লিভ-ইন, এনগেজমেন্টের পর ফাঁস হয়ে গেল বিয়ের তারিখ, ডাক্তার বন্ধুর গলাতেই মালা দিতে চলেছেন ঋতাভরী

গত মাসেই ভালবাসার মানুষের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন টলি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর  দিদি চিত্রাঙ্গদা। সম্বিত চ্য়াটার্জির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন ঋতাভরীর দিদি। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ভক্তদের এই সুখবর দিয়েছেন টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী চক্রবর্তী। দিদির বিয়ের এক সপ্তাহের মধ্যেই ঋতাভরীর বিয়ের জল্পনা শুরু হয়েছে নেটদুনিয়ায়। ভালবাসার মানুষের সঙ্গে নিজেই পরিচয় করিয়ে দিয়েছেন ঋতাভরী চক্রবর্তী। এমনকী বিয়ের পরিকল্পনাও ফাঁস করেছিলেন ঋতাভরী। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, কলকাতাতে নয়, বরং ডেস্টিনেশন ওয়েডিং করতে চলেছেন ঋতাভরী ও তার ডাক্তার বর তথাগত চট্টোপাধ্যায়। চলতি বছরের শেষেই হবে এনগেজেমন্ট তারপরই লিভ-ইনে থাকবেন তার। এবং তার পরেই ডাক্তার বন্ধুর গলায়  মালা দিতে চলেছেন ঋতাভরী চক্রবর্তী।  

Riya Das | Published : May 2, 2022 6:41 AM IST

110
লিভ-ইন, এনগেজমেন্টের পর ফাঁস হয়ে গেল বিয়ের তারিখ, ডাক্তার বন্ধুর গলাতেই মালা দিতে চলেছেন ঋতাভরী

টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি মডেলিং জগতেও বেশ জনপ্রিয় তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝেমধ্যেই  ছবি -ভিডিও পোস্ট করে উষ্ণতার পারদ চড়ান  টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী। এবার ঋতাভরীর বিয়ে নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া।
 

210

সদ্যই  বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন টলি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর  দিদি চিত্রাঙ্গদা। সম্বিত চ্য়াটার্জির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন ঋতাভরীর দিদি। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ভক্তদের এই সুখবর দিয়েছেন টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী চক্রবর্তী। 
 

310


দিদির বিয়ের এক সপ্তাহের মধ্যেই ঋতাভরীর বিয়ের জল্পনা শুরু হয়েছে নেটদুনিয়ায়। ভালবাসার মানুষের সঙ্গে নিজেই পরিচয় করিয়ে দিয়েছেন ঋতাভরী চক্রবর্তী। এমনকী বিয়ের পরিকল্পনাও ফাঁস করেছিলেন ঋতাভরী।
 

410


সম্প্রতি এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, কলকাতাতে নয়, বরং ডেস্টিনেশন ওয়েডিং করতে চলেছেন ঋতাভরী ও তার ডাক্তার বর তথাগত চট্টোপাধ্যায়। চলতি বছরের শেষেই হবে এনগেজেমন্ট। তারপরই লিভ-ইনে থাকবেন তার। এবং তার পরেই ডাক্তার বন্ধুর গলায়  মালা দিতে চলেছেন ঋতাভরী চক্রবর্তী।  

510

তবে কোথায় হতে চলেছে ডেস্টিনেশন ওয়েডিং, তা জানা যায়নি। ঘুরতে যেতে যে ভীষণ পছন্দ করেন ঋতাভরী তা ভক্তরা সকলেই জানেন। সময় পলেই পাহাড়-সমুদ্রের আনাচে কানাচে ঘুরে বেড়ান ঋতাভরী চক্রবর্তী।  তাই বিয়েটাও কলকাতা থেকে দূর গিয়েই সারতে চাইছেন অভিনেত্রী।

610


ঋতাভরীর লাভ লাইফ নিয়েও চর্চার শেষ নেই নেটিজেনদের। নিজের প্রেমের কথা আগেই স্বীকার করে নিয়েছেন ঋতাভরী। দিনকয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় প্রিয় মানুষের সঙ্গে কোয়ালিটি টাইমের ছবি শেয়ার করেছিলেন ঋতাভরী চক্রবর্তী। সঙ্গে প্রেমের আদুরে বার্তাও দিয়েছিলেন ঋতাভরী।

710


ঋতাভরী আগেই জানিয়েছিলেন খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন । পেশাগত ভাবে ডাক্তার তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন ঋতাভরী। এবং খুব শীঘ্রই তথাগতর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ঋতাভরী।

810

প্রথম সারির সংবাদমাধ্যমে ঋতাভরী জানিয়েছিলেন,  যেই সময়টায় খুব খারাপ সময়ের মধ্য দিয়ে কাটিয়েছি, তখন আমার পাশে কাউকে দরকার ছিল। এবং আমার আগের বয়ফ্রেন্ড মুম্বইতে থাকত। ও পাশে থাকলেও শারীরিক ভাবে উপস্থিত ছিল না,যেটা সে সময়ে খুব প্রয়োজন ছিল। চলতি বছরের শুরুতেই ওর ক্লিনিক উদ্বোধনে গিয়েছিলাম। তখন ওরও বান্ধবী ছিল। আমরা প্রথম থেকেই খুব ভাল বন্ধু ছিলাম। তবে বাঙালি ছেলেকে ডেট করার আলাদা মজা আছে। 

910

 ঋতাভরী  আরও বলেন কফি ডেট থেকে ডিনার ডেট এসব কিছুই হয়নি। তবে  যখন ওকে ভাল করে চিনতে শুরু করি, তখন আমি শয্যাশায়ী। দ্বিতীয় সার্জারির পর আমরা কাছাকাছি আসতে শুরু করি। ধীরে ধীরে  অনুভব করি, আমি কারোর উপরে নির্ভর করতে পারি, জানিয়েছেন ঋতাভরী। চলতি বছরের শেষে বাগদান পর্ব সেরেই নাকি আগামী বছরের শেষে ছাদনাতলায় পৌঁছবেন ঋতাভরী। ডাক্তার বন্ধু তথাগত চট্টোপাধ্যায়ের গলাতেই মালা দিতে চলেছেন ঋতাভরী। 

1010

 দীর্ঘ অসুস্থতার পর নতুন ইনিংস শুরু করেছেন ঋতাভরী।  বড় পর্দায় মুক্তি পেয়েছে ঋতাভরীর ছবি 'এফআইআর'। ছবিতে অঙ্কুশ হাজরার বিপরীতে দেখা গেছে অভিনেত্রীকে। ঋতাভরী চিকিৎসকের ভূমিকায় অভিনয় করেছেন। এছাড়াও বেশ কিছু বিজ্ঞাপনেও দেখা গিয়েছে ঋতাভরীকে। যেখানে ঋতাভরীর চেহারায় অনেকটায় পার্থক্য দেখা গিয়েছে। তবে আপাতত চেহারা নিয়ে নয়, নিজের কাজেই মন দিয়েছেন ঋতাভরী চক্রবর্তী। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos