এক ভিলেন রিটার্নস ছবিতে ভিলেন কী দিশা ছবি নিয়ে কী বললেন অভিনেত্রী

দিশা পাটানি বলেছেন যে দর্শকরা তার পরবর্তী সিনেমা 'এক ভিলেন রিটার্নস'-এ তাকে সম্পূর্ণ অন্যরকম চরিত্রে দেখতে পাবেন। ছবিতে দিশার সঙ্গে জন আব্রাহাম, অর্জুন কাপুর এবং তারা সুতারিয়া রয়েছে৷ অভিনেত্রী দিশা পাটানি দাবি করেছেন যে দর্শকরা তাকে একজন অভিনেত্রীর চেয়ে বেশি একজন ডিভা হিসাবে দেখেন, যার জন্য তিনি 'কৃতজ্ঞ।' অভিনেতা দাবি করেছেন যে তিনি শুধুমাত্র রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই এবং মলং সিনেমায় উপস্থিত হয়েছেন, যে দুটিতে আকর্ষণীয় চরিত্র রয়েছে। 'আমি খুশি যে আমার পরিচয়ের কিছু রূপ আছে, কিন্তু এটি কেবল একটি দৃষ্টিভঙ্গি। এটি সম্পর্কে প্রতিকূল কিছুই বলা যায় না। কোনো কিছুর জন্য বিখ্যাত হওয়া গুরুত্বপূর্ণ। আমি দেখেছি যে ব্যক্তিরা আমার কাছে আসছেন এবং বিভিন্ন অফার দিচ্ছেন। চলচ্চিত্র নির্মাতাদের চেয়ে বেশি দর্শকদের সেই উপলব্ধি রয়েছে। চলচ্চিত্র নির্মাতারা শিল্পীদের জন্য বিভিন্ন জিনিস করার জন্য উন্মুক্ত। তারা মনে করেন শিল্পী যদি তাদের কমফোর্ট জোন থেকে বেরিয়ে আসেন তবে এটি আরও ভাল,' পাটানি বলেছেন। বেরেলিতে জন্মগ্রহণকারী এই অভিনেত্রী বলেছেন যে তার আসন্ন চলচ্চিত্র দর্শকদের কাছে তার ব্যক্তিত্বের একটি নতুন দিক উপস্থাপন করবে। দিশাকে পরবর্তীতে 'এক ভিলেন রিটার্নস'-এ দেখা যাবে, যা ২০১৪ সালের হিট এক ভিলেনের সিক্যুয়াল।
 

Senjuti Dey | Published : Jul 17, 2022 12:46 PM IST

110
এক ভিলেন রিটার্নস ছবিতে ভিলেন কী দিশা ছবি নিয়ে কী বললেন অভিনেত্রী

দিশা পাটানি বলেছেন যে দর্শকরা তার পরবর্তী সিনেমা 'এক ভিলেন রিটার্নস'-এ তাকে সম্পূর্ণ অন্যরকম চরিত্রে দেখতে পাবেন। ছবিতে দিশার সঙ্গে জন আব্রাহাম, অর্জুন কাপুর এবং তারা সুতারিয়া রয়েছে৷

210

অভিনেত্রী দিশা পাটানি দাবি করেছেন যে দর্শকরা তাকে একজন অভিনেত্রীর চেয়ে বেশি একজন ডিভা হিসাবে দেখেন, যার জন্য তিনি 'কৃতজ্ঞ।' অভিনেতা দাবি করেছেন যে তিনি শুধুমাত্র রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই এবং মলং সিনেমায় উপস্থিত হয়েছেন, যে দুটিতে আকর্ষণীয় চরিত্র রয়েছে। 

310

'আমি খুশি যে আমার পরিচয়ের কিছু রূপ আছে, কিন্তু এটি কেবল একটি দৃষ্টিভঙ্গি। এটি সম্পর্কে প্রতিকূল কিছুই বলা যায় না। কোনো কিছুর জন্য বিখ্যাত হওয়া গুরুত্বপূর্ণ। আমি দেখেছি যে ব্যক্তিরা আমার কাছে আসছেন এবং বিভিন্ন অফার দিচ্ছেন।

 

 

আরও পড়ুনঃ কেমন ভাবে সাজবেন ঈদে , এখানে বলিউড ডিভা এষা গুপ্ত, অনন্যা পান্ডের থেকে রইলো কিছু ফ্যাশন টিপস

410

চলচ্চিত্র নির্মাতাদের চেয়ে বেশি দর্শকদের সেই উপলব্ধি রয়েছে। চলচ্চিত্র নির্মাতারা শিল্পীদের জন্য বিভিন্ন জিনিস করার জন্য উন্মুক্ত। তারা মনে করেন শিল্পী যদি তাদের কমফোর্ট জোন থেকে বেরিয়ে আসেন তবে এটি আরও ভাল,' পাটানি বলেছেন।

 

 

আরও পড়ুনঃ মালাইকা অরোরা নাকি এষা গুপ্ত, জিম আউটফিটে কে বেশি সেক্সি

510

বেরেলিতে জন্মগ্রহণকারী এই অভিনেত্রী বলেছেন যে তার আসন্ন চলচ্চিত্র দর্শকদের কাছে তার ব্যক্তিত্বের একটি নতুন দিক উপস্থাপন করবে। দিশাকে পরবর্তীতে 'এক ভিলেন রিটার্নস'-এ দেখা যাবে, যা ২০১৪ সালের হিট এক ভিলেনের সিক্যুয়াল।

 

 

আরও পড়ুনঃ হট ক্লিভেজে হটনেস বাড়াতেই ঘটল বিপত্তি, দিশাকে 'প্লাস্টিক দানব' বলে কটাক্ষ সাইবারবাসীর

610

অভিনেত্রীকে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে যোধা, প্রভাসের সঙ্গে সাই-ফাই ফিল্ম প্রজেক্ট কে এবং রাজ শান্ডিল্যার কেটিনাতে দেখা যাবে। কেটিনাতে, দিশা চণ্ডীগড়ের একজন ধর্মীয়, ছোট-শহরের পাঞ্জাবি মহিলার ভূমিকায় অভিনয় করেছেন বলে জানা গেছে।

710

'আমি সহজেই বিরক্ত হয়েছি। আমাকে একই অনুচ্ছেদগুলি আবৃত্তি করা বন্ধ করতে হবে। এই সিনেমাগুলি একে অপরের থেকে আলাদা। ' তিনি আরও বলেন, 'আমি আশা করি এই ছবি গুলি  লোকের আমার সম্পর্কে দৃষ্টিভঙ্গি পরিবর্তন করবে।' 'এক ভিলেন রিটার্নস'ছবিতে তিনি রসিকাকে চিত্রিত করেছেন যিনি একজন মারাঠি মহিলা এবং যিনি মনে করেন ' লোভ ' হল অসাধারণ।

810

'আমার চরিত্র লোভী; তিনি জীবনে যা কিছু জিনিস কামনা করেন সেগুলি না পাওয়া পর্যন্ত  কিছুতেই থামেন না। তিনি তার লক্ষ্য অর্জনের জন্য একটি হাতিয়ার হিসেবে ছেলেদের ব্যবহার করেন। 

910

'আমি পরিচালকের নির্দেশ পালন করি। আমাকে মারাঠি উচ্চারণ এবং এই ফিল্ম এবং চরিত্রের জন্য চরিত্রের পরিবর্তনের উপর একটু অনুশীলন করতে হয়েছিল, যা চ্যালেঞ্জিং ছিল' তিনি বলেন। তারা সুতারিয়া, অর্জুন কাপুর এবং জন আব্রাহামকেও এক ভিলেন রিটার্নস-এ দেখা গেছে।

1010

একতা কাপুর বালাজি টেলিফিল্মস এবং ভূষণ কুমারের টি-সিরিজের মাধ্যমে প্রযোজনা করা সিনেমাটি ২৯ জুলাই মুক্তি পাবে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos