মির্জাপুরে একাধিক যৌন দৃশ্যে অভিনয় করা বীনা ত্রিপাঠী ওরফে রসিকা দুগ্গালের ১০টি আকর্ষণীয় ছবি দেখে নিন


রসিকা দুগ্গাল হলেন একজন অভিনেত্রী যিনি তার কামুক এবং সাহসী ভূমিকার জন্য সমালোচক এবং দর্শকদের কাছ থেকে প্রশংসা পেয়েছেন যা হিন্দি চলচ্চিত্র শিল্পে একজন অভিনেত্রীর চিত্রকে পুনরায় সংজ্ঞায়িত করেছে। তিনি হট, সাহসী এবং আকর্ষণীয়। অত্যন্ত জনপ্রিয় ওয়েব সিরিজ মির্জাপুরে তার চরিত্র বীনা ত্রিপাঠী সাহসী দৃশ্যের  কারণে দর্শকদের দ্বারা ভালবাসায় বর্ষিত হয়েছে। রসিকা দুগ্গালের হট ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় অল্প সময়ের মধ্যেই। তিনি প্রায়শই ফটোশুট এবং অন্যান্য ইভেন্ট থেকে তার সাহসী ছবি আপলোড করেন। রসিকা দুগ্গাল সিনেমায় অংশ নেওয়ার জন্য টিভি শো ছেড়ে দেননি। তিনি বিনোদনের উভয় ক্ষেত্রেই কাজ চালিয়ে যাচ্ছেন। তিনি বর্তমানে কয়েকটি ওয়েব সিরিজে কাজ করছেন যা শীঘ্রই বিভিন্ন OTT প্ল্যাটফর্মে মুক্তি পাবে। মির্জাপুর ৩, দিল্লি ক্রাইম সিজন ২, আধুরা, স্পাইক এবং লর্ড কার্জন কি হাভেলিতে তাকে দেখা যাবে। তিনি যে কামুকতা, প্রলোভনশীলতা এবং সাহসিকতা পর্দায় নিয়ে এসেছেন তা উদযাপন করতে ভক্তরা অধীর আগ্রহে তার OTT-তে ফিরে আসার জন্য অপেক্ষা করছে। যাইহোক, ততক্ষণ পর্যন্ত, আপনি নীচে তালিকাভুক্ত তার কিছু সেক্সি ছবি দেখতে পারেন।

Senjuti Dey | Published : Jul 16, 2022 6:44 AM IST

110
মির্জাপুরে একাধিক যৌন দৃশ্যে অভিনয় করা বীনা ত্রিপাঠী ওরফে রসিকা দুগ্গালের ১০টি আকর্ষণীয় ছবি দেখে নিন

কালো শাড়িতে রসিকা দুগ্গালের সর্বশেষ হট ক্লিক সাহসীতা এবং ঐতিহ্যের একটি নিখুঁত ভারসাম্য। তার শাড়ি পড়ার ধরণেই মিশে আছে আকর্ষণীয়তা।

210

তার শাড়ির মধ্যে আলাদা একটা ব্যাপার আছে। মির্জাপুরে তার বীনা ত্রিপাঠীর চরিত্রটিও সুন্দর শাড়ি দিয়ে তার প্রতিটি চেহারাকে আকর্ষণীয় করে তোলে এবং এখানে তিনি বাস্তব জীবনেও তাই করছেন।

310

এই ছবিতে তিনি যেন  তার চোখ দিয়েই দর্শকদের হত্যা করবেন। তার সামনে থাকা ব্যক্তির চোখের দিকে সরাসরি তাকিয়ে থাকার সময় তাকে সাহসী এবং আকর্ষণীয় দেখায়।

 

 

আরও পড়ুনঃ সঙ্গমের পরই সঙ্গ ত্যাগ করেছেন শয্যা সঙ্গীরা, কমবয়সী পুরুষদের হতাশাতেই কি ললিতে সুখ খুঁজলেন সুস্মিতা?
 

410

ঐতিহ্যবাহী পোশাকে তার কামুকতা চরমে ওঠে। ব্র্যান্ড প্রচারের জন্য ক্লিক করা এই ছবিতে রসিকা কেবল দুর্দান্ত দেখাচ্ছেন।

 

 

আরও পড়ুনঃ ভিকিকে বিয়ে করতে না করতেই হাল খারাপ ক্যাটরিনার, প্রতিটি রাত কেমন ভাবে কাটছে নায়িকার জানেন
 

510

এখানে সুন্দর ঐতিহ্যবাহী শাড়ির সঙ্গে রসিকা এই ছবির ক্যাপশন দিয়েছেন, 'শাড়ি সোয়েরি' । ব্র্যান্ড প্রচারের জন্য ক্লিক করা এই ছবিতে রসিকা কেবল দুর্দান্ত দেখাচ্ছেন।

 

 

আরও পড়ুনঃ হটকা খুললেই বেরিয়ে যেত সুডৌল স্তন, বক্ষযুগল ঢাকতে গিয়েই উপস মোমেন্টের শিকার উরফি
 

610

এই সেক্সি ছবিটি বোম্বেতে রসিকা দুগালের প্রথম ফটোশুটের। তিনি বর্ণনা করেছেন যে তিনি সেই মুহুর্তে বিভ্রান্ত ছিলেন, তবুও তিনি এমন একটি ভঙ্গি করেছেন যা তার ভক্তদের পাগল করে তোলে।

710

কালো এবং সাদা ছবির প্রলোভনসঙ্কুলতা অন্য কিছুর সাথে তুলনা করা যায় না। রসিকা দুগ্গাল এই হট ইমেজ দিয়ে দর্শকদের মুগ্ধ করে।

810

অকপটভাবে চিন্তায় হারিয়ে যাওয়া এই ছবিটি বর্ণনা করার জন্য সম্ভবত সেরা অভিব্যক্তি যা তিনি সম্প্রতি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ফেলেছেন। তার ভক্তরা বন্য হয়ে গিয়েছিলেন এবং তার সৌন্দর্যের প্রশংসায় মন্তব্য বিভাগে প্লাবিত হয়েছেন।

910

মিষ্টি এবং কমনীয় রসিকা দুগাল এই ফটোতে তাজা বাতাসের শ্বাসের সঙ্গে সমার্থক। বলিউড অভিনেত্রীর এই ছবি দেখার সময় একজন শান্ত এবং নির্মল বোধ করেন।

1010

এই ছবিতে রসিকা দুগ্গাল তার বীনা ত্রিপাঠির ট্রেডমার্ক শৈলীতে সাহসের সাথে ফিরে তাকাচ্ছেন। লাল পোষাক আর ডার্ক লিপস্টিকে তাকে ভীষণই সাহসী লাগছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos