Viral Monami Ghosh: টলিপাড়ার ড্রিমগার্ল, লাদাখ হোক বা বাথটব, মনামীর থেকে নিন হট পোজের পাঠ

মনামী ঘোষ, এক কথায় বলতে গেলে বয়সটা যেন তাঁর কাছে কোনও বিষয়ই নয়। বছর যতই এগিয়ে যাক, ক্যালেন্ডার যতই পাতা উল্টোক, টলিউডের যেন হট মালাইকা মনামী ঘোষ। একের পর এক হটপোজে ছবি নেট দুনিয়ায় মুহূর্তে ভাইরাল। এক কথায় বলতে গেলে মনামী নিজেই জানিয়েছেন একাধিক ভিডিওতে তাঁকেই নাকি নকল করে হিট অনেকে। 

Jayita Chandra | Published : Dec 7, 2021 11:04 AM IST

19
Viral Monami Ghosh: টলিপাড়ার ড্রিমগার্ল, লাদাখ হোক বা  বাথটব, মনামীর থেকে নিন  হট পোজের পাঠ

ঠিক যেন বার্বি ডল, বলিউডে মালাইকাও ঠিক একি ভাবে উষ্ণতা ছড়াচ্ছেন। বয়স যেন এদের কাছে কোনও বিষয়ই নয়। সিনেমা থেকে দূরে, অথচ গ্ল্যামার দুনিয়ায় হট লিস্টে থাকা মনামী শরীরে ভাঁজেই ঝড় তুলছেন নেট দুনিয়ায়। মনামীর দুই ইউএসপি। এক তাঁর নাচ আর দুই তাঁর লুক। টলিউডের বার্বি গার্ল বললে খুব একটা ভুল করা হবে না। 

29

রিয়ালিটি শো-এর মধ্যে দিয়ে তিনি দর্শকদের ড্রইং রুমে স্থান করে নিয়েছেন। পর্দায় এখন তাঁর নিত্য উপস্থিতি। মনামী সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ। মাঝে মধ্যেই ছবি শেয়ার করে থাকেন ভক্তদের সঙ্গে। কখনও হট লুকে ডান্স মুভ, কখনও আবার বর লোকের বেটি লো, মুহূর্তে ভাইরাল হয়ে ওঠে ভক্তমহলে। 

39

লেহ-লাদাক ট্রিপে মনামী, পাহাড় কোলে ফ্যাশানিস্তা, একের পর এক ফ্রেমে ঝড় তুললেন হটডিভা, ওয়েস্টার্ন থেকে শুরু করে শাড়ি, মডেলিং পার্ফেক্ট ফিগার মনামী, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। মনামীর এই স্টানিং লুকই যেন তাঁকে দিনে দিনে ভক্ত মহলের কাছে আরও বেশি জনপ্রিয় করে তুলছে। 

49

কীভাবে নিজেকে ধরে রেখেছেন এই হট ডিভা, এই প্রশ্নের উত্তরই খুঁজে চলেছে ভক্তমহল। কখনও ট্রাভেল ট্রিপ কখনও আবার ঘরোয়া সেলফি। মনামীর পোজে চোখ আটকে ভক্তমহলের, এক শো চলা কালিন মনামী নিজেই স্বীকার করে নিয়েছিলেন যে, তাঁর বয়স থমকে গিয়েছে। 

59

সম্প্রতি মুক্তি পাওয়া মৌচাক ঘিরে আবারও আলোড়ন সৃষ্টি করেন মনামী। তাঁর অনবদ্য লুক ঝড়ের বেগে হয়ে ওঠে ভাইরাল।  পাশাপাশি বর্তমানে বিভিন্নশো থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানে যেভাবে তিনি ধরা দিয়ে থাকেন, তা এক কথায় বলতে গেলে সকলের নজর কাড়ে। ওয়ান পিস হোক বা শাড়ি, শরীরী মোচরে মনামী সকলকে এক কথায় বোল্ড আউট করতে সিদ্ধ হস্ত। এবারও তার ব্যতিক্রম হল না। 

69

মনামী ঘোষ, বরাবরই তিনি ঘুরতে যেতে বেশ পছন্দ করেন। সময় সুযোগ পেলেই ব্যাগ প্যাক করে নিয়ে বেরিয়ে পড়েন পছন্দের ডেস্টিনেশনে। এবারও তার ব্যতিক্রম হল না। গতবার দার্জিলিং, আর এবার সোজা লেহ-লাদাক।   একের পর এক ডেস্টিনেশন এ ট্রিপ প্ল্যান করে ফেলাতে মনামী সিদ্ধহস্ত। তাই মাঝেমধ্যেই এই টলিউড স্টার এর সোশ্যাল মিডিয়া পাতা হয়ে ওঠে রঙিন।

79

ফ্যাশন হোক বা পার্ফেক্ট ফিগারে ভক্তদের মনে ঝড় তোলা হোক এই বিষয়ে মনামী বরাবর বেশ পারদর্শী। আর এবারও তার ব্যতিক্রম হল না।  কখনো রাফ অ্যান্ড টাফ লুকে কখনো আবার সেক্সি লুকে হয়ে উঠলেন ড্রিম গার্ল। এয়ারপোর্ট থেকে শুরু ফটোসেশন। 

89

কখনো পাহাড় করলে কখনো আবার নদীর কিনারে মাইলফলক হোক বা ভিড়ের মাঝে অন্য স্বাদের মনামী, প্রতিটি ছবি যেন এক কথায় মন কারে। বর্তমানে মনামীর এই  ছবি থেকে ভিডিওতেই মেতে রয়েছে ভক্ত মহল। ঝড়ের গতিতে একের পর এক ভাইরাল হয়ে উঠছে এই হট ডিভার পোজ।

99

মনামী ভিষণভালো ট্রাভেল ব্লগ করে থাকেন। একবার সেই ট্রাভেল ব্লগ থেকে তাঁকে বলতে শোনা যায়, তাঁর পোজ নকল করেন বহু মানুষ। যদিও তা দেখে বেশ ভালোলাগে মনামীর। বর্তমানে একে একে লাদাখের ভিডিও ছাড়ছেন তাঁর ইউটিউব চ্যানেলে। যা মুহূর্তে ভাইরাল।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos