ছোরে হোতা হ্যায় ছিঁছোরে..., জনপ্রিয় এই গানের গায়িকা ফাঁসলেন MMSকাণ্ডে

জনপ্রিয় ভোজপুরী গায়িকা তথা অভিনেত্রী শিল্পী রাজ। তিনি সর্বদাই ব্যস্ত থাকেন অনুগামীদের নতুন কিছু উপহার দেওয়ার জন্য। প্রায় সর্বদাই সংবাদ শিরোনামে থাকেন। শিল্পী রাজের অনুগামীরাও অপেক্ষা করে থাকেন তাঁর থেকে নতুন কিছু পাওয়ার জন্য। তাঁর সর্বশেষ গাওয়া গানটিও যথেষ্ট হিট। গানটি হল 'ছোরে হোতা হ্যায় ছিছোরে'। কিন্তু এবার তাঁর নাম জড়িয়ে পড়ল এমএমএসকাণ্ডে। যা নিয়ো তোলপাড় শুরু হয়েছে ভোজপুরী ইন্ডাস্ট্রিতে। শিল্পীর আবার বলিউডে যাওয়ার স্বপ্নও রয়েছে। তাতে বাধা হয়ে দাঁড়াবে এমএমএসকাণ্ড- উঠছে প্রশ্ন। 
 

Saborni Mitra | Published : May 5, 2022 11:37 AM IST / Updated: May 05 2022, 05:14 PM IST

18
ছোরে হোতা হ্যায় ছিঁছোরে..., জনপ্রিয় এই গানের গায়িকা ফাঁসলেন MMSকাণ্ডে

শিল্পী রাজ- সুপরিচিত  ভোজপুরী গায়িকা।  তিনি অভিনেত্রীও বটে। তবে বর্তমানে সংবাদ শিরোনামে রয়েছেন, তাঁর একটি এমএমএস কাণ্ডের জন্য। তবে তার শেষ গানটিও যথেষ্ট জনপ্রিয়। 

28

ছোরে হোতা হ্যায় ছিঁছোরে.. এটাই তাঁর শেষ জনপ্রিয় গান। বর্তমানে বহু মানুষের মন জয় করেছে। এটাই নয় এর আগেও তাঁর একাধিক গান অনুগামীদের মন জয় করেছে। 

38

গত সপ্তাহ থেকেই পেজথ্রিতে আবারও জায়গা করে নিয়েছেন শিল্পী রাজ। সামনে এসেছে, এক সঙ্গীর সঙ্গে তাঁর অস্বস্তিকর ছবি। সেই ছবি দ্রুত ফাঁস হয়েছে। ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে। 
 

48

যদিও ভাডিওটির কথা অস্বীকার করেছেন শিল্পী। তিনি বলেছেন ভিডিওর মেয়েটিকে তিনি চেনেন না। আগে কোনও দিনও দেখেননি। পাশাপাশি তাঁর দাবি তিনি এমন কিছু করেননি যারজন্য নিজের আত্মসম্মান খোয়া যাবে। 
 

58

শিল্পী রাজে আরও জানিয়েছেন এজাতীয় কাজ তিনি করতে পারেন না। তাঁকে অপদস্থ করার চেষ্টা করেছে তাঁর বিরোধী পক্ষ। তিনি পুরো বিষয়টি খোঁজ খবর নেবেন বলেও জানিয়েছেন। 
 

68

শিল্পী রাজের সর্বশেষ গান ছোরে হোতা হ্যায় ছিঁছোরে। এই গানে তাঁর সঙ্গে রয়েছেন, আরমান বাবু। গানটির কথা আনন্দ যাদব। আর সঙ্গীত মনোজ বান্টি। তিনি জানিয়েছেন বলিউডে প্লেব্যাক করার ইচ্ছে রয়েছে তাঁর। বেশ কয়েকজন চলচ্চিত্র নির্মাতার সঙ্গেও দেখা করেছেন তিনি। 
 

78

ছোরে .. এই গানটির রিলিজ অনুষ্ঠানে শিল্পী আর আরমান বাবু দুজনেই দাবি করেছিল- গানটি জনপ্রিয় হয়। বিয়ের অনুষ্ঠানে গানটি ভালো বাজবে। গানটি ২ মে একাধিক সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছিল। 

88

টিম ফিল্মসের ইউটিউব চ্যানেলে প্রকাশিত গানটিতে শিল্পী রাজের কণ্ঠ। এই ভিডিওটি অন্যভাবে শ্যুট করা হয়েছে। আসলে এই গানটি কিশোরদের উপর চিত্রায়িত হয়েছে। এই ভিডিও গানের ছেলে-মেয়েদের বয়স ১৬ থেকে ১৮ বছর।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos