Vicky Kaushal Instagram: রিসেপশনের আগেই সোশ্যাল মিডিয়ায় বিশেষ পোস্ট ভিকি কৌশলের হঠাৎ কেন এমনটা লিখলেন ভিকি

৯ ডিসেম্বর রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট বারওয়ারাতে ক্যাটরিনা কাইফের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ভিকি কৌশল। শীঘ্রই মুম্বইতে হতে চলেছে দুজনের রিসেপশন পার্টি। এবার রিসেপশনের আগেই সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট শেয়ার করলেন ভিকি। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে ভিকি লেখেন, 'একজন একজন মানুষ হিসেবে এটা আমার কাছে শিক্ষণীয় সফর।' হঠাৎ কী কারণে এমন পোস্ট করলেন ভিকি কৌশল?
 

Riya Dey | Published : Dec 16, 2021 2:31 PM IST / Updated: Dec 16 2021, 08:08 PM IST

110
Vicky Kaushal Instagram: রিসেপশনের আগেই সোশ্যাল মিডিয়ায় বিশেষ পোস্ট ভিকি কৌশলের হঠাৎ কেন এমনটা লিখলেন ভিকি

বলিউডে খুব বেশিদিনের না হলেও নিজ অভিনয় দক্ষতার গুনে দ্রুত দর্শকদের মনে জায়গা করে নিতে সক্ষম হয়েছেন ভিকি কৌশল (Vicky Kaushal)। 'মাসান' ছবি দিয়ে বলিউডে অভিষেক হলেও ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ছবি 'উরি' (URI The Surgical Strike) থেকে পাকাপাকিভাবে একজন সফল অভিনেতা হিসাবে নিজেকে প্রমাণ করেছেন ভিকি (Vicky Kaushal)।  
 

210

সম্প্রতি রাজকীয় আমেজে বলিউড ডিভা ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ভিকি কৌশল (Vicky Kaushal)। রাজস্থানের সোয়াই মাধোপুরের ৭০০ বছরের পুরোনো সিক্স সেন্স ফোর্ট বারওয়ারাতে বসেছিল ভি-ক্যাটের (Vic-Kat wedding) রূপকথার বিয়ের আসর। 
 

310

বিয়ের পর এবার মুম্বইতে হতে চলেছে ভি-ক্যাটের রিসেপশনে পার্টি (Vic-Kat Reception Party), যেখানে উপস্থিত থাকবেন বলিউডের সকল হেভিওয়েট তারকারা। এবার রিসেপশনের আগেই আবেগে ভাসলেন ভিকি (Vicky Kaushal)। সোশ্যাল মিডিয়ায় ধরা দিল ভিকি কৌশলের (Vicky Kaushal) বিশেষ পোস্ট। 
 

410

ইনস্টাগ্রামে 'সর্দার উধম' (Sardar Udham) সিনেমার একটি ছবি পোস্ট করেন ভিকি (Vicky Kaushal)। রক্তাক্ত মৃতদেহের স্তূপের পাশে বসে রয়েছেন তিনি। ২ মাস আগেই অ্যামাজন প্রাইমে (Amazon Prime) মুক্তি পেয়েছে এই ছবি। আচমকা সেই ছবি নিয়েই নস্ট্যালজিক পোস্ট ভিকি কৌশলের (Vicky Kaushal)। 
 

510

ইনস্টাগ্রামে 'সর্দার উধম' (Sardar Udham) সিনেমার একটি ছবি পোস্ট করে ভিকি (Vicky Kaushal) লেখেন, 'এই ছবিটি আমার জন্য একজন শিল্পী ও একজন মানুষ হিসেবে শিক্ষণীয় সফর। যে ভালবাসা এখনও পেয়ে চলেছি তার জন্য আমি অন্তর থেকে চিরকৃতজ্ঞ।
 

610

ছবিটি মুক্তির সঙ্গেসঙ্গেই রীতিমত আলোড়ন ফেলেছিল দর্শকমহলে। ছবিতে শান্তভাবে চুপিসারে দেশের জন্য লড়াই করা সর্দার উধামের (Sardar Udham) চরিত্রে অভিনয় করেছেন ভিকি (Vicky Kaushal), এবং বলার অপেক্ষা রাখে না ছবিতে ভিকির (Vicky Kaushal) অভিনয় দুর্দান্ত সাড়া ও ফেলেছে সিনেমাপ্রেমীদের মধ্যে। 
 

710

সর্দার উধাম ভারতের স্বাধীনতা সংগ্রামী 'উধাম সিং' (Udham Singh) জীবনকাহিনী অবলম্বনে বনানো একটি ছবি। ১৯১৯ সালের জালিয়ানওয়ালা বাগের ভয়াবহ হত্যাকান্ড কীভাবে উধাম সিংয়ের (Udham Singh) জীবন বদলেছিল সেই কাহিনীই তুলে ধরা হয়েছে এই ছবিতে। ছবিটি পরিচালনা করেছেন সুজিত সরকার (Shoojit Sircar)। 

810

এবার সেই ছবি মুক্তির সম্পন্ন হল যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট শেয়ার করেছেন ভিকি (Vicky Kaushal)। বিয়ের আগে এটাই ভিকি কৌশলের মুক্তিপ্রাপ্ত শেষ ছবি। মুক্তির পর থেকেই ভিকির অভিনয়ের (Vicky Kaushal's Acting) প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনুরাগী থেকে সমালোচক, সকলেই। 
 

910

বর্তমানে ভিকি (Vicky Kaushal) ব্যস্ত মেঘনা গুলজারের (Meghna Gulzar) ছবি 'স্যাম বাহাদুর' (Shyam Bahadur) নিয়ে। সম্প্রতি কিছুদিন আগেই পরিচালক মেঘনার (Meghna Gulzar) জন্মদিন উপলক্ষে একটি ছবি পোস্ট করেছেন যেখানে ভিকি কৌশল (Vicky Kaushal) এবং মেঘনা গুলজারের (Meghna Gulzar) সঙ্গে ছবিতে দেখা যাচ্ছে সানায়া মালহোত্রা (Sanya Malhotra) ও ফাতিমা সানা শেখকে (Fatima Sana Sheikh)। দঙ্গলের পর এই ছবিতেই পুনরায় একসাথে দেখা যাবে এই দুই অভিনেত্রীকে। 

1010

এছাড়াও শশাঙ্ক খৈতানের (Shashank Kahitan) ছবি 'গোবিন্দা নাম মেরা' (Govinda Naam Mera) ছবিতে কাজ করেছেন ভিকি (Vicky Kaushal)। ২০২২ সালের জুন মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। ছবিতে ভিকির (Vicky Kaushal) সঙ্গে কাজ করেছেন কিয়ারা আডভানি (Kiara Advani) এবং ভূমি পেদনেকড় (Bhumi Pednekar)।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos