ললিত মোদী থেকে ওয়াসিম আকরাম ৪৬ বছরের সুস্মিতা সেনের জীবনে বসন্ত এসেছে ১২ বার

নিজের জীবনে একাধিক পুরুষের সংস্পর্শে এসেছেন প্রাক্তন এই বিশ্বসুন্দরী। জীবনে বারো বার প্রেম আসলেও এখনো পর্যন্ত কেউ তাকে বিয়ের পিঁড়ি পর্যন্ত নিয়ে যেতে পারেনি। নিজের হাঁটুর বয়সী ২৭ বছর বয়সী মডেল রোহমান শলের সঙ্গে প্রেম থেকে শুরু করে এখন নিজের থেকে ১০ বছরের বড় ৫৬ বছরের ললিত মোদীর সঙ্গে প্রেম, সুস্মিতা সেনের প্রেমগুলি বেশ বিতর্কময়। ১৯৯৪ সালে, সুস্মিতা সেন প্রথম ভারতীয় মহিলা যিনি মিস ইউনিভার্স খেতাব জিতেছিলেন। তিনি তার মনোমুগ্ধকর মনোভাব এবং সুন্দর চেহারা দিয়ে অনেকের হৃদয় কেড়েছেন। অনেকে  আছেন যারা তাদের সম্পর্ক গোপন রাখতে পছন্দ করেন, কিন্তু সুস্মিতা তাদের বিপরীত। সুস্মিতা কখনও তার প্রেমগুলি অস্বীকার করেননি। তিনি   সর্বদা তাদের সম্পর্কে স্পষ্টবাদী ছিলেন। নীচের যে পুরুষদের তালিকা দেওয়া হলো, তাদের সম্পর্কে গুজব রয়েছে যে তারা কোনো এক সময়ে সুস্মিত সেনের সাথে ডেট করেছে।জেনে নিন কার কার সঙ্গে সম্পর্কের কারণে শিরোনামে এসেছেন প্রাক্তন এই বিশ্বসুন্দরী।

Senjuti Dey | Published : Jul 15, 2022 5:19 AM IST / Updated: Jul 15 2022, 11:01 AM IST

112
ললিত মোদী থেকে ওয়াসিম আকরাম ৪৬ বছরের সুস্মিতা সেনের জীবনে বসন্ত এসেছে ১২ বার

ললিত মোদী 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্রতিষ্ঠাতা ললিত মোদি বৃহস্পতিবার সন্ধ্যায় প্রাক্তন মিস ইউনিভার্স এবং বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের সাথে বিয়ে নিয়ে জল্পনা ছড়িয়ে দেন, যখন তিনি তার অফিসিয়াল সোশ্যাল মিডিয়া পেজে তাদের একাধিক অন্তরঙ্গ ছবি পোস্ট করেন এবং তাকে নিজের অর্ধাঙ্গিনী হিসাবে উল্লেখ করেন। ললিত মোদী বর্তমানে ওয়ান্টেড ভারতীয় ব্যবসায়ী, এবং ক্রিকেট কর্মকর্তা সোশ্যাল মিডিয়ায় সুস্মিতার সঙ্গে একাধিক ছবি পোস্ট করেছেন, যার মধ্যেকয়েকটি তাদের ব্যক্তিগত সময় কাটানোর মুহূর্ত। 'পরিবারের সাথে একটি ঘূর্ণায়মান গ্লোবাল ট্যুর #maldives #sardinia-এর পর লন্ডনে ফিরে - আমার #betterhalf @sushmitasen47 - অবশেষে একটি নতুন জীবনের শুরু। নিজেকে চাঁদের উপরে অনুভূত হচ্ছে,' তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন।

212

ওয়াসিম আকরাম:  এটা বলা হয়েছিল যে প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার সুস্মিতা সেনের সাথে ডেট করেছেন। তারা যথেষ্ট সময় ধরে একসঙ্গে ছিলেন । তারা প্রথমে বন্ধু হয়ে উঠেছিলেন, এবং তারপর গুজব উঠেছিল যে তারা বিয়ে করছেন।

 

 

আরও পড়ুনঃ হট ফোটোশ্যুট থেকে ললিতের সঙ্গে চরম ঘনিষ্ঠতা, মলদ্বীপ যেন ছিল সুস্মিতার হানিমুন ট্রিপ, দেখুন ছবি

312

রোহমান শল:সুস্মিতা সেন এবং তার  প্রাক্তন পার্টনার রোহমান শলের সম্পর্ক ভেঙে গেছে। সোশ্যাল মিডিয়াতে তাদের সম্পর্কের বিষয়ে দুজনই স্পষ্টভাষী ছিলেন এবং তাদের প্রায়শই একসঙ্গে দেখা যেত। তিনি ৩০ বছর বয়সী মডেলের সাথে ব্রেক আপ করেছেন, সুস্মিতা তার ইনস্টাগ্রামে একটি রহস্যময় বার্তা পোস্ট করেছেন।

 

 

আরও পড়ুনঃ ক্যান্সার আক্রান্ত স্ত্রীকে অকালে হারানোই কী লোলিতের সুস্মিতার প্রতি আকৃষ্ট হওয়ার কারণ

412

ঋত্বিক ভাসিন: মুম্বাই রেস্তোরাঁর মালিক ঋত্বিক ভাসিনের সাথে চার বছর ধরে ডেটিং করার পর, সুস্মিতা সেন এবং ঋত্বিকের ২০১৭ সালে বিচ্ছেদ হয়৷ ক্রিকেট খেলোয়াড় জাহির খান এবং বলিউড অভিনেতা সাগরিকা ঘাটগের বিয়ের সময় এই দম্পতিকে একসঙ্গে দেখা গিয়েছিল৷

 

 

আরও পড়ুনঃ মলদ্বীপে ললিত মোদীর সঙ্গে সুস্মিতা সেনের ঘণিষ্ঠ ছবি প্রকাশ্যে, পলাতক ক্রিকেট কর্তা জানালেন বিয়ের সানাই শীঘ্রই

512

বান্টি সাজদেহ: বলিউড তারকা সোনাক্ষী সিনহা ও বান্টি সাজদেহ বিয়ে করবেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। তবে, তিনি সুস্মিতা সেনকে ডেট করেছিলেন বলে জানা গেছে, কিন্তু তাদের সম্পর্ক দ্রুত ভেঙে যায়। তাদের রোম্যান্স দীর্ঘস্থায়ী হয়নি। বান্টি দিয়া মির্জা এবং নেহা ধুপিয়াকেও ডেট করেছেন বলেও শোনা যায়।

612

সঞ্জয় নারাং: হোটেল মালিক সঞ্জয় নারাং-এর সঙ্গে সুস্মিতা সেনের প্রেমের সম্পর্ক ছিল বলে অভিযোগ। বিক্রম ভাটের সাথে বিচ্ছেদের পর, তিনি তার সাথে ডেটিং শুরু করেন।

712

সাবির ভাটিয়া: এই ব্যবসায়ী, যিনি ভারতীয়-আমেরিকান এবং Hotmail প্রতিষ্ঠা করেছিলেন, একসময় সুস্মিতা সেনের সাথে যুক্ত ছিলেন। কিন্তু সুষের আগের সম্পর্কের মতো এটিও শেষ পর্যন্ত শেষ হয়ে যায়।

812

মুদাসসার আজিজ: সুস্মিতা সেন এবং পরিচালক মুদাসসার আজিজের মধ্যে একটি সংক্ষিপ্ত সম্পর্ক ছিল। ২০১০ সালে 'দুলহা মিল গ্যয়া' সেটে, তাদের একটি সম্পর্ক শুরু হয় কিন্তু যা দ্রুত শেষ হয়ে যায়।

912

অনিল আম্বানি: অনিল আম্বানির সঙ্গে সুস্মিতা সেনের ডেটিং সংক্রান্ত সবচেয়ে জনপ্রিয় ডেটিং গুজবগুলির মধ্যে একটি। অনিল সুস্মিতার প্রেমে পড়েছিলেন বলে জানা গেছে যখন টিনা আম্বানি এবং তার বিয়েতে সমস্যা হচ্ছিল। উপরন্তু, গুজব রয়েছে যে অনিল সুস্মিতাকে ২২ ক্যারেটের হীরের আংটি দিয়েছেন।

1012

मिस यूनिवर्स का ताज पहनने के बाद सुष्मिता सेन (Sushmita Sen) ने बॉलीवुड में कदम रखा था। उनकी पहली फिल्म 1997 में महेश भट्ट की दस्तक थी, जो कुछ कमाल नहीं पाई थी। इसके बाद उन्होंने कुछ और फिल्मों में काम किया और फिर अचानक सिल्वर स्क्रीन से गायब हो गई। 

1112


মানব মেনন: প্রাক্তন মিস ইউনিভার্স চলচ্চিত্র নির্মাতা মানব মেননের সাথেও ডেট করেছেন। তিনি সুস্মিতা সেনকে ডেট করেছিলেন যখন তিনি তার কর্মজীবন শুরু করেছিলেন। ২০১১ সালে তাদের একসঙ্গে ছবিও তোলা হয়েছিল।

1212

রণদীপ হুডা: সুস্মিতা সেনের সবচেয়ে আলোচিত সম্পর্কগুলির মধ্যে একটি ছিল এটি। কর্ম এবং হোলির শুটিং চলাকালীন, রণদীপ হুডা এবং সুস্মিতা ডেটিং শুরু করেন। বিচ্ছেদের পরও এই দুই অভিনেতার মধ্যে ঘনিষ্ঠ বন্ধুত্ব রয়েছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos