২০-২০ ম্যাচে কড়া টক্করে বলিউড, নতুন বছর মাতাবে এই সাত ছবি

২০১৯ সালে প্রথম থেকেই বলিউডের বৃহস্পতি তুঙ্গে। একের পর এক হিট ছবি থেকে শুরু করে বক্স অফিস সংগ্রহ, বিভিন্ন ভাবে ফুলে ফেঁপে রয়েছে এই বছরের বি-টাউন। তবে তার জের যে ২০২০-তেও থাকবে সে কথা এখন থেকেই অনুমান করা যায়। কারণ ২০১৯ থেকেই একাধিক ছবি রয়েছে খবরের শীরোনামে। যা ২০২০ সালে মুক্তি পেতে চলেছে।

debojyoti AN | Published : Dec 29, 2019 9:43 AM IST

17
২০-২০ ম্যাচে কড়া টক্করে বলিউড, নতুন বছর মাতাবে এই সাত ছবি
ব্রহ্মাস্ত্রঃ রিয়েল লাইফ জুটির এই প্রথম কাজ করা রিল লাইফে। ফলে সেই ছবিকে ঘিরে দর্শকদের উত্তেজনা তুঙ্গে। এখানেই রণবীর ও আলিয়াকে প্রথমবার একই সঙ্গে দেখা যাবে। ছবিটি মুক্তি পাচ্ছে মে মাসে।
27
তানাজিঃ অজয় দেবগণের একশো তম ছবি নিয়ে দর্শকদের উত্তেজনা তুঙ্গে। এই ধরনের চরিত্রে এই প্রথম দেখা যাবে অজয় দেবগণকে। এই ছবিতেই তিনি আবারও জুটি বাঁধলেন কাজলের সঙ্গে। জানুয়ারি মাসে মুক্তি পাবে এই ছবিটি।
37
৮৩- রণবীর সিং অভিনীত এই ছবিতে থাকছে একাধিক চমক। কপিল দেবের বায়োপিক নিয়ে পর্দায় আসতে চলেছেন রণবীর সিং। ছবিটি মুক্তি পেতে চলেছে ১০ এপ্রিল।
47
ছাপাকঃ অ্যাসিড আক্রান্তের ভুমিকাতে অনবদ্য দীপিকা। ছবির প্রথম লুক প্রকাশ্যে আসার পরই দর্শকেদের নজর কেড়েছে এই ছবি। ছবিটি মুক্তি পাবে জানুয়ারি মাসে।
57
থালাইভিঃ জয়ললিতার জীবনী নিয়ে তৈরি এই ছবিতে মুখ্যভূমিকাতে অভিনয় করছেন কঙ্গনা রানওয়াত। ছবিটি মুক্তি পাবে ফেব্রয়ারী মাসে। এই ছবি ঘিরেই জল্পনা একাধিক।
67
লাল সিং চাড্ডাঃ আমির খান অভিনীত ছবি লাল সিং চাড্ডার শ্যুটিং-এই বছর শেষএ মাতল দর্শকেরা। প্রথম থেকেই এই ছবি ঘিরে ভক্তদের উত্তেজনা তুঙ্গে। মোট একশোটি জায়গাতে চলছে ছবির শ্যুটিং। মুক্তি পাবে ডিসেম্বর ২০২০।
77
স্ট্রিট ডান্সার থ্রিডিঃ নাচ নিয়ে একাধিক ছবি বলিউডে হলেও এর আগে এত বড় প্রজেক্ট বলিউডে দেখা যায়নি, প্রথম থেকেই ছবির পরিচালক রেমো এমনই দাবি করে এসেছে। দীর্ঘ দেড় বছরের অপেক্ষার পর এবার প্রকাশ্যে আসতে জানুয়ারি মাসে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos