বর্ষ সেরা বিনোদন, পোশাক বিতর্কে ট্রোলের শিকার সাত বলি-তারকা

 বি-টাউনে নিত্য দিনের পার্টি, ফোটোশ্যুট, প্রিমিয়র লেগেই আছে। ফলে প্রতি মুহূর্তে একটি বা দুটি করে আনকোড়া পোশাক হাতের সামনে রেখে দিতে হয়। এরপর থাকে ব্যক্তি গত জীবনের সেলিব্রেশন, কখনও ছুটি কাটানো, কখনও আবার একান্তে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট। তারই মাঝে যদি থেকে থাকে সামান্য কোনও খামতি তবে আর বলার অপেক্ষা রাখে না। মুহূর্তে ট্রোলের শিকার হত্ হয় সোশ্যাল মিডিয়ায়, এমনই কিছু ছবি ফিরে দেখা বছর শেষে।

debojyoti AN | Published : Dec 30, 2019 7:53 AM IST / Updated: Dec 30 2019, 02:31 PM IST

17
বর্ষ সেরা বিনোদন, পোশাক বিতর্কে ট্রোলের শিকার সাত বলি-তারকা
ম্যাগি কিয়ারাঃ ফোটোশ্যুটের ছবি মাঝে মধ্যেই শেয়ার করে থাকেন কিয়ারা আডবানী। এমনই এতকটি হলুদ পোশাকের ছবি শেয়ার করার পর নেট দুনিয়ায় ঝড় তুলেছিলেন তিনি। ট্রোলে উঠে এসেছিল ম্যাগি পোশাকের কথা।
27
দিশার ফাটা অন্তর্বাসঃ দিশা পাঠানি বছরের প্রথম থেকেই রয়েছেন খবরের শিরোনামে। টাইগারের সঙ্গে সম্পর্ক ভাঙার পর তা খানিকটা কমলেও সম্প্রতি একটি অন্তর্বাস পড়ে ট্রোলের শিকার হন তিনি।
37
হট মৌনিঃ বিচের ধারে ছুটির মেজাজে মৌনি রায়। একাধিক ছবিও শেয়ার করলেন। কিন্তু এই ছবিতে তাঁকে একটু বেশি শীর্ণ লাগায় ট্রোলের শিকার হতে হয় তাঁকে।
47
মন্দিরার বিভাজিকাঃ ভ্রমণে গিয়ে নানা পোজ-এ ছবি তোলা আর তা সকলের উদ্দেশে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা, এটাই ট্রেন্ড সেলেব-সেলের। তেমনই একটি ছবি তুলতে গিয়ে এ কি দেখিয়ে ফললেন মন্দিরা, ছবিটি শেয়ার করার পর এমনই মন্তব্যে ট্রোলের শিকার হয়েছিলেন তিনি।
57
ভিএলসি অনুষ্কা শর্মাঃ বিচের ধারে সাদা ও কমলা পোশাক পরে বসা ছবিটি শেয়ার করা মাত্রই তাঁকে ঘিরে ট্রোল শুরু হয় নেট দুনিয়ায়। অনেকেই তাঁকে ভিএলসি মিডিয়া প্লেয়ারের নতুন ভারসন বলে থাকেন।
67
হট লুকে প্রিয়ঙ্কাঃ বছর ভর নিক প্রিয়ঙ্কা ঘুরে বেড়াতে পছন্দ করেন। মাঝে মধ্যেই তিনি হট লুকে ছবি পোস্ট করে থাকেন। কিন্তু কোথাও গিয়ে যেন একটু বেশি খোলা মেলা ভাবে ধরা দিলেন প্রিয়ঙ্কা।
77
বিতর্কে সুহানা খানঃ একাধিক বার ট্রোলের শিকার হয়েছেন শাহরুখ কন্যা সুহানা খান। বাদ পড়েনি তাঁর পোশাকও। এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরই তাঁকে নিতে হয় নেট দুনিয়ায় পোশাক পরার পাঠ।
Share this Photo Gallery
click me!
Recommended Photos