জাহ্নবী কাপুর নাকি সারা আলি খান বিকিনিতে কে বেশি হট

সারা আলি খান যেনো জন্মেছেন জলেই, জলে এতটাই সহজ এবং সাবলীল লাগে তাকে। সাঁতারের পোষাক কিভাবে ফ্লন্ট করতে হয় তা তিনি খুব ভালোভাবে জানেন। অন্যদিকে, জাহ্নবী কাপুর তার সাহসী ছবির মাধ্যমে ক্রমেই ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছেন।

Senjuti Dey | Published : Jun 20, 2022 10:10 AM IST

18
জাহ্নবী কাপুর নাকি সারা আলি খান বিকিনিতে কে বেশি হট

সমুদ্র সৈকতের সাদা বালিতে সান বার্নড হয়ে ঝকঝকে বিকিনি পরে পোজ দিতে দেখা গিয়েছে  জাহ্নবীকে। অন্যদিকে রঙচঙে বিকিনিতে সারা।

28


সারা আলি খান জলের মধ্যে খুবই সাবলীল এবং তিনি জানেন কিভাবে তার সাঁতারের পোষাক ফ্লন্ট করতে হয়। আতরঙ্গি রে খ্যাত এই অভিনেত্রী রঙচঙে বিকিনির বড় ভক্ত।

38

সারা আলি খান, কখনোই তার সুন্দর ফিগার প্রদর্শনের সুযোগ মিস করেন না। তিনি একটি ওয়াটার বেবি যিনি ছোট-ছোট বিকিনি সেটে তাপমাত্রা বাড়িয়ে দেন। তিনি সম্প্রতি তার সাম্প্রতিক তুরস্ক সফরের একটি ছবি টুইট করেছেন।

48

সিম্বা তারকা বহু রঙের বিকিনি পরা নিজের একটি ছবি পোস্ট করেছেন। বিকিনিতে তার আকর্ষণীয় লুকে তার ভক্তরা মন্ত্রমুগ্ধ।
 

58

এই ছবিটি থেকে বোঝা যায় যে অভিনেত্রীর বহু রঙের বিকিনি স্যুটের একটি বিশাল সংগ্রহ রয়েছে। অতীতে, তিনি অনেক ছবি শেয়ার করেছেন যাতে তাকে রঙিন বিকিনিতে দেখা যায়।
 

68

জাহ্নবী কাপুর ক্রমশ ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছে, তার সাহসী এবং অত্যাশ্চর্য লুকগুলি যেনো ঘন ঘন তাপমাত্রা বাড়িয়ে দিচ্ছে। তার শারীরিক পরিবর্তন সবাইকে অবাক করেছে এবং তার অত্যাশ্চর্য ফিগার তাকে শিরোনামে এনেছে। 
 

78

জাহ্নবীর নৈমিত্তিক ডেওয়্যার থেকে শুরু করে পার্টির পোশাক পর্যন্ত সমস্ত কিছু তার অনুগামীদের অনুপ্রেরণা যোগায়৷ তিনি বিকিনিতেও দুর্দান্ত দেখতে লাগেন।

88

জাহ্নবী সমুদ্র সৈকতের সাদা বালিতে একটি ঝকঝকে বিকিনি পরে সানবার্নড হয়ে পোজ দিতে উপভোগ করেন। জাহ্নবী মনোকিনিতে খুবই সাহসী দেখতে লাগেন।  যা তার টোনড শরীরকে বিস্ময়করভাবে কমপ্লিমেন্ট করে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos