শাহিদকে নিয়ে বিরক্ত, তবে কি এই কারণেই সম্পর্কে ভাঙন, কোন ঘটনার জন্য ক্ষিপ্ত বিদ্যা

বলিউডের সুপারস্টার মানেই তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে একাধিক ঝড়। কারণ যতই ছোট হোক বা বড়, তা নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তে সময় নেয় না খুব বেশি। এমনই এক সম্পর্কের টানাপোড়েনের শিকার হয়েছিলেন বিদ্যা বালান, নাম জড়িয়েছিল শাহিদের সঙ্গে। ঠিক কী ঘটেছিল... 

Jayita Chandra | Published : Aug 19, 2020 4:00 AM IST / Updated: Aug 19 2020, 10:28 AM IST

18
শাহিদকে নিয়ে বিরক্ত, তবে কি এই কারণেই সম্পর্কে ভাঙন, কোন ঘটনার জন্য ক্ষিপ্ত বিদ্যা

একেই বলে কিস্মতের কনেকশন। শাহিদ কাপুর ও করিনা কাপুর তখন ডেটিং-এ মত্ত। এমনই সময় বিদ্যার সঙ্গে শ্যুটিং-এ পাড়ি। 

28

ছবির নাম কিসমাত কানেকশন। সেই ছবির সেটেই একাধিক গুঞ্জন শোনা যায় শাহিদ ও বিদ্যাকে ঘিরে। তাঁরা একে অন্যের সঙ্গে ডেটিং করছেন। 

38

এই খবর কানে পৌঁচ্ছতেই সম্পর্ক ভেঙেছিল করিনার সঙ্গে। যদিও সম্পর্ক নিয়ে কেউ কখনও মুখ খোলেননি। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিদ্যা ভাঙলেন নিরবতা। 

48

সেখানেই জানালেন শাহিদের সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণ। বিদ্যকে প্রশ্ন করা হলে প্রথমেই বিদ্যা বলে ওঠেন, বিরক্ত হয়ে গেছি এই একটা নামে। 

58

এতো বছর পরও কেন শুনতে হচ্ছে বুঝিতে পারছি না, বলে পাল্টা প্রশ্নও করেন তিনি। সাফ জানান, বিদ্যা, কখনই তো অস্বীকার করেননি যে কিছু ছিল না। 

68

কিন্তু কার ছিল, কতটা ছিল, তা নিয়ে কেউ কিছু জানার আগেই শাহিদের নাম জড়িয়ে যায়। যা মেনে নিতে নারাজ বিদ্যা।

78

তিনি জানান, এখন এই একটা নাম শুনলেই বিরক্ত লাগে। বিদ্যার কথায় তিনি নিজের জীবনটা অন্যভাবে জানাতে চাইছিলেন অন্য কারুর সঙ্গে। 

88

যদিও পরবর্তীতে দুই তারকারই বিয়ে হয়ে যায়, তবুও কিছু কিছু প্রেমের কাহিনি তারপরও থেকে যায়, তার মধ্যে একটি ছিল শাহিদ-বিদ্যার সম্পর্ক। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos