এই কাজ করতেই জুটেছিল 'যৌনকর্মী'র তকমা, ভুগতেন মানসিক অবসাদে, কীভাবে সুস্থ হলেন রশ্মিকা

সদ্যই কয়েকদিন আগেই  ২৬-এ পা দিলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মন্দানা। তার নামটাই যেন যথেষ্ঠ।  'পুষ্পা' ছবির সাফল্যের পর থেকে তাকে নিয়ে আলাদা করে বলার কিছু থাকে না। তার অভিনয় দক্ষতা ও আকর্ষণীয় ব্যক্তিত্ব নিয়ে অনেকেই ঈর্ষা করেন। দক্ষিণের জনপ্রিয় নায়িকা রাতারাতি হয়ে গিয়েছেন 'ন্যাশনাল ক্রাশ'।  রশ্মিকা মানেই যে বক্স অফিসে লক্ষ্মীলাভ, তা নিয়ে বুঝতে আর কারোর বাকি নেই।। এখনও পর্যন্ত মাত্র হাতে গোনা ১৪ টি ছবিতে কাজ করেছেন রশ্মিকা। যার প্রতিটিই প্রায় সুপারহিট। তবে জানেন কি, এত ভালবাসার মধ্যেও নেটমাধ্যমে কটাক্ষের শিকার হয়েছিলেন রশ্মিকা, যার ফলে একটা সময়ে মানসিক অবসাদে ভুগতে শুরু করেন রশ্মিকা। শরীর নিয়ে কটাক্ষ, ট্রোলিংয়ে জুটেছিল যৌনকর্মীর তকমা, কীভাবে ঘুরে দাঁড়িয়েছিলেন নিজেই ফাঁস করলেন রশ্মিকা।

Riya Das | Published : Apr 10, 2022 4:45 AM IST

110
এই কাজ করতেই জুটেছিল 'যৌনকর্মী'র তকমা, ভুগতেন মানসিক অবসাদে, কীভাবে সুস্থ হলেন রশ্মিকা

খুব অল্প সময়ের মধ্যে নাম , যশ,  খ্যাতি সবটাই অর্জন করেছেন রশ্মিকা মন্দানা।  কর্ণাটকের কুর্গ শহরে জন্ম রশ্মিকার। মডেলিং দিয়েই কেরিয়ারের শুরু। ২০১৬ সালে কন্নড় ফিল্ম কিরিক পার্টি দিয়ে ডেবিউ করেন রশ্মিকা,প্রথম ছবিতেই  সাফল্য ছিল তুঙ্গে। প্রায় ৪ কোটির ছবি  ব্যবসা করেছিল ৫০ কোটি টাকা, তারপর থেকে তার আর পিছনে ফিরে তাকাতে হয়নি (Rashmika Mandana) ।

210


 এখনও পর্যন্ত মাত্র হাতে গোনা ১৪ টি ছবিতে কাজ করেছেন রশ্মিকা। যার প্রতিটিই প্রায় সুপারহিট। তবে তার মধ্যে 'পুষ্পা' ছবির সাফল্যের পর থেকে রশ্মিকার জনপ্রিয়তা অন্য স্তরে পৌঁছে গিয়েছে। তবে জনপ্রিয়তার পাশাপাশি ট্রোলিংও ছিল রশ্মিকার নিত্যদিনের সঙ্গী (Rashmika Mandana) ।

310

তারকাদের ট্রোলিং হওয়াটা যেন নিত্য নৈমিত্তিক ব্যাপার। পোশাক হোক কিংবা শরীর ট্রোলিং যেন পিছু ছাড়ে না। এত নাম-যশের মধ্যে নেটমাধ্যমে কটাক্ষের শিকার হয়েছিলেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandana) , যা শুনে চোখ কপালেও উঠলেও এটাই সত্যি।

410

একের পর এক কটাক্ষ শুনতে শুনতে একটা সময় ক্লান্ত হয়ে গিয়েছিলেন রশ্মিকা।মানসিক অবসাদে ভুগতে শুরু করেন রশ্মিকা। শরীর নিয়ে কটাক্ষ, ট্রোলিংয়ে জুটেছিল যৌনকর্মীর তকমা। একটি সাক্ষাৎকারে নিজের শরীর নিয়ে কটাক্ষের বিরুদ্ধ রুখে দাঁড়িয়েছেন রশ্মিকা (Rashmika Mandana)।

510

রশ্মিকা (Rashmika Mandana) জানিয়েছেন, শরীরী, গায়ের রং, ব্যক্তিগত সম্পর্ক নিয়ে যখন প্রশ্ন ওঠে, তখন তার মনে হতো, বাইরের লোকের সামনে যেন নগ্ন অবস্থায় তিনি রাস্তায় দাঁড়িয়ে রয়েছেন। তবে শুধু শরীর নয়, তার পরিবারকেও বাদ রাখা হয়নি এর থেকে।

610

কখনও অন্তর্বাস পরা নিয়ে তো কখনও হট প্যান্ট, আবার কখনও সামান্য মাস্কের জন্য মুহূর্তের জন্য ট্রোলড হয়েছেন রশ্মিকা (Rashmika Mandana) । ছোটবেলার ছবি পোস্ট করতেও জুটেছিল নোংরা মন্তব্য। এক নেটিজেন রশ্মিকার ছবিতে লিখেছিলেন দাগার, যাকে কন্নড় ভাষায় বলা হয় যৌনকর্মী।

710


যদি এই মন্তব্যে চুপ থাকেননি রশ্মিকা। তিনি জানিয়েছিলেন,  কোনও ব্যক্তিকেই এই ধরনের কুরুচিকর মন্তব্য করা ঠিক নয়। পাশাপাশি এও বলেছিলেন, তারকাদের এই নোংরা মন্তব্য করে কি হয়, শুধুমাত্র জনপ্রিয়তার জন্যই কি একজনকে যা ইচ্ছা বলা যায়। দিনের পর দিন এই কটাক্ষেই একসময়ে মানসিক অবসাদে ভুগতে শুরু করেন রশ্মিকা (Rashmika Mandana)।

810


প্রতিনিয়ত নেতিবাচক কথাবার্তায় নিজের উপর, অভিনয়ের উপর আস্থা হারিয়ে ফেলেছিলেন রশ্মিকা। সেই সময়টা প্রচন্ড কঠিন ছিল। নিজের সঙ্গে যুদ্ধ করে স্বাভাবিক জীবনে ফেরা অতটাও সহজ ছিল না। তবে নিজের ইচ্ছায় নেতিবাচক মনোভাব সরিয়ে মানসিক অবসাদকে হারিয়ে তিনি আজ সফল অভিনেত্রী। আত্মবিশ্বাসই রশ্মিকার মূলমন্ত্র (Rashmika Mandana)।

910

অভিনেত্রীর লাভ লাইফ নিয়ে সর্বদাই আগ্রহী নেটিজেনরা। দক্ষিণের জনপ্রিয় অভিনেতা বিজয় দেবরাকোন্ডার সঙ্গে তার রিলেশনের খবরে সরগরম ছিল ইন্ডাস্ট্রি। রশ্মিকা সেই খবরে পাত্তা দিতে নারাজ ছিলেন। তিনি সাফ জানান, বিয়ে করতে এখনও অনেক দেরি। বিয়ের সময় হলেই করব (Rashmika Mandana)।
 

1010


তামিল ও কন্নড় ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় রশ্মিকা মন্দানা এবার বলিউডেও দাঁপিয়ে বেড়াচ্ছেন। তার জনপ্রিয়তা যে অন্যান্য়দের তুলনায় অনেকটাই বেশি তা আর বলার অপেক্ষা রাখে না। এবার বলি নায়িকাদেরও টেক্কা দিতে  আসছেন রশ্মিকা মন্দানা। হিন্দি ছবি 'অ্যানিমালে'-তে রণবীর কাপুরের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন রশ্মিকা। এছাড়াও সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে 'মিশন মজনু' ছবিতে দেখা যাবে রশ্মিকাকে। এছাড়াও অমিতাভ বচ্চনের সঙ্গে 'গুড বাই' ছবিতেও অভিনয় করবেন রশ্মিকা মন্দানা ( Rashmika Mandana) ।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos