বাকদান সারলেন হার্দিক, খবর পেয়ে কী জানালেন প্রাক্তন প্রেমিকা

প্রেমের খবর প্রকাশ্যে আসার পরই বাগদান! চমকের পর চমক নিয়ে হাজির হলেন হার্দিক পান্ডিয়া। পাত্রী অভিনেত্রী নাতাশা স্তানকোভিচ। সেই খবর প্রকাশ্যে আসার পরই মুখ খুললেন তাঁর প্রাক্তন প্রেমিকা উর্বশী।  

Jayita Chandra | Published : Jan 5, 2020 12:51 PM IST

120
বাকদান সারলেন হার্দিক, খবর পেয়ে কী জানালেন প্রাক্তন প্রেমিকা
সম্প্রতি বাকদান পর্ব সারলেন হার্দিক পান্ডিয়া। রাতারাতি প্রকাশ্যে এল সেই খবর। একসময় চুটিয়ে প্রেম করেছিলেন বলিউড অভিনেত্রীর সঙ্গে। তবে ঘর বাঁধতে চলেছেন তিনি অন্য অভিনেত্রীর সঙ্গে।
220
বেশ কয়েকবছর আগেই সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। জানা গিয়েছিল উর্বশী রাউটেল্লার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন হার্দিক পান্ডেয়া। মুহুর্তে খবরের শিরোনামে আসে এই জুটি।
320
কয়েকদিন আগেই প্রেমিকা নাতাশাকে চুম্বন করে একটি ছবি শেয়ার করেছিলেন হার্দির পান্ডিয়া। সেউই ছবি দেখেও চুপ ছিলেন উর্বশী রাউটেল্লা।
420
ভারতীয় ক্রিকেটরের বাগদান পর্বের খবর রীতিমত শোরগোল ফেলে দেয় নেট দুনিয়ায়। আবারও অভিনেত্রীতেই মজলেন হার্দিক।
520
হার্দিকের বাগদানের পর আর চুপ থাকেননি উর্বশী। প্রকাশ্যেই পোস্ট করেন শুভেচ্ছা বার্তা। জানান তাঁরা যেন সুখে থাকেন।
620
তবে একসময় হার্দিকের মন জয় করপেছিলেন উর্বশী রাউটেল্লা। তাঁর সঙ্গে যত্রতত্র দেখা যেত হার্দিক পান্ডিয়াকে। বিভিন্ন পার্টিতেও এক সঙ্গেই আসতেন তাঁরা।
720
তখন থেকেই গুঞ্জন শোনা যায় তাঁরা একে অন্যের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। কিন্তু কোথাও গিয়ে যেন সেই সম্পর্ক বেশিদিন স্থির হল না।
820
চুপিসারে চলতে থাকা প্রেম বেশিদিন টিকল না। হঠাৎ-ই ভাঙন ধরল তাঁদের সম্পর্কের মাঝে। সেই খবর রাতারাতি ছড়িয়ে পড়ল নেট দুনিয়া।
920
বলিউডের হট অভিনেত্রী উর্বশী। তাঁর উপস্থিতিতেই পর্দায় যেন উষ্ণতা ছড়াতে থাকে। কিন্তু কোথাও গিয়ে যেন সেই ছবি থানিক ম্লান হয়েছিল এই সম্পর্কের ভাঙনে।
1020
মন ভেঙেছিল অভিনেত্রীর। কিন্তু নেটিজেনেরা সেই মন্তব্য অনেক বেশি পরিণত মনোভাবের ছাপ খুঁজে পান। অতীত ভুলে এভাবে পাশে দাঁড়ানোর জন্য তাঁকে সাধুবাদ।
1120
নিজের জীবনটা ভালোই গুছিয়ে নিয়েছেন এখন উর্বশী। মাঝে মধ্যেই কাজ থেকে দূরে সরে গিয়ে ছথুটির মেজাজে গা ভাসাচ্ছেন তিনি।
1220
নেট দুনিয়ায় একের পর এক ছবি শেয়ার করে ভক্তদের মনে ঝড় তুলে থাকেন উর্বশী। তারই মাঝে আবারও ফিরে দেখা সেই অতীতের দিনগুলি।
1320
অন্যদিকে হঠাৎই এমন ঘটনা ঘটাবেন হার্দিক সেই বিষয় কোনও আঁচই পাননি উর্বশী। যদিও তা প্রকাশ্যে হবুঝতেও দেননি তিনি।
1420
খুব যত্ন সহকারে হার্দিকের সম্পর্কের খবরটিকে গ্রহণ করেছেন উর্বশী। তা নিয়ে কোনও দ্বিমত নেই কারুরই। এর জন্য কতটা মানসিকভাবে প্রস্তুত ছিলেন তিনি, তা বলা দায়।
1520
তবুও হার্দিককে পাশে থাকার আশ্বাস দিলেন তিনি। প্রকাশ্যেই লিখলেন, যদি কোনও প্রয়োজন হয়, সারা জীবন পাশে আছি।
1620
হার্দিকের বিয়ের খবর জানতেন না তাঁর পরিবারের কেউই। উর্বশীর মতই তাঁর বাবা হিমাংশু পান্ডিয়াও অবাক হয়ে গিয়েছেন এমন ঘটনাতে।
1720
মাঝে একই ডিজাইনের পোশাক পরে সকলের সামনে হাজির হয়েছিলেন দুই তারকা। তখন তাঁদের মধ্যে সম্পর্কের উষ্ণতা এক প্রকার তুঙ্গে। কিন্তু সেই সম্পর্ক স্থায়ী হল না বেশি দিন।
1820
অন্যদিকে স্মৃতি উষ্কে উর্বশীর পোস্ট। যা দেখে কোনও উত্তরই এখনও পর্যন্ত দেননি হার্দিক পান্ডিয়া। তবে ক্রিকেটর চুপ কেন, তা নিয়ে মাথা ব্যাথা নেই উর্বশীর।
1920
বর্তমানে আইটেম ডান্সের মধ্যে দিয়ে নিজেকে ধরে রেখেন উর্বশী। তাঁর পর্দায় হয় উপস্থিতিতেই বাজিমাত। তবে সেই সুযোগও এখন খুব কমই আসছে উর্বশীর কাছে।
2020
তবে বর্তমানে ভালোই আছেন উর্বশী। সেই কথাই এখন স্পষ্ট বুঝিয়ে দিলেন উর্বশী রাউটেল্লা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos