতায় ঝড়ের বেগে ভাইরাল হয়ে ওঠে এই নাম। দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে ভারতের মুখে হাসি ফিরল ২০২১ এ। সোশ্যাল মিডিয়ায় বর্তমানে ট্রেন্ডে তাই মিস ইউনিভার্স। মাথায় মুকুট পরিয়ে দেওয়ার সময় অঝোরে কেঁদে ফেললেন হরনাজ। মুহূর্তে ভাইরাল হয়ে উঠল সেই ভিডিও।

59

ভারত যেবছর শেষ মিস ইউনিভার্স (Miss Universe 2021) খেতাব জিতেছিলেন, ঠিক সেই বছরই জন্ম গ্রহণ করেন পঞ্জাবে হরনাজ সান্ধু (Harnaaz Sandhu)। বর্তমানে তাঁর বয়স ২১ বছর। আর ঠিক ২১ বছর পরই আবারও মিস ইউনিভার্স খেতাব এলো ভারতের দখলে। ১৩ ডিসেম্বর ফলফল ঘোষণার পর থেকেই এই খবর নেট দুনিয়ায় ভাইরাল।

69

ঝড়ের গতীতে ছড়িয়ে পড়ে হরনাজ সান্ধুর (Harnaaz Sandhu) সফরনামা। ১৭ বছর বয়সে শুরু করেছিলেন মডেলিং কেরিয়ার। মাত্র চার বছরেই সেরার সেরা শিরোপা জিতে নিয়ে সকলকে তাক লাগালেন তিনি। পেলেন ২৫০,০০০ ডলার টাকা। পাশাপাশি বহু মূল্য ও সম্মানীয় মুকুট উঠল এদিন তাঁর মাথায়।

79

লারা দত্ত এই খেতাব জিতেছিলেন ২১ বছর আগে। এর পর পঞ্জাবের (Punjab) মেয়ে আবারও জিতে নিলেন সেরার সেরা সম্মান। বিশ্বের দরবারে আরও একবার ভারতের জয়জয়কার। ১২ ডিসেম্বর থেকেই সকলের লক্ষ্যে ছিল মিস ইউনিভার্স ২০২১, এবার ভারত থেকে বিচারক হিসেবে উপস্থিত হয়েছিলেন উর্বশী রাউটেলা।

89

ঘরের মেয়ের জয়। কাড়া টক্কর দিয়ে শেষ পর্যন্ত টিকে থেকে মুকুট ছিনিয়ে আনলেন হরনাজ। বয়স মাত্র ২১ বছর। ২০১৭ থেকেই মডেলিং কেরিয়ার শুরু। ১৯৯৪ সালে সুস্মিতা সেন, লারা দত্ত, আবার ২০২১-এই ভারতের বুকে ফিরল সম্মান। ইতিমধ্যেই একাধিক খেতাব জিতেছিলেন তিনি। মিস ডিভা ২০২১, ফেমিনা ইন্ডিয়া পঞ্জাব ২০১৯, ফেমিনা মিস ইন্ডিয়ায় প্রথম ১২-তে স্থান করে নিয়েছিলেন তিনি। 

99

২০১৯-এ ফেমিনা মিস ইন্ডিয়া পঞ্জাব হিসেবেও তিনি নির্বাচিত হন। এরপর বাড়তে থাকে পরিচিতি। একের পর এক কাজ আসতে থাকে তাঁর হাতে। এখান থেকেই শুরু হয় অভিনয় সফর। এর আগে দুই মিস ইউনিভার্সকেই দেখা গিয়েছে বলিউড সফরে সামিল হতে, এবার কি তবে হরনাজের পালা! উত্তর সময় বলে দেবে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos